Pages

Saturday, July 30, 2011

*যে আমার জন্ম হবার স্থান

আমার নাম রেজা। আমার অন্য রকম অভিজ্ঞা হয়েছে। আমি তা সবার সাথে শেয়ার করতে চাই। আমিআমারআম্মাকে চোদার সুযোগ পেয়েছি। এটা একটা অসাধারন অভিজ্ঞতা। এখন আমি আম্মাকে প্রতিদিন চুদি।

যখন আমার আব্বা মারা জান তখন আমার বয়স দশ বছর। আমার এক বড় বোন আছে। তিন বছর আগেআমারবড় বোনের বিয়ে হয়ে গেছে।

তারপর থেকে বাড়িতে আমি আর আম্মা থাকি। আমি ছোটবেলা থেকে চোদাচোদীর গল্প পছন্দ করতাম।ইন্টারনেটেঅনেক চোদাচোদীর গল্প পড়েছি। হঠাত একটা ওয়েব সাইটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়লাম।ইন্টারনেটে মাছেলের চোদাচোদীর গল্প পড়ে আমি আম্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়লাম।

আম্মা যখন গোসল করে তাখন আমি লুকিয়ে বাথরুমের দরজার ফাক দিয়ে তার নগ্ন শরীর দেখা শুরু করলাম।কয়েকদিন দেখলাম। একদিন আম্মার কাছে ধরা পড়ে গেলাম। আমি যে তাকে লুকিয়ে লুকিয়ে দেখি তা আম্মা দেখেফেললেন।আমি বেশ ভয় পেয়ে গেলাম। কিন্তু আম্মা না দেখার ভান করে চলে গেলন। এরপর আমি আরো লুকিয়েলুকিয়ে দেখতেথাকলাম। একটা মজার বাপার হল আগে দরজার ফাক দিয়া দেখতে সমস্যা হতো। মাঝে মাঝে দেখতেপারতাম না।কিন্তু এখন আম্মা দরাজার ফাক বরাবর গসল করে।



একদিন আমি ঘরের বিছানায় শুয়ে খেচতে ছিলাম। তখন দেখি আম্মা লুকিয়ে লুকিয়ে দেখছেন। পুরো সময়দেখলন।তারপর আমার গসল করার সময় লক্ষ করলাম আম্মা দরজার ফাক দিয়ে আমাকে দেখছেন। আমি ভাবলামআমাদেরচোদাচোদী হোক এটা আম্মাও চায়। কিন্তু আম্মাকে চোদাচোদীর কথা বলার সাহস পাছিলাম না।

এক দিন আমার রুম রঙ করা দরকার পড়লো। যে দিন রঙ করা হল সে দিন কোথায় ঘুমাবো তা নিয়েভাবছিলাম।তাই আমাকে আম্মার রুমে ঘুমাতে হল। আম্মার সাথে ঘুমাবো বলে খুব এক্সচাইটিং ফীল করছিলাম।

আম্মা যখন ঘুমিয়ে পরল তখন আমি সাহস করে আম্মার বুকে হাত রাখলাম। কিছু সময় তাকে জড়িয়ে ধরেরাখলাম।আম্মা খুবি সেক্সি। আমার সোনা লম্বা হতে লাগলো। তাখন হঠাত দেখি আম্মা তার হাত দিয়ে আমাকেজড়িয়েধরেলন। আমি ভয় পেয়ে গেলাম। আম্মা আমাকে তখন চুমু দিতে শুরু করেলন। আমি আম্মাকে চুদতে চাই সেকথাআমি আম্মাকে বললাম।আম্মা বলল এই দিনের জন্য উনি অনেক দিন ধরে অপেক্ষা করছেন। আমার সোনাঅনেকলম্বা হয়ে গেল। আম্মা আমার সোনা ধরলেন আর ম্যাচেজ করা শুরু করলেন। আম্মা লাইট অন করতেবললেন। আমিলাইট অন করলাম। আম্মা শাড়ি খোলা শুরু করলেন।



তারপর আমি আমার বিছনায় শুইয়ে দিলাম। ব্রা খুলে পেললাম। আম্মার একটা দুধ খেতে শুরু করলাম। অন্যদুধটাটিপতে থাকলাম। এমন এক্সচাইটিং রাত আমার জিবনে কখন আশেনি। হয়তো আসবেও না। অনেক্ষন দুধচুসলাম।আম্মার পেটিকোর্ট এর কাপর উপরে তুললাম। ভোদা দেখলাম। উহহ! এটা যে আমার জন্ম হবার স্থান!

আম্মাবললেন:-

আমাকে চোদ। আমার তোর আর দেরি শইছে না। আমি আমার সোনা আম্মার ভোদার ভিতরে ধুকালাম।উহহ।অসাধারন অনুভুতি। ভাষায় প্রকাশ করার মত নয়। আম্মাকে অনেক্ষন চুদলাম। সেই রাতে আমি আর আম্মানগ্ন হয়েঘুমালাম। আমি কখনো কল্পনাও করতে পারি নি যে এতো সহজে আম্মাকে চুদতে পারবো। আমি আম্মাকেখুবভালবাশি। মাঝে মাঝে ভাবি, আমি আর আম্মা যে কাজ করেছি তা কি ঠিক করেছি। আম্মাও এই কথাটাভাবেন।কিন্তু আমাদের এই চিন্তা চোদাচোদীর কাছে হেরে যায়। আমরা মাঝে মাঝে প্রেমিক প্রেমিকার মত কথাবার্তাবলি। কিন্তুতা বেশিক্ষন বলতে পারিনা। যতই চোদাচোদী করি না কেন, আম্মা আমার স্রদ্ধার পাত্র।

1 comment:

  1. খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা.

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল.

    সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন.

    ২০১৬ সালের সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন.

    বড় ভাবী সাথে চোদা-চুদি .

    চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

    মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    বাবার মৃত্যুর পর.

    আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    আমার বোন তিশা.

    কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    ReplyDelete