Pages

Saturday, July 30, 2011

*জায়কির মাস্টার চুদে পেটে বাচ্চা বাধিয়ে দিল আমার

মা-বাবা আমাদের লেখা পড়া করানোর জন্যএকজনমাষ্টার রাখলেন, মাষ্টারের নাম আলাউদ্দিন। মাষ্টারদা তখন আমাদের স্থানীয়কলেজে ইন্টারে পড়তেন। আমি তখন সেভেনে এবং আমার ভাই ফাইভে পড়ত। আমরামাষ্টারদা কে দাদা বলে সম্বোধন করতাম। মাষ্টার-দা ও আমাদের কে ভাই বোনের মতনাম ধরেডাকত, আমাকে আরজু আর আমার ভাইকে জাহাঙ্গীর বলে ডাকত।মাষ্টারদা লেখা পড়ায় খুব ভাল ছিল, আমাদেরকে ভাল বুঝিয়ে বুঝিয়ে পড়াতেন, আমাদেরলেখা পড়া এবং স্কুলের পাঠ যতক্ষন না শেষ হত ততক্ষন নিজের পড়া পড়তেন না, আমাদের ছুটি দিয়ে তারপর তিনি নিজের পাঠে মনযোগ দিতেন।মাষ্টার-দার বদৌলতেইআমি ভাল্ভাবে পাশ করে সেবার সেভেন হতে এইটে উঠলাম, আর আমার ভাই দশের নিচেথেকে ওয়ান হতে ফাইভে উঠা ছাত্র ফাইভে প্রথমস্থান অধিকার করল।আমাদের রেজাল্ট টা আমাদের মা-বাবার মনে মাষ্টারদার প্রতি এত বেশী ভালবাসা ও আন্তরিকতা সৃস্টি করেছিল যে , মাষ্টারদা আমাদের পরিবারের একজন খুব গুরুত্ব পুর্ণ ব্যক্তিতে পরিনত হল। পরিবারের সব কাজ কর্ম মাষ্টারদার পরামর্শ ছাড়াহতনা।আমার বাবা সামরিক বাহীনীতে চাকরী করতেন তাই তিনি বার মাসে দশ মাস বাড়িথাকতেন না , তদুপরী আমার ভাই ছিল ছোট, পরিবারের সকল সমস্যায় মাষ্টারদাআমাদের একমাত্র নির্ভরশীল ব্যক্তি হয়ে উঠে।আমার মা বাবা ও মাষ্টারদাকে অগাধ বিশ্বাস করতেন। আমাদের জায়গা জমি মাষ্টার দার পরামর্শতে বেচা কেনা হত।আমাদেরপড়ার ঘরটা আমাদের মুল ঘর হতে আলাদা ছিল, আমাদের মুল ঘরের এবং পড়ার ঘরেরমাঝখানে আট ফুট রাস্তার কারনে ফাক ছিল। পড়ার ঘরে দুটি রুম ছিল, মুল ঘর আরবারান্দা। আমরা মুল কামরাতে পড়তাম। আমি আর মাষ্টারদা সামনি সামনি হয়েমুখোমুখি বসতাম আর আমার ভাই আমার বাম পাশে এবং মাষ্টার দার ডান পাশেবসে পড়ত। একদিন আমার পড়া কিছুতেই মুখস্ত হচ্ছিল না, মাষ্টার দা আমাকেবকাবকি করছিলেন , আর বলছিলেন সারা রাত বসে থাকবে যতক্ষন না শেষ হয়। আমারভায়ের পড়া তখন শেষ কিন্তু আমার জন্য তাকেও বসিয়ে রেখেছে, তখন আমার বাবাবাড়ীতে ছিল, মাষ্টারদার বকাবকি দেখে আমার ভাইকে বাবা বলল জাহাংগীর তুমি চলে এস, তোমার আপার পড়া ভারী , তোমার আপা পড়ুক বাবার কথা শুনে ভাইকে মাষ্টার দা ছুটি দিয়ে আমাকে বসিয়ে রাখল। আমাকে আরোদুই ঘন্টা ধরে রেখে সম্পুর্ন পড়া আদায় করে ছুটি দিল। সকালে বাবার সাথেনাস্তা করার সময় বাবা মাষ্টারদাকে বললেন, আলাউদ্দিন দেখ তুমি আমার ছেলেরমত, কোন প্রকার সংকোচ করবেনা, আরজুর পড়া শেষ হয়নি বলে জাহাংগীরকে ও ধরেরাখবেনা, তাহলে জাহাংগীরের তাড়াতাড়ি শেখার
আগ্রহটানষ্ট হয়ে যাবে, আরজুর পড়া ভারী সেটা আমি বুঝি, তার শেখতে ও সময় লাগবে, যতক্ষন সময় লাগুক না কেন , তার পরা শেষ করেই ছুটি দেবে , প্রয়োজনে সারারাত লাগুক না কেন তাই করবে । তোমার সংকোচ করার দরকার নাই। মাষ্টারদা জিকাকা বলেমিটি মিটি হাসছিলেন।বাবারছুটি শেষ হলে চলে গেলেন, একদিন আমি ইংরেজী দ্বীতীয় পত্র পড়ছিলাম , একটিরচনা, কিছুতেই মুখস্ত হচ্ছিলনা। রাত দশটা নাগাদ আমার ভাইকে ছুটি দিয়েদিলেন। আমি পড়তে লাগলাম। হঠাত মাষ্টারদার একটি পা আমার পায়ে এসে ঠেকল, আমিভাবলাম আমিই গুরুজনেরপায়ে পা লাগিয়েদিয়েছি তাই তাড়া তাড়ী সরিয়ে নিলাম, এবং সালাম করার জন্য বাইরে এসে সালামকরে নিলাম। মাষ্টারদা আদর করে আমার মাংশল পিঠে হাত বুলিয়ে দিয়ে বলল, লক্ষীরমত কাজ করেছিস, তবে একটা কথা মনে রাখিস প্রতিদিন লাগলে প্রতিদিন সালাম করারদরকার নাই।আমি বললাম জি দাদা ঠিক আছে।তারপরের দিন ও একই ভাবে ভায়ের উপস্থিতিতেটেবিলেরনিচ দিয়ে মাষ্টার দা একটা পা আমার পায়ে লাগিয়ে দিল, কিছুক্ষন আমার পায়েরউপর পা রেখে আমার মুখের দিকে তাকিয়ে আমার প্রতিক্রিয়া দেখতে চাইল, মাষ্টারদার চোখে চোখ পড়তেই আমার লাজুক মাখা একটা মুচকি হাসি এসেগেল।মাষ্টারদাআরো সাহসী হয়ে গেলেন , আমার হাসিটা তাকে আরো আরো বেশী অগ্রসর হতে উদ্দীপনাযোগাল, তিনি এবের তার পাকে আমার উরুতে স্পর্শ করলেন , সাথে সাথেআমার সমস্তশরীরে একটা অজানা শিহরন জেগে উঠল, আমার আপাদমস্তক সমস্ত লোম গুলি দাঁড়িয়েগেল, বুক্টা ধড়ফড় করে উঠল, একজনযুবতী মেয়ের উরুতে একজন পুরুষের পায়ের তালুরস্পর্শ সমস্ত দেহটাকে এত তোলপাড় করে আমি যেন ভাবতেই পারছিলাম না।
আমিপড়তে পারছিলাম না।আমার কন্ঠ রোধ হয়ে আসতেছে, গলাটা ভাংগা ভাংগা হয়ে গেছে, পড়ার দিকে একটু ও মনোযোগ দিতে পারছিলাম না, আমার মন শুধু মাষ্টারদা কি করতেযাচ্ছে? সেখানে।মাষ্টারদা পাকে লম্বা করে তার বৃদ্ধা আংগুল্টা আমার যৌনির কাছে নিয়ে আসল, দুরানের মাঝখানে আংগুল নেড়ে চেড়ে আমার যৌনি খুজতে লাগল, আমার বেশ ভালইলাগছিল, নড়ে চড়ে বসে যৌনিটা কে একটু সামনে এগিয়ে দিলাম , মাষ্টারদার আংগুলআমার যৌনির স্পর্শ পেয়ে গেল, যৌনির মুখে আংগুল্টা খুচিয়ে খুচিয়ে সেদিনের মত মাষ্টারদা শেষ করল, সেদিন আমার পড়া শেষ না হলেও আমাদের দুজনকে একসাথে ছুটি দিয়ে দিল।
আমারনব যৌবনে এক পুরুষের স্পর্শে অজানা যে শিহরন জেগে উঠেছিল তার কল্পনা করতেকরতে রাতে এক ফোটা ঘুম ও হলনা।এপাশ ও পাশ করতে করতে মাঝে মাঝে নিজের স্তনেনিজে হাত দিয়ে দেখতে লাগলাম, মাষ্টারদা যদি আমার স্তনে হাত
লাগায়কেমন লাগবে ভাবতে লাগলাম, নিজের অজান্তে ভাবতে ভাবতে নিজেই টিপ্তে লাগলাম।আহ কি আরাম! মাষ্টারদা আমাকে কেমন করে আদর করবে? গালে গালে বুঝি চুমুদিবে? তার বুকের সাথে আমার বুককে লাগিয়ে নিয়ে দলিত মথিত করে দিবে? তারপর জাংগিয়া খুলে তার পুরুষাংগটা আমার যৌনিতে ঢুকিয়ে --- ইস আর ভাবতেপারছিনা , ভাবতে ভাবতে সেদিন আমার যৌনিতে এক প্রকার পানি এসে গেল, হাত দিয়েদেখলাম, কি সর্বনাস একেবারে ভিজে গেছে!ছিল শুক্রবার। আমাদের সকলের স্কুল বন্ধ । মাষ্টারদার কলেজ ও বন্ধ।সকালেযথারীতি আমরা দু ভাই বোন পড়লাম, আমার কেমন যেন লজ্জা লজ্জা লাগছিল, মাঝেমাঝে মুচকি মুচকি হাসি আসছিল, আমার ভাই একবার বলেই ফেলল , আপু হাসছেন কেন? আমি তারে ধমক দিলাম, সাথে সাথে মাষ্টারদাও একটা ধমক দিয়ে ভায়ের কথা বন্ধকরে দিল, আমি হাপিয়েবাচলাম।
মাষ্টারদামাঝে মাঝে ধুম্পান করতেন।আমার ভাইকে আদেশ করে বলল, জাহাংগীর যাওত আমারজন্য একটা সিগারেট নিয়ে এস, দোকান ছিল আধ কিলো দূরে, যেতে আস্তে প্রায়চল্লিশ মিনিট লাগবে। আমার ভাই আদেশ পেয়ে খুশিতে নাচতে নাচতে চলে গেল। ভাইচলে যেতে মাষ্টারদা অংক বুঝানোর বাহানানিয়ে আমার পাশে এসে বসল, মাষ্টারদার পাছাটা আমার পাছার সাথে লেগে গেল, আমিঅংক করছিলাম কিন্তু আমার মন ছিল মাষ্টারদা আমার পাশে বসে কি করে সেদিকে।মাষ্টারদা বসে তার একটা হাত আমার পিঠে তুলে দিল, আর পিঠে আদর করতে লাগল। আমি একটু বেশী বয়সে লেখা পড় শুরু করেছি, আট বছর বয়সে আমি মাত্র ক্লাস ওয়ানে আর যখন ক্লাস এইটে অর্থাৎ এখন আমার বয়স ষোল। আমার শারীরিক গঠন বেশ রিষ্টপুষ্ট,
বয়সঅনুপাতে আমাকে বেশ বড় দেখায়, আমার বয়সি মেয়েদের চেয়ে আমি বেশ মোটা, এবংলম্বা। আমার স্তন গুলোও চোখে পড়ার মত। তবে আমার চেহারায় মন ভোলানো কমনীয়তা থাকলেওরঙ এর দিক থেকে খুব ফর্সা নই।মাষ্টারদার একটা হাত আমার মাংশল পিঠে লাগতেই আমার সমস্ত দেহটা শীরশির করে উঠল।বুক্টাধক ধক লরে উঠল, হাতটা আমার পিঠে ঘুরঘুর করতে করতে বগলের দিকে এগুতে লাগলতারপর ডান স্তনে ধরে একটা চাপ দিল, আমি লজ্জায় মাথা নামিয়ে মুখঢেকে রাখলাম।ডানহাত দিয়ে আমার ডান দুধ আর বাম হাত দিয়ে আমার বাম দুধ কয়েকটা চিপ দিতেইআমার ভাই এসে ডাক দিল ভাইজান দরজা খুলেন, আপনার সিগারেট এনেছি, মাষ্টার দাতাড়াতাড়ি সরে গেল। আমি দরজা খুলে দিলাম।
সেদিনহতে যেন আমি আরো বেশী মাষ্টারদাকে নানান কল্পনা করতে লাগলাম। নিজের মনেরঅজান্তেই একান্তই যৌন বাসনাই মাষ্টারদাকে একটু একটু করে ভালবেসে ফেলতে শুরুকরলাম। শুধু যৌনতা নয় ঘর বাধার স্বপ্ন ও দেখতে শুরু করলাম। মাষ্টারদারসুযোগ সুবিধার প্রতি নিজের সমস্ত আগ্রহ দিয়ে লক্ষ্য রাখতে লাগলাম।মাষ্টারদা যেন আমার দেহ ও মনের একান্ত
আপনজনে পরিনত হল। সকালে আমাদের ছুটি দিলে ও আমি বারবার মাষ্টারদাকে উকি দিয়েদেখতে লাগলাম। কি করছে , কোথায় যাচ্ছে, কেমন আছে। মাষ্টারদা ও আমারযাতায়াতের দিকে বার বার তাকাচ্ছিল।
সেদিনদুপুরে , সবাই দিবা নিদ্রায় মগ্নআমিও ঘুম যেতে অনেক্ষন চেষ্টা করেব্যর্থ হলাম, মাষ্টারদার কথা মনে পরল, বের হয়ে উকি দিয়ে দেখলাম কি করছে, দেখি মাষ্টারদা ঘুম যায়নিবরং আমাকে দেখতে পায়কিনা সেজন্য জানালা দিয়েবাইরের দিকে বক ধ্যান করছে, আমাকে দেখা মাত্র ইশারা দিয়ে ডাকল, আমিচারিদিকে তাকিয়ে দেখলাম, মায়ের ঘরে গিয়ে মাকেদেখলাম , মা গভীর ঘুমে আচ্ছন্ন, চুপি চুপি মাষ্টারদার কামরায় গেলাম, দরজাবন্ধ করে মাষ্টারদা আমাকে জড়িয়ে ধরল, আমার গালে গালে চুমু দিয়ে ভরিয়ে তুলল, আমিও তাকে জড়িয়ে ধরে তার গালে গালে চুমু দিলাম, মাষ্টারদা আমাকে জড়িয়ে ধরেআমার স্তনগুলোকে চিপ্তে লাগল, দলাই মোচড়ায় করতে লাগল, আমার বেশ আরাম হচ্ছিল, তারপরআমার কামিচকে উপরের দিকে তুলে দিয়ে আমার একটা স্তনকে মুখে নিয়ে চোষতেলাগল, স্তনে মুখ দেয়ার সাথে সাথে আমি যেন কাতুকুতুতে মরে যাচ্ছিলাম, ভালইলাগছিল আরাম ও পাচ্ছিলাম খুব , আমি দুহাতে তার মাথাকে আমার দুধের উপর শক্তকরেধরে রাখলাম।দুধ চোষলে এত আরাম মাষ্টারদা যদি না চোষত আমি বুঝতেই পারতাম না। তার উত্থিত বাড়া তখন আমার পাছায় গুতো মারছিল।
হঠাতআমার মা ডাক দিল আরজু কোথায় রে, দৌড়ে চলে গেলাম। কিন্তু আমার মনে মোটেওশান্তি নেই , বার দুধগুলো চোষাতে মন চাচ্ছিল। মায়ের প্রতি খুবরাগ হল।এমনি করে টিপা টিপিতে আর চুমাচুমিতে আমার মাষ্টারদার যৌন লীলা কয়েক মাসকেটেগেল, কোন সুযোগ পাচ্ছিলাম না যেন। একদিন মাষ্টারদা আমার মাকে বলল, কাকিমা আমি আপনাকে চিরদিনের মত করে মা দাকতে চাই। মা বলল, ভালইত ডেকোনা।মাষ্টারদা বলল, আমি আরজুকে বিয়ে করতে চাই।মা যেন থমকেগেল, আমি আড়াল থেকে সব শুনছিলাম।মায়ের নিরবতা দেখে মাষ্টারদা মায়ের পা ধরেফেললেন, অনুনয় করে বললেন আমি আরজুকে ছাড়া বাচবনা, আমায় সম্মতি দিন, মাঅনেক্ষন চিন্তা করে বললেন, আমি রাজি বাবা, তবে আমাদের মাঝে আলাপ হওয়ারব্যাপারটা গোপন রাখবে, সময় হলে আমিইপ্রকাশ করব।এরিমধ্যে বাবা দশদিনের ছুটিতে এল, মা বাবাকে সব কথা খুলে বললে বাবাওসম্মতিদান করল, মাষ্টারদাকে সব কথা বাবা নিজের সন্তানের মত করে বুঝিয়ে সুঝিয়েবলল, তুমি লেখা পড়া শেষ কর আর আরজুকেও ভাল করে পড়াও, নিজের পায়ে দাড়াও, তোমাদের ভালবাসা স্বীকৃতি পাবে।
মা বাবার সীদ্ধান্তের পরআমাদেরসাহস যেন বেড়ে গেল, মাষ্টারদা যখন তখন আমার শরীরে হাত দিতে লাগল, আমাদেরমুল ঘরে তার যাতায়াত বেড়ে গেল, এমনকি পাকের ঘরে গিয়েও আমাকে যখন ইচ্ছা তখনমার চোখকে ফাকি দিয়ে দুধ টিপে দিতে লাগল, চুমু দিতে লাগল। তার এ আচরন অনেকসময় মার চোখে পরেছে, কিন্তু ভাবি জামাতাতাই মা কিছু বলেনি।এমনকি আমাকে ও না। বরং মা আমাকে একদিন ডেকে বললেন, আরজুশোন, দীর্ঘ রাত ধরে কাচারীতে না পড়ে তুই ঘরে বারান্দায় আলাদা কামরা আছেসেখানে পড়, সারা রাত পড়লে ও কেউ কিছু বলবেনা, কেউ কিছু দেখবেনা, কারন লোকেরমুখে ত হাত দিয়ে রাখা যাবেনা। মার কথায় আমি খুশি হলাম, মাষ্টারদা বেঝায় খুশি হল। তারপর হতে আমরা ঘরে চলে গেলাম।
ঘরেআমি মা আর ভাই এই তিনজনই, ভাইকে ছুটি দিলে সে ঘুমিয়ে পরে, মাও খুব ঘুমকাতর মহিলা, রাতের খাবারের পর এক সেকেন্ড ও জেগে থাকতে পারেনা, মা ঘুমাবারপর চলে আমাদের যৌবন তরী।
সেদিনরাত এগারোটা, ভাই ও মা ঘুমিয়েছে, মাষ্টারদা আমাকে পড়তে বলে ঘরের ভিতর থেকেহেটে হাসল, সবাই ঘুমিয়েছে কিনা দেখে আসল, মা ও ভাইকে নিশ্চিত ঘুম দেখেপড়ার ঘরে ফিরে এসেই আমাকে জড়িয়ে ধরল, আমিও তাকে জড়িয়ে ধরে তার গালে গালেকয়েকটি চুমু দিয়ে তাকে আরো আগ্রহী করে তুললাম, সে আমার কামিচের উপর দিয়েআমার স্তনগুলোকে ভচ ভচ করে টিপ্তে লাগল, সামান্য সময় টিপাটিপি করে আমারকামিচ উপরের দিকে টেনে তুলে খুলে ফেলল, আমি খুলতে তাকে সাহায্য করলাম, আমিটান দিয়ে তার পরনের লুংগি খুলে ফেললাম, আমার বিশাল আকারের দুধগুলো বের হয়েআসল আর এদিকে তার বিশাল বাড়াটা বের করেনিলাম, আমাকে বিবস্ত্র করে সে আমারডান হাতে আমার একটা দুধ চেপে ধরে কচলাতে কচলাতে অন্য দুধটা চোষতে লাগল, আমিডান হাতে তার মাথাকে আমার দুধে চেপে ধরে বাম হাতে তার বাড়াকে মলতে লাগলাম।বিশাল আকারের কালো কুচকুচে বাড়া, গোড়ার দিকে মোটা হয়ে মুন্ডির দিকে ক্রমশসরু । আর মুন্ডিটা যেখানে সরু তার ঘের হবে প্রায় চার ইঞ্চি।লম্বায় আটইঞ্চির কম হবেনা।সে আমার দুধগুলো পালটিয়ে পালটিয়ে চোষতে লাগল, যে দুধে মুখলাগায় আমি সে দুধে মাথাটা কে চেপে রাখি, আমার এত ভাল লাগছিল যে মনে হচ্ছিলসারা রাত ধরে চোষুক, আমার দুধের রক্ত বের করে নিক, আমার উত্তেজনা এত বেড়েগেল যে মনে চাইছিল তার বাড়া নয় শুধু তাকে সহ আমার যৌনিতে ভরে দিই।সে ধীরেধীরে দুধ ছেড়ে জিব লেহন করতে করতে আমার বুক থেকে পেটে নেমে এল, আমি ষ্টানহয়ে দাঁড়িয়ে তার মাথার চুল ধরে যেখানে যেখানে জিব যাচ্ছে সেখানে সেখানে তারমাথাকে ঘুরাচ্ছি, এক সময় তার জিবা আমার নাভীর নিচে তল পেটে নেমে এল, তারপরে যৌনির গোড়ায়,আমি চরম উত্তেজনায় হিসহিস করতে লাগলাম, সে যৌনির গোড়ায় জিব বুলাতে বুলাতে একটা আংগুল আমার সোনায়ঢুকিয়ে দিল, কিসের সাথে আংগুল্টা লাগতেই আমি উপরের দিকে লাফিয়ে উঠলাম, সাথেসাথে সে পুরো আংগুল্টা আমার সোনাতে ঠেলে ঢুকিয়ে দিল, আমি মাগো করে উঠলামকিন্ত কোন শব্দ করলাম না মায়ের ভয়ে। রান বেয়ে সামান্য রক্ত বেরিয়ে এল।তারপর সে দাঁড়িয়ে আমাকে হাটু গেড়ে বসতে বলল, তার বাড়াটা আমার মুখের সামনেফিস ফিদ করে চোষে দিতে বলল, কি বিশ্রী ব্যপার মনে হল, তবুও নিজের ভিতরযৌনতার কারনে বিশ্রী মনে হলনা, চোষতে লাগলাম, বাড়া চোষার আলাদাই মজা, আলাদাস্বাদ। তার ঠাঠানো বাড়া আড়ো বেশী ঠাঠিয়ে গেল, অনেক্ষন চোষার পর সে আমায়চিত করে মাটিতে শুয়ে দিয়ে পাকে উপরের দিকে তুলে আমার সোনায় জিব লাগিয়েচাটতে লাগল, এমা কি যে সুড়সুড়িআমি যেন মরা যাবার অবস্থা ,আর সইতে পারছিলাম না, তার গলা ধরে বললাম, এবারযা করার করে কর , আর সহ্য হচ্ছেনা, সে আমাকে তেমনি পা উপরে ধরে রেখে তারমুন্ডিটা সোনার ছেদায় ফিট করে একটা ধাক্কা দিল, ব্যাথায় মাগো করে উঠলাম, দাতে দাত চেপে অনেক কষ্ট করেসহ্য করেনিলাম, আমার যন্ত্রনা দেখে সে বাড়া বের করে বেশী করে থুথু মাখাল, আমার মুখথেকে থুথু নিয়ে আমার সোনায় লাগাল, বৃদ্ধা আংগুল্টা ঢুকিয়ে আরেকটু ক্লিয়ারকরে নিল তারপর আবার ফিট করে ধাক্কা দিতেই অর্ধেক ঢুকে গেল, তারপর তাড়াতাড়িকরে বের করে জোরে এক্তা চাপ দিতেই পুরাটা ঢুকে গেল, সম্পুর্ন ঢুকিয়ে আমারবুকে ঝুকে পড়ে আমার একটা দুধ চেপে ধরে অন্যটা চোষতে চোষতে আমার যন্ত্রনাউপশম করেত চাইল, কিছুক্ষনের মধ্যে আমি স্বাভাবিক হয়ে গেলাম। তারপরসে আমার সোনায় ঠাপাতে লাগল, প্রতিটা ঠাপে আমি যে আরাম পাচ্ছিলাম তা ঠাপ না খাওয়া লোককে বুঝানো আমার কিছুতেই সম্ভব নয়।একসময় আমি প্রচন্ড উত্তেজনেয় তার পিঠ জড়িয়ে ধরলাম , আমার দেহে ঝিনঝিন করেবাকিয়ে উঠে সোনায় মুখে কনকন করে তীব্র গতিতে কি যেন বের হয়ে গেল, সেওকিছুক্ষন পর বাড়া কে আমার সোনায় চেপে ধরল, আর বাড়াটা ভতরে যেন লাফালাফিকরতে লাগল এক সময় বুঝলাম বাড়াটা আমার সোনার গভীরে কি যে ন ত্যাগ করল। আমরা দুজনেই ধরাশায়ী হয়ে গেলাম। আমাদের প্রথম এভাবে মাটির বিছানায় শেষ করলাম।
তারপর হতে আমরা প্রতি রাতে স্বামী স্ত্রীর মত যৌন ঝড়ে মেতে উঠতাম। কোন কোন দিন আমার টের পেয়েছিল কিন্তু হবু জামাতাকে কষ্ট দিতে চাইনি, শুধ আমাকে সাবধান করেছে যা করছিস কর, তবে চুঙ্কালী মাখাস না।
দেখতেদেখতে ছয় মাস চলে গেল, আমার মেন্স বন্ধ ছয় মাস যাবত, আমার শারীরিক গঠনেরকারনে কেউ টের পাইনি যে আমি গর্ভিত। আমরা দুজনেই জানতাম । মাষ্টারদা একদিনবলল,তার চাক্রী হয়েছে ঢাক যাবে, সে যে ঢাকা গেলআর ফিরে এলনা। আমার পেটে তার বাচ্চা , সমাজের ভয়ে শহরে আত্বীয়ের বাসায়গিয়ে হাস্পাতালে বাচ্চা জম্ম দিলাম। কি ফুটফুটে সুন্দর একটা পুত্রসন্তান।যাদের বাসায় গিয়েছিলাম তারা ছিল বার বছর যাবত নিঃসন্তান , তাইতাদেরকে দত্তক দিয়ে দিলাম।
আমি মাঝে মাঝে আমার সেই অবাঞ্চিত সন্তানকে দেখে অনেক আদর করি।বুকে জড়িয়ে নিই, সে এখনো জানেনা তার আসল মা কে ? আসল বাবা কে?

4 comments: