Pages

Friday, July 29, 2011

আম্মু আব্বু আমি ও কাজের মেয়ে সহ উদ্দাম চুদাচুদি

বাসার নতুন কাজের মেয়েটার নাম শম্পা, বয়স ১৪ বছর, অনেক ফর্সা, কথাবার্তাতেও অনেক স্মার্ট। কয়েকদিন আগে আমার এক বন্ধু বাসায় এলে শম্পা চা নিয়ে এসেছিলো, তখন আমার বন্ধু ওকে আমার ছোট বোন ভেবেছিলো। আমি কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি। ক্লাসের ফাকে ফাকে সিনেমা হলে গিয়ে ব্লু ফ্লিম দেখি, রাতে চটি বই পড়তে পড়তে ধোন খেচি। বাসে ভীড়ের মধ্যে মেয়েদের দুধে পাছায় হাত দেই, আরো ভালো লাগে যখন মেয়েরা কোন প্রতিবাদ না করে চুপচাপ সহ্য করে। সত্যিকারের চোদাচুদি করার জন্য আমার মন সবসময় ছটফট করতো, তখনই শম্পাকে বাসায় রাখা হলো।
বাসায় আব্বু আম্মু আর আমি থাকি। বাসায় শম্পার আগে একজন মোটা মহিলা কাজ করতো। সেই মহিলার তুলনায় শম্পা মারাত্বক সেক্সি। শম্পাকে চুদতে খুব ইচ্ছা করে। কিন্তু সুযোগ পাইনা, আম্মু সবসময় বাসায় থাকে।

ছোটবেলায় রাতে ঘুম ভেঙে গেলে দেখতাম আব্বু আম্মুর উপরে শুয়ে কি যেন করছে। তখন বুঝতাম না কিন্তু এখন বুঝি তারা দুইজন কি করতো। পাশে যে আমি ঘুমাতাম সেই খবর তাদের থাকতো না। আব্বু আম্মুর ঘরেই আমার জন্য আলাদা বিছানা ছিলো। আমি তাদের চোদাচুদি দেখতে দেখতে ঘুমাতাম। আমি এখন বড় হয়েছি, আমার জন্য আলাদা রুম।
সেদিন রাতে পানি খাওয়ার জন্য খাবার ঘরে যাওয়ার সময় শুনি আব্বু আম্মুর ঘর থেকে “উহঃ......... আহঃ............ উফঃ............ ইসসসসস......... এই না না না ওফ্‌............ মাগো......... আস্তে......... আস্তে.........” শব্দ আসছে। দরজা খোলা ছিলো, দরজা অল্প একটু ফাক করে ভিতরে তাকিয়ে দেখি আব্বু আম্মুর উপরে শুয়ে আম্মুর গুদে নিজের ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছে। মাঝেমাঝে আম্মুর মাংসল দুধ টিপে ধরছে আর তাতেই আম্মু কঁকিয়ে উঠছে। এই দৃশ্য দেখে আমার ধোনের ডগায় মাল চলে এলো। হঠাৎ দেখি আব্বু আম্মুর মুখের ভিতরে নির্দয় ভাবে একটা আঙুল ঢুকিয়ে দিলো। আম্মু ওয়াক ওয়াক করতে করতে শরীর ঝাকাতে লাগলো।
এই মুহুর্তে আমার কাউকে চুদতে ইচ্ছা করছে। আমি সোজা শম্পার ঘরে চলে গেলাম। শম্পা ঘরে নেই। শম্পাকে খুজতে খজতে রান্নাঘরে পেয়ে গেলাম। সে বসে বসে চুরি করে খাবার খাচ্ছে। আমাকে দেখে তার চোখ মুখ শুকিয়ে গেলো। দৌড়ে এসে আমার পা জড়িয়ে ধরলো।
- “ভাইয়া আমার ভুল হয়েছে। এমন কাজ আর কখনো করবো না। আপনি এই কথা কাউকে বলবেন না।” - “ঠিক আছে। তুই যদি আমার একটা কাজ করিস তাহলে এই চুরি কথা গোপন থাকবে।”
শম্পা কি কাজ জানার চোখ তুলে তাকালো। আমি শম্পার ডাগর ডাগর চোখ দেখে আরো পাগল হয়ে গেলাম। আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর দুধে হাত দিলাম। আমি কি করতে চাচ্ছি বুঝতে পেরে শম্পা ভয় পেয়ে গেলো।

- “ভাইয়া আমি চুরি করেছি বলে আপনি আমাকে এতো বড় শাস্তি দিচ্ছেন। আপনার পায়ে পড়ি আমাকে ছেড়ে দিন। নইলে আমি চিৎকার করবো।”
- “মাগী কিসের শাস্তি। এখন তোকে চুদবো। পারলে বাধা দে।”

শম্পাকে নেংটা করতে চাইলে সে বাধা দিলো। আমি শম্পার গালে কষে একটা চড় মারলাম। এক চড়েই শম্পা নেতিয়ে পড়লো। আমি ওকে নেংটা করে ওর শরীরের লোভনীয় বাঁক গুলো দেখতে থাকলাম। আহা কি নরম ফর্সা শরীর। এবার শম্পার গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
শম্পা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার অত্যাচার সহ্য করছে। চড় খাওয়ার ভয়ে কিছু বলছে না। আমি নেংটা হয়ে শম্পাকে বসালাম। আমার ধোন শম্পার মুখের সামনে। শম্পাকে বললাম ধোনটাকে মুখে নিয়ে চুষতে। শম্পা মাথা নিচু করে বসে থাকলো, তারমানে ধোন চুষবে না। আমি শম্পার চুলের মুঠি ধরে মুখ উপরে তুলে গালে চাপ দিয়ে মুখ ফাক করলাম। এবার ধোনটাকে এক ধাক্কায় শম্পার মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। ওফ্‌ কি আরাম, শম্পার মুখেই যদি এতো আরাম থাকে তাহলে গুদে কি থাকবে। শম্পার মুখের ভিতরটা অনেক নরম, মনে হচ্ছে কচি শশার ভিতরে ধোন ঢুকাচ্ছি। আমার মোটা ধোনটা শম্পার লাল টুকটুকে ঠোটের ফাক দিয়ে ওর রসালো মুখের মধ্যে সহজেই যাতায়াত করতে থাকলো। আমি আনন্দে শম্পার মুখেই ঠাপাতে থাকলাম। আমার মাল বের হবে হবে করছে। শম্পাও ব্যাপারটা বুঝতে পেরে মাথা ঝাকিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইছে। আমি ধোনটাকে জোরে ঠেসে ধরে মুখের আরো ভিতরে ঢুকিয়ে দিলাম। হঠাৎ করেই আমার সমস্ত দেহ ঠান্ডা করে দিয়ে মাল বের হয়ে গেলো। শম্পা মাল খেতে চাইছে না। আমি ওর নাক চেপে ধরে ওকে মাল গিলতে বাধ্য করলাম।
এবার শম্পাকে মেঝেতে চিৎ করে শোয়ালাম। শম্পা কিছুতেই শুয়ে থাকতে চাইছে না। বোধহয় বুঝতে পারছে শুয়ে থাকলে বিপদ আরো বাড়বে।

- “ভাইয়া একবার তো করলেন। এবার আমাকে ছেড়ে দেন।” - “আহ্‌ শম্পা এমন করছো কেন? ধোনের ডগায় যতো মাল ছিলো সব তোমের মুখে ধেলে দিয়েছি। এখন তোমার গুদে ধোন ঢুকিয়ে তোমাকে অনেক সময় নিয়ে চুদবো।”
শম্পার পা দুই দিকে ফাক করে ধরতেই ওর শরীরের সবচেয়ে শ্রেষ্ঠ সম্পদটা সুর্যের আলোর মতো ঝকমক করে উঠলো। বাহ্,‌ এটাই তাহলে গুদ। এতো কাছ থেকে কখনো মেয়েদের এই সম্পদটা দেখিনি। আঙুল দিয়ে গুদ ফাক করে দেখলাম ভিতরটা আঠালো আর টুকটুকে লাল। আর লোভ সামলাতে পারলাম না। মাথা নিচু করে জিভটাকে গুদে ঠেসে ধরলাম। জিভের খসেখসে স্পর্শে শম্পা নড়েচড়ে উঠলো। বোধহয় মেয়েটার সুড়সুড়ি লাগছে। আমি আরো জোরে জোরে গুদে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলাম, জিভ চোখা করে গুদের ভিতরে ঢুকালাম। এদিকে আমার ধোন বাবাজী আবার ঠাটিয়ে উঠেছে, বুঝতে পারছি এখনি গুদে না ঢুকালে ধোন বাবাজী রাগ করবে। আমি আগে কখনো চোদাচুদি করিনি। আব্বু আম্মুর চোদাচুদি আর ব্লু ফ্লিম দেখে যতোটুকু শিখেছি। তবে এটা জানি যে গুদে প্রথমবার ধোন ঢুকলে মেয়েরা ব্যথা পায়। গুদের ভিতরে স্বতীচ্ছেদ নামে একটা পাতলা পর্দা থাকে সেটা ছিড়ে গেলে রক্ত বের হয়। যাই হোক আমি শম্পার উপরে শুয়ে গুদে ধোন সেট করে শম্পার দুই পা আমার কোমরে তুলে দিলাম। শম্পার একটা দুধ চুষতে চুষতে তীব্র বেগে ধোনটাকে সামনের দিকে ঠেলে দিলাম। কচি গুদের টাইট মাংসপেশীর দেয়াল ভেদ করে ধোন বাবাজী চড়চড় করে ভিতরে প্রবেশ করলো। জীবনে প্রথম রামঠাপ খেয়ে শম্পার চোখ বড় বড় হয়ে গেলো। চিৎকার বন্ধ রাখার জন্য নিজেই নিজের মুখ চেপে ধরলো। আহা শম্পার গুদখানা কি টাইট আর গরম, আমি তো সুখের সাগরে ভাসছি। শম্পার দুধ ছানাছানি করতে করতে ঠাপের পর ঠাপ মারতে থাকলাম। এক ফাকে গুদে হাত দিয়ে দেখে নিয়েছি রক্ত পড়ছে কি না। খেলাধুলা করার কারনে শম্পার স্বতীচ্ছেদ বোধহয় আগেই ছিড়ে গিয়েছিলো তাই রক্ত বের হয়নি। এবার আমি শম্পাকে ধোনের উপরে বসিয়ে গুদে ধোন ঢুকিয়ে শম্পাকে ওঠবস করতে বললাম। শম্পা অনড় হয়ে রইলো। আমি এবার শম্পার পাছার টাইট ফুটোয় ঠেসে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। এবার কাজ হলো, শম্পা পাছায় ব্যথা পেয়ে ওঠবস করতে থাকলো। আমি স্বর্গীয় সুখ অনুভব করছি। আমি পাছায় আঙুল ঢুকিয়ে রেখেছি। যখনই শম্পা থামে আমি পাছার ভিতরে আঙুল নাড়াই শম্পা ব্যথা পেয়ে আবার ওঠবস শুরু করে। ভালো ভাবেই সব কিছু হচ্ছে, আমাকে কিছুই করতে হচ্ছে না, যা করার শম্পাই করছে।
- “ভাইয়া এতোক্ষন আপনি আমার সাথে অনেক কিছু করেছেন। আমাকে যা করতে বলেছেন আমি তাই করেছি, শুধু একটা অনুরোধ রাখেন। দয়া করে গুদের ভিতরে মাল আউট করবেন না। আমার পেট হয়ে গেলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।” - “শম্পা এতোক্ষন ধরে তোকে চুদছি তুই কোন বাধা দিসনি, যা তোর গুদে মাল আউট করবো না। তুই গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধর।”

১০/১২ মিনিট চোদার পর আমার মাল আউট হওয়ার সময় হলো। আমি শম্পার ঠোট কামড়ে ধরে গুদ থেকে ধোন বের করে শম্পার পাছার ফুটোয় ধোন রেখে শম্পাকে নিচের দিকে চাপ দিলাম। চড় চড় চড়াৎ চড়াৎ করে ধোনের অনেকখানি টাইট আচোদা পাছায় ঢুকে গেলো। শম্পা ব্যথার চোটে পাছা ঝাকাতে থাকলো। আমি ওর ঠোট কামড়ে ধরে আছি তাই চিৎকার করতে পারছে না, আমি যতোই শম্পাকে নিচের দিকে চাপ দিচ্ছি সে ততোই পাছাটাকে উপরের দিকে ঠেলে ধরছে। বিরক্ত হয়ে শম্পার গালে একটা চড় মারলাম।

- “মাগী তোর সমস্যা কি। এমন করছিস কেন?”

শম্পা কাঁদতে কাঁদতে বললো, “ভাইয়া এটা কি করলেন, আপনি আমার পাছায় ধোন ঢুকালেন কেন, আমার অনেক কষ্ট হচ্ছে।”
- “তোর পাছার ভিতরটা অনেক নরম। প্রথমবার কোন মেয়ের পাছায় ধোন ঢুকানো সময় ধোনে ক্রীম অথবা তেল লাগিয়ে ধোন পিচ্ছিল করে ঢুকাতে হয়, তারপরেও মেয়েদের পাছা ফেটে রক্ত বের হয়। আমি ধোনে কিছু না লাগিয়েই তোর পাছায় ধোন ঢুকিয়েছি, তোর পাছার তো কিছুই হয়নি।” - “ভাইয়া এবার থামেন। আমার অনেক ব্যথা লাগছে।” - “একটু সহ্য করে থাক সোনা। তোর গুদে মাল ফেলা যাবে না তাই ঠিক করেছি তোর পাছার ভিতরেই মাল আউট করবো।” - “ছিঃ ভাইয়া আপনি এতো নোংরা কেন। শেষমেশ পাছাতেই ধোন ঢুকালেন।” - “চোদাচুদির সময়ে এতো বাছ বিচার করলে চলে না, মাল ফেলার জন্য একটা গর্ত দরকার, গুদে মাল আউট করা যাবে না, তাই পাছাকেই বেছে নিলাম, তাছাড়া তোর পাছা অনেক সুন্দর, বিয়ের পর দেখবি তোর স্বামী প্রতিদিন নিয়ম করে তোর পাছা চুদবে।”
- “আমার স্বামী কি করবে সেটা তার ব্যাপার, এখন আপনি পাছা থেকে ধোন বের করে অন্য কিছু করেন। পাছার ভিতরে অনেক যন্ত্রনা হচ্ছে।”
- “এই মুহুর্তে আমিই তোর স্বামী। ঠিক আছে তুই ঠিক কর পেট হওয়ার ঝুকি নিবি নাকি ব্যথা সহ্য করে পাছায় চোদন খাবি?” - “যতোই ব্যথা লাগুক আমি সহ্য করতে পারবো কিন্তু পেটে বাচ্চা আসলে আমি মুখ দেখাতে পারবো না।” - “তাহলে তুই আগের মতো ওঠবস কর।”
আমি শম্পার নরম পাছা খামছে ধরে টিপতে লাগলাম। শম্পা ওঠবস করছে কিন্তু আমার মনমতো হচ্ছে না। আমি চাই শম্পা আরো জোরে ওঠবস করুক। শম্পার কাধে হাত রেখে সজোরে শম্পাকে নিচের দিকে ঠেলা দিলাম। শম্পা ব্যথা সহ্য করতে না পেরে উপরের দিকে উঠে গেলো। এবার আমি মজা পেয়ে গেলাম। আমি শম্পাকে আবার নিচে নামালাম, শম্পা আবার উপরে উঠলো। ঠাপানোর নতুন কৌশল আবিস্কার করে আমি তো মহা খুশি। আমি তীব্র বেগে শম্পাকে নিচে ঠেলে দিচ্ছি, শম্পা প্রচন্ড যন্ত্রনায় ছটফট করতে করতে উপরে উঠে যাচ্ছে। পচ্‌ পচ্‌ পচর পচর শব্দ তুলে আমার ধোন শম্পার টাইট পাছার অতল গহ্‌বরে ঢুকে যাচ্ছে। শম্পা ব্যথা সহ্য করার জন্য চোখ মুখ কুচকে রেখেছে। আমি আরামে চোখ বন্ধ করে শম্পার পাছা চুদছি।
এদিকে আম্মু আব্বুর সাথে চোদাচুদি শেষ করে বাথরুমে যাচ্ছিলো। রান্নাঘর থেকে উহ্‌ আহ্‌ ইস্‌ শব্দ শুনে উঁকি দিয়ে দেখে আমি ও শম্পা চোদাচুদি করছি। আম্মু জানে এই সময় পুরুষ মানুষ জানোয়ারের মতো হয়ে যায়। তাই আমাকে কিছু বলার সাহস না পেয়ে চুপচাপ ঘরে চলে গেলো। এর মধ্যে আমার মাল আউট হয়ে গেলো। শম্পার পাছায় গলগল করে একগাদা মাল ঢেলে দিলাম। আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর টাইট দুধ চটকে খামছে নরম করে দিলাম।

- “শম্পা আজকের এই ঘটনা যদি প্রকাশ তাহলে আমি তোকে কি করবো তুই চিন্তাও করতে পারবি না।”
আমার ধমক খেয়ে শম্পা প্রচন্ড ভয় পেয়ে গেলো। - “ভাইয়া আজকের ঘটনা কোনদিন কাউকে বলবো না। তবে আমাকে কাল সকালে ব্যথার ঔষোধ দিবেন। পাছায় অনেক ব্যথা করছে।”
আমি শম্পার গুদ পাছা মুছে জামা কাপড় পরিয়ে দিলাম। তারপর কিছুক্ষন দুধ পাছা টিপে, ঠোট চুষে, পাছায় কয়েকটা খামছি দিয়ে রান্নাঘর থেকে বের হলাম।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনি ঘর থেকে চিৎকার চেচামেচির শব্দ আসছে। আমি চিন্তা করলাম, একটু আগেই তারা দুইজন কতো মজা করে চোদাচুদি করছিলো, এখন আবার কি হলো। আমি দরজা একটু ফাক করে ভিতরে উঁকি দিলাম। আব্বু এখনো নেংটা, আম্মুর পরনে শুধু সায়া ও ব্লাউজ। আম্মু আব্বু প্রচন্ড ঝগড়া করছে।

- “যাও রান্নঘরে যেয়ে দেখে এসো তোমার ছেলে কি করছে।” - “এতো রাতে শুভ রান্নঘরে কি করছে?” - “কি আবার করবে। তোমার ছেলে শম্পাকে নিজের কোলে বসিয়ে লাগাচ্ছে।” - “তাহলে তুমি বাধা দিলে না কেন?”
- “শুভ ঐ মুহুর্তে চরম পর্যায়ে ছিলো। তুমি তো জানো ঐ সময়ে পুরুষরা পাগলের মতো হয়ে যায়। আমি বাধা দিলে যদি আমার উপরে ঝাপিয়ে পড়ে তাই ভয়ে কিছু বলিনি।” - “ছেলে বড় হয়েছে কলেজে পড়ে। এই বয়সে সবাই এরকম একটু আধটু করে। তুমি এটা নিয়ে চিন্তা করো না। শম্পার দিকে খেয়াল রেখো, ও যেন গর্ভবতী না হয়।” - “তুমি কেমন বাবা ছেলেকে শাষন না করে তাকে প্রশ্রয় দিচ্ছো।” - “আমি এই ব্যাপারে শুভকে কিছু বললে সে আর বাসায় কিছু করবে না। কিন্তু বাইরে মেয়ে ভাড়া করে তাদের চুদবে। তুমি কি চাও শুভ হোটেলে যেয়ে বেশ্যাদের চুদে বড় কোন অসুখ বাধাক। আর ও তো শম্পার অমতে কিছু করেনি। শম্পাও নিশ্চই এই ব্যাপারে রাজী ছিলো।” - “তাই বলে কাজের লোকের সাথে এসব করবে।”
- “কাজের লোক হলেও শম্পা একটা অল্প বয়সী মেয়ে। শুভও চুদতে চেয়েছে, শম্পাও চোদন খেতে চেয়েছে। এটা ওদের ব্যাপার। তুমি অযথা ঝামেলা বাড়াচ্ছো কেন।”
- “তুমি যাই বলো, আমি কালকেই শম্পাকে এই বাড়ি থেকে বিদায় করবো।”
আব্বু এবার বিরক্ত হয়ে বললো, “তোমার যা ইচ্ছা তুমি করো। দয়া করে মাঝরাতে ফ্যাচফ্যাচ করো না। বিয়ের আগে আমিও তো বাড়ির অনেক কাজের মেয়েকে চুদেছি তাতে কি হয়েছে। ওরাও রাজী ছিলো, আমিও সুখ পেতাম, আর যাই হোক কাজের মেয়েরা বেশ্যাদের মতো শরীরে অসুখ নয়ে ঘূরে না। ওরা অনেক ফ্রেশ থাকে।”

আম্মু এই কথা শুনে কাঁদতে কাঁদতে বললো, “তুমি আমাকে ছাড়াও অন্য মেয়েকে লাগিয়েছো। ছিঃ তুমি এতো নিচ এতো জঘন্য। আমি এতোদিন একটা বেহায়ার সাথে সংসার করেছি। ছেলেও তোমার মতো হয়েছে, মাঝরাতে রান্নাঘরে ঢুকে কাজের মেয়েকে লাগায়।”
- “আমার ছেলে যাকে খুশি তাকে চুদবে তাতে তোমার কি। শম্পাকে তাড়াতে চাও তাড়াও। তবে শুভর সেক্স উঠলে যখন হাতের কাছে কাউকে না পেয়ে তোমাকেই চুদবে, তখন বুঝবে ছেলের চোদন খেতে কেমন লাগে।” - “তুমি একটা ইতর একটা জানোয়ার। আমি তোমার স্ত্রী আর শুভ তোমার ছেলে। আমাদের নিয়ে এমন বাজে কথা বলতে তোমার বাধলো না।” - “পুরুষ মানুষের সেক্স চরমে উঠলে তারা কেমন হয় সেটা তো জানো। তখন মা বোন কাউকেই ছাড়ে না। তোমার কারনে সে যদি কাউকে চুদতে না পারে তখন সে তোমার উপরেই ঝাপিয়ে পড়বে।” “আমি এতোদিন ধরে একটা পাষন্ডের ঘর করেছি। আমার পেটের ছেলে নাকি আমাকে লাগাবে।” আম্মু ডুকরে ডুকরে কাঁদতে লাগলো।
আব্বুর বোধহয় মেজাজ বিগড়ে গেলো। আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে উপুড় করে বিছানায় শোয়ালো। তারপর একটানে আম্মুর সায়া উপরে তুলে আম্মুর পাছার উপরে উঠে বসে ধোন দিয়ে আম্মুর পাছায় গুতাতে লাগলো। আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো।

- “উহ্‌ মা গো ওখানে গুতাচ্ছো কেন। ব্যথা পাচ্ছি তো।” - “মাগী আমি নাকি ইতর। এখন দেখ আমার ইতরামী। আজকে যদি তোর পাছা না ফাটিয়েছি তাহলে আমি তোর ভাতার নই।”
আব্বু আম্মুর পাছায় কষে কয়েকটা থাবড়া লাগালো। আমি এখান থেকে স্পষ্ট দেখতে পেলাম আম্মুর ফর্সা পাছায় আব্বুর আঙুলের দাগ বসে গেলো।
আম্মু ব্যথা পেয়ে “ও মা গো মরে গেলাম গো ছেড়ে দেও গো” বলে কঁকিয়ে উঠলো। কাতরাতে কাতরাতে পাছা ঝাকিয়ে আব্বুকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতে লাগলো।

- “ও গো তুমি কি গো। এভাবে পিছন দিকে গুতাগুতি করছো কেন। তোমার পায়ে পড়ি আমার পিছনে এভাবে গুতা দিও না, লাগাতে চাইলে সামনে দিয়ে লাগাও।” অনেক দিনের অভিজ্ঞতা থেকে জানি আম্মু কখনো গুদ পাছা চোদাচুদি এই শব্দ গূলো উচ্চারন করেনা। কেন সেটা আমি এখনো জানি না।
- “রেন্ডি মাগী আগে কোনদিন তো তোর পাছা চুদিনি। আজকে তোর পাছা চুদবো।” আমি আরও জানি আব্বু কখনো আম্মুর পাছা চোদেনা। আম্মু এই ব্যাপারটা পছন্দ করেনা। আম্মু আব্বুকে সবসময় বলে মেয়েদের সামনের গর্তটাই পুরুষদের জন্য নির্ধারিত।
আমি অবাক হয়ে ভাবছি আজকে আব্বুর এমন কি হলো যে আম্মুর পাছা চোদার জন্য এতো অস্থির হয়ে গেলো। আম্মুও প্রচন্ড ভয় পেয়েছে। কারন যদি আব্বু পাছায় ধোন ঢুকিয়ে দেয় তাহলেই হয়েছে। আব্বু যেভাবে আম্মুকে চোদে সেভাবে পাছা চুদলে নির্ঘাত আম্মুর পাছা ফাটিয়ে ফেলবে।
যাইহোক আব্বু এখনো আম্মুর পাছায় ধোন দিয়ে গুতাগুতি করছে। আম্মুও ছাড়া পাওয়ার জন্য ধস্তাধস্তি করছে। কাতর স্বরে ছেড়ে দেওয়ার জন্য আব্বুকে অনুরোধ করছে।

- “ও গো কতো গুতাগুতি করবে। অনেক হয়েছে এবার ছাড়ো।” - “ঐ মাগী তোকে না চুপ থাকতে বললাম।” - “ছিঃ নিজের বৌ এর সাথে কেউ এভাবে কথা বলে।”
- “কিসের বৌ। তুই একটা বাজারের বেশ্যা। তুই একটা চুদমারানী খানকী মাগী।”
- “ঠিক আছে বাবা ঠিক আছে। আর এরকম করো না, তোমার ছেলে যাকে ইচ্ছা লাগাবে আমি কিছু বলবো না। - “মাগী এতোক্ষনে লাইনে এসেছিস। আমার ছেলে যাকে খুশি চুদবে তুই চুপ থাকবি। এমনকি তোকেও যদি চোদে তখনো চুপ থাকবি। শুধু আমার ছেলে নয় আমিও যাকে ইচ্ছা তাকে চুদবো তুই কিছু বলবি না।” এই কথা শুনে আব্বুর প্রতি কৃতজ্ঞতায় আমার মন ভরে গেলো।
আম্মু বললো, “ঠিক আছে তোমরা বাবা ছেলে মিলে যাকে খুশি লাগাও আমি কিছু বলবো না, এবার আমাকে ছাড়ো।”
- “এতোক্ষন তোর পাছায় গুতিয়ে ধোন ঠাটাচ্ছে তার কি হবে।” - “লাগাতে চাইলে সামনে দিয়ে লাগাও।”
আব্বু আম্মুকে চিৎ করে শুইয়ে পা ফাক করে ধরে পচাৎ করে গুদে ধোন ঢুকিয়ে দিলো। শুরু হলো ঠাপের পর ঠাপ। আম্মু ওহ্‌হ্‌ আহ্‌হ্‌ করছে। ৭/৮ মিনিট ঠাপিয়ে আব্বু আম্মুর গুদে মাল আউট করলো। চোদাচুদি শেষ করে আব্বু আম্মু পাশাপাশি শুয়ে আছে।

- “এই রেনু শম্পাকে দেখলে কি মনে হয় সে এই বাড়িতে কাজ করে। - “শুভর বন্ধুরা তো শম্পাকে শুভর ছোট বোন মনে করে। হঠাৎ শম্পার প্রসঙ্গ উঠলো কেন? শুভর মতো তুমিও শম্পাকে লাগাবে নাকি? - “ভাবছি একবার শম্পাকে চুদলে মন্দ হয়না। সেই বাসর রাতে তোমাকে চুদেছিলাম, তারপর তো আর কচি মেয়ে চোদা হয়নি।”

এই কথা শুনে আব্বু উপরে আমার রাগ হলো। শম্পা আমার সম্পত্তি, আমিই শম্পার মালিক।
আম্মু বললো, “ইস্‌ কচি মেয়ে দেখলে জিভ দিয়ে পানি পড়ে। আমাকে লাগিয়ে মন ভরে না, এখন ১৪ বছরের মেয়েটাকে নষ্ট করতে চাও।
- “নষ্ট যা করার শুভই তো আগে করেছে, আমি আর কি নষ্ট করবো।” - “পুরুষদের লজ্জা ঘেন্না বলতে কিছু নেই। যে মেয়েকে তোমার ছেলে লাগায় তাকে তুমিও লাগাতে চাইছো।” - “শম্পা তো শুভর বিয়ে করা বৌ নয়। শুভ শম্পাকে চোদার বিনিময়ে যা দেয় আমিও তাই দিবো। - “তোমাকে ওসব নোংরা কাজ করতে দিবো না। লাগাতে চাইলে আমাকে লাগাও, যতোবার খুশি যেভাবে খুশি আমি কিছু বলবো না।” - “বিয়ের পর থেকে তোমাকেই চুদছি। এক জিনিষ কতোবার খাওয়া যায়।” - “কেন বাসর রাতে না বলেছিলে আমার মতো সুন্দরী মেয়ে জীবনে কখনো দেখোনি। আমাকে চুদেই সারা জীবন পার করে দিবে।” - “ধুর ওসব কথা সব পুরুষই বলে। তোমাকে চুদতে চুদতে অরুচি ধরে গেছে, এবার একটু স্বাদ বদল করা দরকার।” - “তাই বলে তোমার ছেলে যাকে লাগায় তার দিকে হাত বাড়াবে।” - “তাতে কি হয়েছে, আমি তো সব সময় শম্পাকে চুদবো না। ৪/৫ দিন পর থেকে আবার তোমাকে চুদবো।” - “আমি যদি বলি আমারো তোমার উপরে অরুচি ধরে গেছে। আমারো স্বাদ বদল করা দরকার।” - “তাহলে তুমিও অন্য পুরুষের কাছে যাও। আমি যে কয়দিন শম্পাকে চুদবো তুমিও সে কয়দিন অন্য পুরুষের চোদন খেয়ে স্বাদ বদল করো।” - “তুমি কেমন স্বামী গো নিজের বৌ কে বলছ অন্য পুরুষকে দিয়ে লাগাতে।” - “আমি যদি শম্পাকে চুদতে পারি তাহলে অন্য কাউকে দিয়ে চোদাতে তোমার সমস্যা কোথায়।”
আম্মু কাঁদো কাঁদো স্বরে বললো, “তাহলে তুমি শম্পাকে লাগাবেই।”
আব্বু বললো, “হ্যা, শম্পা এমন একটা কচি শরীর নিয়ে আমার চোখের সামনে ঘুরে বেড়াবে, আমি তো হাত গুটিয়ে বসে থাকতে পারিনা।”
আম্মু এবার প্রচন্ড রেগে গেলো।
- “তুমি যদি শম্পার কাছে যাও তাহলে আমিও শুভর কাছে যাবো। নিজের ছেলেকে দিয়ে লাগালে তখন মজা বুঝবে।”
- “যাও না। তোমাকে তো আমি নিষেধ করিনি। দেখ শুভ তোমার মতো একটা ধামড়ী মাগীকে চুদতে রাজী হয় কিনা।”
- “আমি এখনো যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারি।”
- “দেখ শুভর মাথা ঘুরিয়ে দিতে পারো কিনা।”
- “তারমানে তুমি শম্পাকে লাগাবেই।” - “বারবার এক কথা কেন বলছো। আমি শম্পাকে চুদবো। তোমার ছটফটানি বেড়ে গেলে তুমিও শুভকে দিয়ে চোদাও।” - “তাই করবো। তুমি যদি কাজের মেয়েকে লাগাও, আমিও আমার ছেলেকে দিয়ে লাগাবো।” - “অনেক রাত হয়েছে, কাছে এসো তোমাকে আদর করতে করতে ঘুমাই।”
আম্মু এখনো নেংটা। আব্বু আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর ঠোট চুষতে লাগলো, পাছার ফাকে আঙুল ঘষতে লাগলো। আমি আমার ঘরে চলে এলাম। আব্বু আম্মু দুইজনকেই ছোটবেলা থেকে চিনি, দুইজনেই যা বলবে সেটা করবেই করবে। আব্বু শম্পাকে চুদবেই, আর আব্বু শম্পাকে চুদলে আম্মু আমার কাছে অবশ্যই আসবে।
আমি বিছানায় শুয়ে ভাবতে লাগলাম, “আম্মু যদি আমার কাছে আসে তাহলে ব্যাপারটা কেমন হবে।” আবার ভাবলাম, “আম্মু যদি আমার কাছে আসতে লজ্জা না পায় তাহলে আমি লজ্জা পাবো কেন।” চোদাচুদির সময় পুরুষদের কাছে সব মাগী সমান। দুধ গুদ পাছা এসব একটা মাগীর সম্পদ। কোন মাগী যদি এ সম্পদ তাকে ভোগ করতে দেয় তাহলে কেন সে ভোগ করবে না। তবে একটা ব্যাপারে আমি নিশ্চিত, অতি শীঘ্রই আমি নিজের আম্মুকে চুদতে যাচ্ছি। আমি চোখ বন্ধ করে ভাবতে লাগলাম, আম্মুর পাছাটা কতো নরম আর টাইট হতে পারে। আব্বু এখনো আম্মুর পাছা চুদতে পারেনি, তারমানে আম্মুর আচোদা পাছাটা নিশ্চই অনেক টাইট হবে। আসলে আমি একদিনেই মেয়েদের পাছার ভক্ত হয়ে গেছি। শম্পার গুদ পাছা দুইটাই চুদেছি। গুদের চেয়ে ওর পাছায় ঠাপিয়ে অনেক আনন্দ পেয়েছি। গুদের ভিতরটা রসালো ও পিচ্ছিল, কিন্তু পাছার ভিতরটা গুদের চেয়েও অনেক বেশি টাইট ও খসখসে। পাছার ভিতরে ধোন যেভাবে ঘষা খায়, গুদে সেভাবে ঘষা খায়না। আমি ঠিক করেছি এখন থেকে কোন মাগী চুদলে তার গুদ পাছা দুইটাই চুদবো। মাগী পাছা চোদাতে রাজী না হলে তার সাথে চোদাচুদিই করবো না।
এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম। স্বপ্নে দেখলাম আমি আম্মুর পাছায় ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছি। আম্মু ব্যথা পেয়ে উহ্‌ আহ্‌ ইসসসস ইসসস করে চেচাচ্ছে। আমার ঘুম ভেঙে গেলো, মালে পায়জামা ভিজে গেছে। রাতে আর ঘুম হলো না। আম্মুর পাছার সাইজ ভাবতে ভাবতে সকাল হয়ে গেলো। আমি সকালে কলেজে চলে গেলাম।
আমি ভেবেছিলাম আম্মুর সাথে আমার চোদাচুদির ঘটনাটা কয়েকদিন পরে ঘটবে। কিন্তু সেটা আজ রাতেই ঘটবে আমি কল্পনাও করিনি। আমি কলেজ যাওয়ার পর আব্বু শম্পাকে ডাকলো।

- “শম্পা, কাল রাতে রান্নাঘরে তুই আর শুভ কি করেছিস সেটা আমি জেনে গেছি। তুই বল এখন তোকে কি করা উচিৎ।”
শম্পা মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। কি বলবে ভেবে পাচ্ছেনা।
- “বল শম্পা তোকে কি শাস্তি দিবো?” - “ফুফা আপনি যে শাস্তি দিবেন সেটাই আমি মাথা পেতে নিবো। শুধু কাল রাতের রান্নাঘরের কথা দয়া করে কাউকে বলবেন না।” - “ভালো করে ভেবে বল। আমি যা বলবো তুই তাই করবি কি না। পরে কিন্তু মত পাল্টাতে পারবি না।” - “আপনি যা বলবেন আমি তাই করবো।”
এরপর আব্বু শম্পাকে যেটা করতে বললো। শম্পা সেটা ঘুনাক্ষরেও চিন্তাও করেনি।
- “শম্পা, কাল রাতে শুভ তোর সাথে যেটা করেছে, আজ আমিও তোর সাথে সেটা করবো।”
শম্পা মাথাটাকে সবেগে এদিক ওদিক নাড়াতে নাড়াতে লাগলো।

- “ফুফা আপনি আমার বাবার মতো। আপনি কিভাবে আপনার মেয়ের সমান বয়সী একটা মেয়ের সাথে এসব করতে চাইছেন। - “বাবার বয়সী তাতে কি হয়েছে। তুই একজন মেয়ে, আমি একজন পুরুষ। তাছাড়া তুই কিন্তু কথা দিয়েছিস, আমি যা বলবো তুই তাই করবি। - “আমি আপনার হাতে আমার এই দেহ তুলে দিবো এটা কিভাবে সম্ভব?” - “আমার আছে ধোন আর তোর আছে গুদ। আমি তোর গুদে ধোন ঢুকিয়ে তোকে চুদবো। আমিও মজা নিবো তুইও মজা নিবি। - “ফুফু এই ব্যাপারটা জানলে আমাকে আস্ত রাখবে না।”

আব্বু সাথে সাথে আম্মুকে রান্নাঘর থেকে ডেকে আনলো।

- “রেনু শম্পা বলছে তোমাকে জানিয়ে ওর সাথে চোদাচুদি করতে। তুমি কি বলো?” - “তুমি যদি শম্পাকে লাগাতে চাও আর শম্পাও যদি রাজী থাকে তাহলে আমার কি বলার আছে।”
আম্মু মুখ ঝামটা মেরে পাছা ঝাকিয়ে রান্নাঘররে চলে গেলো।
- “দেখলি তো তোর ফুফুর কোন আপত্তি নেই।”
শম্পা ভাবছে ফুফু কেমন মহিলা। নিজের স্বামী অন্য মেয়েকে চুদবে এটা জেনেও কোন আপত্তি করলো না। উল্টো আবার অনুমতি দিলো। আমরা গরীব মানুষ, আমাদের দেহের চেয়ে পেট আগে। দেহের বিনিময়ে যদি ভালো ভাবে থাকতে পারি তাহলে আসুবিধা কোথায়।
- “ফুফা কিছুদিন পর আমাকে গর্ভবতী করে এখান থেকে তাড়িয়ে দিবেন তখন আমার কি হবে।”
আব্বু লুঙ্গির ফাক ধোন বের করে বললো, “এটা দেখেছিস, তুই এটাকে সুখী করবি, আমিও তোকে টাকা পয়সায় সোনা দানায় ভরিয়ে দিবো। ভালো ছেলে দেখে তোর বিয়ে দিবো। তোকে ট্যাবলেট এনে দিবো তাহলে আর গর্ভবতী ভয় থাকবে না।”
শম্পা আব্বুর ধোনটাকে হাতের মুঠোয় নিয়ে আদর করে বললো, “ফুফা এখন নয়। রাতে আমার দেহ আপনার হাতে তুলে দিবো। তখন যা ইচ্ছা করবেন। আমিও দেখবো এই বয়সে আপনি কতক্ষন চুদতে পারেন। চুদে আমাকে মজা দিতে না পারলে আমি আর আপনার কাছে আসবো না।”
আব্বু ফুরফুরে মেজাজে আম্মুর কাছে গেলো। পিছন দিক থেকে আম্মুর শাড়ি সায়া তুলে গুদে ধোন ঘষতে লাগলো।

- “তোমার লজ্জা করলো না। শম্পাকে লাগাতে চাও লাগাও। কিন্তু কোন আক্কেলে আমাকে ডেকে জিজ্ঞেস করলে?” - “শম্পা তোমার ব্যাপারে ভয় পাচ্ছিলো। রাতে আমার সাথে ফ্রি হতে পারতো না। আমি কিন্তু রাতে ওর ঘরে থাকবো।” - “তুমি আমার রাগ জানো না। আমিও রাতে শুভর কাছে থাকবো।” - “সেটা তোমার ব্যাপার। আমার ও শম্পার ব্যাপারে নাক না গলিয়ে তুমি যা ইচ্ছা করো। ধোনটা সেই কখন থেকে ঠাটিয়ে রয়েছে। গুদটাক্র ফাক করো, তোমাকে চুদে ধোনটাকে ঠান্ডা করি।”
চোদাচুদির ব্যাপারে আম্মুর কখনো কোন আপত্তি থাকে না। আব্বুর কথামতো পাছাটাকে পিছন দিকে উঁচু করে গুদ নরম করলো। আব্বু এক ধাক্কায় আম্মুর গুদে ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করলো।
শম্পা মেঝেতে বিছানা করে ঘুমায়। আব্বু ওর জন্য খাট কিনে আনলো। আমি এসবের কিছুই জানিনা। বিকালে কলেজ থেকে ফিরে দেখি শম্পার ঘরে নতুন খাট।


আম্মুকে জিজ্ঞেস করাতে আম্মু বললো, “তোর আব্বু খাট এনেছে, তোর আব্বুকেই জিজ্ঞেস কর।”


আমি তখনো কিছু বুঝতে পারিনি। রাত ১১টার দিকে শম্পার ঘরের দিকে রওনা হলাম। ঘরে উঁকি দিয়ে দেখি আব্বু ইচ্ছামতো শম্পার দুধ চটকাচ্ছে। শম্পা কাতরাচ্ছে।



- “ফুফা আস্তে টিপেন, ব্যথা লাগে তো।”


আমার মেজাজ খারাপ হয়ে গেলো। ইচ্ছে করছে আব্বুকে সরিয়ে দিয়ে আমিই শম্পার দুধ নিয়ে খেলি। মনের রাগ মনে রেখে বাথরুমে ঢুকলাম। ধোন খেচে মাল আউট করে আমার ঘরে ঢুকে দেখি আম্মু তার ভারী পাছা দুলিয়ে হাটছে।
- “কি ব্যাপার আম্মু। তুমি এতো রাতে আমার ঘরে কি করছো?”
- “তোর আব্বু এখন কোথায় জানিস?”
- “না তো আব্বু কোথায়?”
- “সে এখন শম্পার ঘরে।”
- “এতো রাতে আব্বু শম্পার ঘরে কি করছে?”
- “কি আবার করবে, শম্পাকে লাগাচ্ছে। এখন তুইও আমাকে লাগাবি।” - - “কি লাগাবো কোথায় লাগাবো?”
- “দেখ শয়তান, ন্যাকামি করবি না। তুই কাল শম্পার সাথে রান্নাঘরে যা করেছিস এখন আমার সাথে সেটাই করবি।”
- “সেটা কিভাবে সম্ভব, তুমি আমার মা।”
- “তুই এতোদিন ছেলে হিসাবে আমার শরীর স্পর্শ করেছিস, আজ একজন পুরুষ হিসাবে স্পর্শ কর।”
- “ছেলে হয়ে মায়ের সাথে কিভাবে এসব কাজ করবো?”
- “এই মুহুর্তে সব সম্পর্ক ভুলে যা। একজন পুরুষ একজন মেয়ের সাথে যা করে তুইও আমার সাথে তাই করবি।”
আমি জানি আজ রাতে আম্মুর কাছে যা চাইবো তাই পাবো। কাল রাতে স্বপ্নে আম্মুর পাছা চুদেছি, সেটা এখনো ভুলতে পারিনি। এখন সবার আগে আম্মুকে পাছার ব্যাপারে রাজী করাতে হবে।


- “স্যরি আম্মু এটা আমার পক্ষে সম্ভব নয়।”
- “তোর আম্মু তোর কাছে একটা জিনিষ চাইছে সেটা তুই দিবি না?”

- “বিনিময়ে আমি যা চাইবো সেটা তুমি দিবেনা। তারচেয়ে তুমি অন্য কিছু চাও।”
- “আমি এটাই চাই। আমার শরীরে কি নেই যে তুই আমার সাথে এসব করতে পারবি না। বিনিময়ে তোকে কি দিতে হবে বল।”

- “তোমার পাছা।”

- “মানে?”
- “আব্বু দেশি স্টাইলে তোমাকে চোদে। তোমার গুদে ধোন ঢুকিয়ে গদাম গদাম করে কিছুক্ষন ঠাপিয়ে মাল ঢেলে দেয়। কিন্তু আমি ব্লু ফ্লিম দেখে দেখে বিদেশী স্টাইল শিখেছি। সেখানে ছেলেরা মেয়েদের পাছা চোদে, গুদ চোষে, মেয়েরা ছেলেদের ধোন চোষে, মাল খায়। সেগুলো তোমার সাথে করতে চাইলে তুমি রাজী হবেনা। আর দেশি স্টাইলে আমি শুধু গুদে ঠাপাতে পারিনা। মেয়েদের পাছা না চুদলে আমার ভালো লাগে না।”
- “বাহ্‌ তুই তো অনেক কিছু শিখেছিস।”
- “এখন বলো, তুমি কি আমাকে তোমার পাছা চুদতে দিবে।”
- “তুই একদম তোর আব্বুর মতো হয়েছিস। কিছু হলেই পিছন দিকে নজর যায়। ওটা না হলে কি চলে না।”
- “না পাছা না চুদলে আমার চোদাচুদি সম্পন্ন হয়না। তুমি রাজী থাকলে কাছে এসো নইলে চলে যাও।”


আম্মু মহা বিপদে পড়ে গেলো। একদিকে আম্মুর পাছা চোদাতে আপত্তি, আরেক দিকে স্বামীর কাছে বড় গলায় বলে এসেছে ছেলেকে দিয়ে চোদাবে। এখন যদি ছেলে তাকে ফিরিয়ে দেয় তাহলে স্বামীর কাছে মুখ দেখাতে পারবে না। তবে আমি জানি আম্মু রাজী হবেই। ছেলের কাছে চোদন না খেয়ে আজকে কিছুতেই ফিরবে না। প্রয়োজন হলে আমাকে দিয়ে পাছা চোদাবে।



আম্মু কয়েক মিনিট ধরে চিন্তা করলো। আম্মুর চোখে মুখে যে ভাষা দেখলাম তাতে আমার মনে হলো শুধু পাছা কেন এই মুহুর্তে আমি যদি আরো কিছু চাই আম্মু তাতেও রাজী হবে। আমি ঠিক করলাম এই সুযোগে আম্মুর মুখ থেকে গুদ পাছা চোদাচুদি এই শব্দ গুলো বলাতে হবে। শেষ পর্যন্ত আম্মুর আপত্তির কাছে জিদ জয়ী হলো।


- “শুভ তোর আব্বু কখনো আমার পিছনে লাগায়নি। আমি কখনোই তাকে এই সুযোগ দেইনি। আমি তোকে আমার পিছনে লাগাতে দিবো। তবে আমাকে অনেক অনেক আনন্দ দিতে হবে।”


আমি মনে মনে হাসলাম। আম্মুকে বললাম, “সামনে পিছনে এটা ওটা বলতে পারবে না। গুদ পাছা চোদাচুদি বলতে হবে।”
আম্মু আবার থমকে গেলো। আমাকে বললো, “তুই কি আরম্ভ করেছিস। আমাকে সুযোগমতো পেয়ে নিজের দাম বাড়াচ্ছিস। তুই আমাকে লাগাবি। তুইও মজা নিবি আমাকেও মজা দিবি। এর মধ্যে আমাকে এগুলো বলার কি দরকার।”


- “দরকার আছে। চোদাচুদির সময়ে মেয়েদের মুখ থেকে গুদ পাছা না শুনলে চুদে মজা পাওয়া যায়না।”
- “না না আমি ওসব বলতে পারবো না। মায়ের কাছে শিখেছি ঘরের বৌদের এসব নাম মুখে নিতে নেই। এগুলো মেয়ের সবচেয়ে বড় সম্পদ, নাম উচ্চারন করলে এগুলোর সৌন্দর্য কমে যায়।”


- “সেটা আমি জানিনা এখন তুমি সিদ্ধান্ত নাও কি করবে।”
- “তোর কি আরো নিয়ম আছে?”
- “হ্যা আমার ধোন চুষতে হবে।”
- “আহা কি কথা, তোরটা চুষতে হবে, তুই কি আমারটা চুষবি।”
- “কি যে বলো, পৃথিবীতে সবচেয়ে স্বাদের জায়গা হলো মেয়েদের গুদ। একমাত্র বোকারাই গুদে মুখ দেয়না।”
- “বুঝেছি তুই আমাকে বেশ্যা বানিয়েই ছাড়বি। ঠিক আছে আমি তোর সব প্রস্তাবে রাজী।”


আম্মু বুক টান টান করে সোজা হয়ে দাঁড়িয়ে দুই হাত দুই দিকে প্রসারিত করে দিলো।

- “কাছে আয় শুভ। আজ রাতে এই শরীরের সবকিছু তোর। তুই ইচ্ছা মতো ভোগ কর।”


আমি আর দেরী করলাম না। দুই হাত দিয়ে আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরলাম। আম্মুর অল্প ফাক করা ঠোটে আমার ঠোট ঘষলাম। শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে গুদে হাত দিলাম। আম্মুর গুদ ভিজা ভিজা।


- “আম্মু তোমার গুদ ভিজা কেন?”

- “উত্তেজনার সময়ে মেয়েদের উরুর মাঝখানটা রসে ভিজে যায়, দুধের বোটা শক্ত হয়ে যায়। শোন শুভ, আজ রাতে তুই তো আমার স্বামী। আমাকে তোর বৌ এর মতোই আদর করবি ভালোবাসা দিবি।”
- “ঐ মাগী কিসের স্বামী ভাতার বল ভাতার। আমি তোর ভাতার তুই আমার চোদানী মাগী।”

- “ছিঃ শুভ, তুই আমার সাথে এভাবে কথা বলছিস কেন। তোকে লাগাতে দিয়েছি দেখে ভাবিস না যা ইচ্ছা তাই করবি।”
- “মাগী আমি তোর নাম ধরে ডাকবো, তোর সাথে খিস্তি করবো। পারলে তুই কিছু কর।”


আম্মু দীর্ঘঃশ্বাস ফেলে বললো, “আমি আর কি বলবো। তোর যা ইচ্ছা হয় কর।”



আমি আম্মুর ঠোট উল্টিয়ে ঝকঝকে সাদা দাঁত চাটতে লাগলাম। মুখের ভিতরে জিভ ঢুকিয়ে আম্মুর জিভে জিভ ঘষলাম। আম্মুর নরম ঠোট চুষলাম কামড়ালাম। আমি মুখ সরিয়ে নিলে আম্মু জিভ বের করে ভেংচি কাটলো। আমি সাথে সাথে আম্মুর জিভ দুই আঙুল দিয়ে চেপে ধরলাম। আম্মু জিভ মুখের ভিতরে নেওয়ার চেষ্টা করছে, আমি শক্ত করে জিভ চেপে ধরেছি। এবার আইসক্রীমের মতো আম্মুর জিভ চাটতে লাগলাম। আমার এক হাত আম্মু পিছনে চলে গেলো। আমি শাড়ি সায়ার উপর দিয়েই আম্মুর নরম ডবকা পাছা টিপতে থাকলাম। কিছুক্ষন পর আম্মুকে টানতে টানতে ড্রেসিং টেবিলের সামনে দাঁড় করিয়ে আম্মুকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। আম্মুর শাড়ির আঁচল বুক থেকে খসে গেছে, ভরাট দুধ দুইটা ব্লাউজ ছিড়ে বের হতে চাইছে। আমি আম্মুর শাড়ি ব্লাউজ খুলে ব্রার উপর দিয়ে ফোলা ফোলা দুধ টিপতে থাকলাম।


- “শুভ ব্রা খোল তাহলে টিপে মজা পাবি।”


ব্রা খোলার সাথে সাথেই আমার মাথা ঘুরে উঠলো। ওফ কি ধবল সাদা দুধ আম্মুর। খয়েরি রং এর বোটা দুইটা বেশ বড়। সবসময় ডাঁসা ডাঁসা দুধের স্বপ্ন দেখতাম, আম্মুর দুধ কুমারী মেয়ের চাইতেও টাইট। আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম। এটা আমার আম্মুর দুধ, আজ এই ডাঁসা দুধ নিয়েই আমি খেলবো চটকাবো ছানাছানি করবো। আমি আম্মুকে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে দুধে মুখ ডুবালাম। আম্মুর ডান দিকের দুধের বোটা মুখে পুরে চোষা শুরু করলাম। আম্মু আবেশে চোখ বন্ধ করে আছে।


আমি বাম দুধটা মুঠোর মধ্যে নিয়ে টিপছি, হঠাৎ বাম দুধের বোটা আঙ্গুল দিয়ে টিপে ধরে ডান দুধের বোটায় জোরে কামড় দিলাম। আম্মু “ইসসসসসসসস আহহহহহহহ শুভভভভভভ” বলে শিউরে উঠলো।


এবার আম্মুর টাইট দুধ দুইটাকে কয়েক মিনিট ধরে কচলে চটকে নরম করে দিলাম। আমি লুঙ্গি খুলে শক্ত ধোনটা আম্মুর পাছায় ঠেসে ধরলাম।


আম্মু বিড়বিড় করে বললো, “আগেই পাছা চুদবি নাকি?”


আমি কিছু না বলে আম্মুর নরম পাছায় ধোন দিয়ে খোচা দিতে লাগলাম। এবার আমি আম্মুকে বিছানায় বসালাম।



- “তোমার দুধ অনেক্ষন ধরে চুষলাম। এবার তুমি চোষো।”
- “যাহ্‌ মেয়েরা কি কখনো পুরুষদের দুধ চোষে।”


আমি ধোনটাকে আম্মুর হাতে ধরিয়ে দিয়ে বললাম, “এটা চোষো।”


- “ও মা তোরটা কত্তো বড়। আমি চুষতে পারবো না। যদি গলায় আটকে যায়।”
- “কেন পারবে না, কথা ছিলো তুমি আমার ধোন চুষবে।”
- “পরে চুষবো।”
- “মাগী নিজের ইচ্ছায় চুষবি না কি জোর করে চোষাবো।”
- “ভয় লাগে, ধোনের খোচায় যদি বমি করে দেই।”
- “বমি করলে করবে, তুমি ধোন চোষো।”
- “আগে সায়া খোল। আর কতোক্ষন ওটা পরে থাকবো।”


আমি সায়া ধরে নিচের দিকে টান দিলাম। আম্মু কঁকিয়ে উঠলো।



- “সোনা কি করছিস চামড়া ছিলে যাবে, ফিতা খোল।”


আমি আরেকটা হ্যাচকা টান মারলাম। টাশ করে সায়ার ফিতা ছিড়ে সায়াটা গোল হয়ে আম্মুর গোড়ালির কাছে খুলে পড়লো। আম্মু “উহহহহহ ইসসসস” করে উঠলো। আমি মুগ্ধ চোখে আম্মুর নগ্ন দেহটা দেখছি।


- “তোরা পুরুষরা মেয়েদের শরীর দেখলে সবসময় পাগলের মতো করিস। এমন সব কাজ করিস যাতে মেয়েরা বেশি বেশি ব্যথা পায়।”


- “চুদমারানী খানকী মাগী কথা না বাড়িয়ে ধোন চোষ।”


আম্মু ধোনটা মুঠো করে ধরে মুন্ডিতে চুমু খেলো। আমি আম্মুর গালে ধোন ঘষে দিলাম। আম্মু ধীরে ধীরে ধোনটাকে মুখের ভিতরে ঢুকালো। আস্তে আস্তে ধোনের চামড়ায় জিভ ঘষছে। আমার তো ত্রাহী ত্রাহী অবস্থা। আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম। ধোনটা সুড়ুৎ সুড়ুৎ করে আম্মুর মুখে ঢুকছে আর বের হচ্ছে। হঠাৎ আম্মু ধোনটাকে মুখে চেপে ধরে জোরে জোরে মুন্ডিতে জিভ ঘষতে লাগলো। আমি এমনিতেই অনেক গরম হয়ে ছিলাম। এবার আর থাকতে পারলাম না। আম্মুর মুখে চিড়িক চিড়িক মাল আউট করলাম। আম্মু ধাক্কা দিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইলো। আমি সজোরে ধোনটাকে আম্মুর মুখে ঠেসে ধরে রাখলাম। আম্মু বাধ্য হয়ে কোৎ কোৎ করে গরম মাল গুলো গিলতে লাগলো। ঠোটের কোনা দিয়ে মাল ও মুখের লালা এক সাথে বেয়ে বেয়ে আম্মুর গলায় বুকে দুধে পড়ছে। মুখ থেকে ধোন বের করে নেওয়ার পর আম্মু ওয়াক ওয়াক করতে লাগলো।


- “শুভ তুই এটা কি করলি। আমার মুখেই মাল আউট করলি।”
- “কি করবো বলো, তুমি যেভাবে জিভ দিয়ে ধোনে ঘষা দিলে। আমি আর নিজেকে ধরে রাখতে পারিনি।”
- “যা হওয়ার হয়েছে। আমি বাথরুম থেকে মুখ ধুয়ে আসি।”
- “রেনু সোনা বলো না আমার মালের স্বাদ কেমন।”


আম্মু একটা মিষ্টি হাসি দিয়ে বললো, “যাহ্‌ দুষ্ট কোথাকার।”


আম্মু পাছা নাচিয়ে বাথরুমে ঢুকলো। আম্মু বাথরুম থেকে বের হয়ে আমার নেতানো ধোন দেখে বললো, “কি রে তোরটা তো একেবারে কাহিল হয়ে গেছে।”



- “তাহলে আরেকবার চুষে দাও। আবার শক্ত হয়ে যাবে।
- “আবার মুখে মাল ফেলবি না তো?”
- “পাগল হয়েছো। এবার তোমার গুদ ভর্তি করে মাল আউট করবো।”


আম্মু আমার ধোন চুষতে শুরু করলো। আমি আম্মুর রেশমী চুলে হাত বুলাচ্ছি। আম্মুর নরম জিভের কোমল স্পর্শে কয়েক মিনিটের মধ্যেই ধোন আবার টনটন করে উঠলো। আম্মু মুখ থেকে ধোন বের করে নিলো।



- “অনেক্ষন তো চুষলাম, এবার তুই আমারটা চোষ।”
- “তোমারটা কোথায়?”
- “নিচে আমার দুই উরুর ফাকে।”
- “মাগী নাম বলতে তোর মুখে কি আটকায়, নাম বল।”
- “আমি নাম বলতে পারবো না। তুই বুঝিস না কোন জায়গা?”

- “মাগী নাম না বলা পর্যন্ত তোর মুখেই ঠাপাবো।”


আম্মু চুপ করে রইলো। আমি এবার আম্মুর মুখে ধোন ঢুকিয়ে রীতিমতো রামঠাপ মারা আরম্ভ করলাম। আমি আম্মুর দুই গাল চেপে ধরে মুখ ফাক করে ঠাপাচ্ছি। ধোন আম্মুর গলা পর্যন্ত ঢুকে যাচ্ছে, আম্মু ওয়াক ওয়াক করছে। এক সময় আম্মু আর সহ্য করতে পারলো না। আমাকে দুই হাত দিয়ে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো। আম্মুর দুই চোখ দিয়ে পানি পড়ছে।


- “এই শুভ আর কতো মুখে ঠাপাবি। এবার আসল জায়গায় ঠাপাতে হবে তো।”
- “জায়গার নাম না বলা পর্যন্ত তোমার মুখেই ঠাপাবো।”
- “অনেক হয়েছে বাবা আর না। বুঝতে পারছি তুই আমার লাজ লজ্জা সব শেষ করে ছাড়বি।”
- “ওরে খানকী মাগী, ছেলের কাছে চোদন খেতে এসে এতো লজ্জা করিস কেন?”
এবার আম্মুও আমার মতো খিস্তি করে বললো, “শালা আমার চোদনবাজ ভাতার, এতোক্ষন আমি তোর ঠাটানো ধোন চুষেছি এখন আমার রসালো গুদ চোষ।”
আম্মু বিছানায় শুয়ে তার পা দুই দিকে ফাক করে ধরলো। আমি অবাক চোখে গুদের গর্তটা দেখতে থাকলাম। একদিন এই গর্ত দিয়ে আমি বের হয়েছিলাম। আজ আমারই দ্বায়িত্ব পড়েছে ঐ গর্তে নিজের ধোন ঢুকিয়ে আম্মুকে সুখী করতে। আব্বু আম্মুর রসালো গর্তটা অনেক বড় করে দিয়েছে। শম্পার বেলায় দেখেছি গুদের ঠোট দুইটা পরস্পর শক্ত ভাবে চেপে ছিলো। আম্মুর গুদের ঠোট কিছুটা ফাক হয়ে রয়েছে। আমি জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদ চাটতে লাগলাম। আঙ্গুল দিয়ে গুদ ফাক করে গুদের ঠোট ভগাঙ্কুর চুষলাম। আম্মু এবার মদির কন্ঠে শিৎকার করতে লাগলো।



- “ওহ্‌হ্‌হ্‌হ্‌............ শুভওওওওও......... চোষ বাবা ভালো করে তোর মায়ের গুদ চোষ। চুষে চুষে সমস্ত রস বের করে ফেল বাবা। উমমমম......... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌............।”


প্রায় দশ মিনিটের মতো চোষার পর আম্মু পাগলের মতো ছটফট করতে করতে গুদের রস খসালো।



- “বাবা অনেক্ষন তো গুদ চুষলি এবার তোর আখাম্বা ধোন তোর আম্মুর রসালো গুদে ঢুকিয়ে তোর আম্মুকে প্রান ভরে চোদ।”


আমি বিছানায় বসে আম্মুকে বললাম, “তুমি আমার কোলে বসে গুদে ধোন ঢুকিয়ে ঠাপাও।”


- “ছিঃ সোনা মেয়েরা কখনো ঠাপ মারে না মেয়েরা ঠাপ খায়। ঠাপ মারা পুরুষের কাজ। তাছাড়া আমি কখনো ওভাবে করিনি।”
- “আজকে করে দেখো অনেক মজা পাবে। পাছাটাকে ওপর নিচ করে নিজেই ঠাপাও আমি শুধু ধোন সোজা করে রাখবো।”



আম্মু আমার কোলে বসে আঙ্গুল দিয়ে গুদ ফাক করে মুন্ডি গুদে ঢুকালো। তারপর পাছাটাকে সজোরে নিচে নামালো। কপাৎ করে আমার দশ ইঞ্চি ধোনটা আম্মুর গুদের অন্ধকার গহ্‌বরে হারিয়ে গেলো। আম্মু দুই হাত দিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটাকে ওপর নিচ করতে থাকলো। আম্মুর ঠোট ঠিক আমার ঠোটের সামনে। আমি জিভ বের বের করে আম্মুর ঠোট মুখ চেটে দিলাম। তাতে আম্মুর সেক্স মনে হয় আরো বেড়ে গেলো। আম্মু পাছাটাকে জোরে জোরে ওপর নিচ করতে লাগলো।


- “শুভ রে, এতোদিন জানতাম পুরুষরা ঠাপায় তাতে মেয়েরা আনন্দ পায়। তুই এটা কি শেখালি সোনা। আজকে আমি নিজে ঠাপিয়ে নিজেই আনন্দ নিচ্ছি। ধোনের মাথা জরায়ুতে বাড়ি মারছে। তোর আব্বু কখনো এভাবে ধোন দিয়ে জরায়ুতে ধাক্কা দিতে পারেনি। তোর আব্বুকে ধন্যবাদ। তোর আব্বুর জন্যেই আজকে তোর মতো এমন চোদনবাজ ছেলে পেয়েছি। আমি আর তোর আব্বুর সাথে থাকবো না। এখন থেকে তুই আমার স্বামী আমি তোর স্ত্রী। তোর আব্বু শম্পার সাথে যা খুশি করুক আমার কোন আপত্তি নেই। ও ও শুভরে............ কি সুখ রে............।”



আমি চুপচাপ আম্মুর দুধ টিপছি, ঠোট টিপছি। আমার কিছুই করতে হচ্ছে না, যা করার আম্মুই করছে। আম্মু ১০/১২ মিনিট ধরে পাছা ওপর নিচ করার পর গুদ দিয়ে ধোন কামড়াতে লাগলো।



- “শুভ আমার হয়ে যাবে।”


আমি আম্মুকে নিচের দিকে চেপে ধরলাম। আম্মুর গুদ ধোনটাকে জোরে জোরে কামড়াচ্ছে। হঠাৎ আম্মুর গুদের ভিতরটা স্ফীত হয়ে উঠলো, ধোনে একটা গরম চাপ অনুভব করলাম। তারপরই গুদের পিচ্ছিল রসে আমার সমস্ত ধোন ভিজে গেলো। আম্মু নিথর হয়ে আমার বুকে শুয়ে পড়লো। আমি আম্মুকে জড়িয়ে ধরে একটা রাক্ষুসে ঠাপ দিলাম। আম্মু ওক্‌ করে উঠলো। আরেকটা ঠাপ মারলাম, আম্মু আবারো ওক্‌ করে উঠলো।


এবার শুরু হলো আমার চোদন কর্ম। একেকটা ঠাপে আম্মু আমার বুকের কাছে উঠে আসছে। আমি আম্মুকে শক্ত করে নিচের দিকে ধরে রেখেছি।


- “শুভ আস্তে চোদ। এভাবে চুদলে ধোন আমার গুদ ছিড়ে পেটে ঢুকে যাবে।”
- “মাগী এতো কথা বলিস কেন। বল কোথায় মাল ফেলবো, তোর গুদে নাকি বাইরে।
- “এতো সুন্দর মাংসল একটা গর্ত থাকতে তুই বাইরে কেন ফেলবি।”



কথা বলতে বলতে আমার মাল অউট হয়ে গেলো। মালের ঊষ্ণ পরশে আম্মু আরেকবার রস খসালো। আম্মু গুদ ধুয়ে বিছানায় শুয়ে পড়লো।


আধ ঘন্টা পর আমার ধোন আবার টনটন করে উঠলো। বুঝলাম ধোন বাবাজী আবার আম্মুর রসালো গর্তে ঢুকতে চায়। আম্মুকে আরেকবার চোদার কথা বলতে আম্মু মাথা ঝাকিয়ে নিষেধ করতে লাগলো।



- “এখন আর না, সকালে আবার হবে।”
- “কি ব্যাপার একবারেই কাহিল হয়ে গেলে। ৩/৪ বার না চুদলে আমার ধোন তো ঠান্ডা হবেনা।”


আমি এবার আম্মুকে বিছানা থেকে নামিয়ে আম্মুর দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকিয়ে দাঁড় করালাম। আম্মুর পা মাটিতে, দুধ দুইটা ঝুলছে। আমি পিছন থেকে এক হাতে আম্মুর ভারী তল পেট খামছে ধরে এক ধাক্কায় ধোন গুদে ঢুকিয়ে দিলাম। ধাক্কাটা এতোই জোরে হলো যে আম্মু ধপাস করে বিছানায় পড়ে গেলো।


- “কি রে ঠাপ মেরে আমার গুদ ফাটাবি নাকি।”
- ছিঃ এতোটুকু ছেলের ধাক্কা সহ্য করতে পারোনা। তুমি কেমম চোদনবাজ মাগী।”
- “ছেলে এতোটুকু কিন্তু ধোন ঘোড়ার মতো।”
- “তুমিও তো আচোদা কুমারী মেয়ে নও। জীবনে বহুবার আব্বুর চোদন খেয়েছো। নাকি আব্বু ছাড়াও তোমাকে অন্য কেউ চুদেছে?”
- “আমি অনেক পুরুষের চোদন খাইনি। তোর আব্বু চুদেছে আর এখন তুই চুদছিস।”


আমি আম্মুর গুদে ধোন ভরে দিয়ে আম্মুর ফর্সা নরম দুধ দুইটায় চাপ দিতে লাগলাম। আমি একটা দুধ খামছে ধরে অন্য দুধের বোটা টিপে ধরতেই আম্মু অস্থির হয়ে গেলো। পাছাটাকে বারবার পিছন দিকে ঠেলতে লাগলো। আমি বুঝলাম আম্মুর উত্তেজনা বেড়ে যাচ্ছে। আমি দুধ দুইটাকে আরো জোরে চটকাতে লাগলাম।


- “শুভ এবার ঠাপ মারা শুরু কর। আমি আর থাকতে পারছিনা।”
- “ধীরে সোনা ধীরে। আগে তোমার উত্তেজনা চরমে উঠুক তারপর ঠাপ শুরু করবো।”


আমি টের পাচ্ছি গুদের ভিতরটা আস্তে আস্তে পিচ্ছিল হচ্ছে। আম্মু আবারো কঁকিয়ে উঠলো।



- “বাবা, আর যে পারছি না। এবার শুরু কর।”
- “ঠিক আছে রেনু মাগী। পা দুইটা আরো ফাক করো।”


আম্মু পা ফাক করতেই আমি এবার এক ঠাপে পুরো ধোন ফচাৎ করে আম্মুর গুদে ঢুকিয়ে দিলাম। আম্মু উহ্‌ আহ্‌ করে কঁকিয়ে উঠলো। আমি আম্মুর দুধ খামছে ধরে কোমর ঝাকিয়ে ঠাপাতে লাগলাম।

“ও মাগো কি সুখ। শুভ চুদতে চুদতে আমাকে মেরে ফেলবাবা। আমার গুদ ফাটিয়ে রক্ত বের কর।” বলে আম্মু কোঁকাতে লাগলো।
আমি ৩/৪ মিনিট শরীরের সমস্ত শক্তি দিয়ে আম্মুকে চুদলাম।


- “শুভ আরো জোরে ঠাপ মার। এতো মজা আগে কখনো পাইনি।”



আম্মুর গুদের রস বের হয়ে গেলো। আম্মু ফোঁস ফোঁস করে হাপাচ্ছে। আমি আম্মুর ফোলা দুধের বোটা টিপে ধরে সমানে ঠাপাচ্ছি। আমার উরু থপথপ করে আম্মুর পাছায় বাড়ি খাচ্ছে। আমি ১২/১৩ মিনিট এক নাগাড়ে চুদে আম্মুর গুদে চিরিক চিরিক করে এক কাপ মাল ঘন ঊষ্ণ মাল ঢেলে দিলাম। এর মধ্যে আম্মু আরো দুইবার রস খসিয়েছে। আমি গুদ থেকে ধোন বের করে বিছানায় শুয়ে পড়লাম, আম্মু গুদ ধোয়ার জন্য বাথরুমে ঢুকলো।


কিছুক্ষন পর; আমি ও আম্মু পাশাপাশি বিছানায় শুয়ে আছি। আম্মু আমার ধোন নিয়ে খেলছে। আমি আম্মুর দুধ টিপছি, গুদে হাত বুলাচ্ছি। ঘন্টাখানেক পর আমি জোরে জোরে আম্মুর গুদ খামছাতে লাগলাম। আম্মু উহহ্‌ উহহ, করে আৎকে উঠলো।


- “কি রে এভাবে গুদে খামছি মারছিস কেন? আমার লাগছে তো।”


আমি কিছু না বলে আম্মুর উপরে উপুড় হয়ে শুয়ে গুদের মুখে ঠাটানো ধোন ঘষতে লাগলাম। আম্মু বুঝতে পেরেছে আমি আবার তাকে চুদতে চাইছি।


- “ও রে দুইবার গুদে মাল ঢেলেও তোর শান্তি হয়নি। চুদতে চাইলে আরেকটু পরে আরম্ভ কর, আমি এখনো ক্লান্ত।”


আমি কোন কথা না বলে গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো শুরু করে দিলাম। আম্মু আর কিছু বললো না, চুপচাপ আমার ঠোট চুষতে লাগলো। আমি ধীরে ধীরে ঠাপের গতি বাড়াচ্ছি, আম্মুও নিচ থেকে তল ঠাপ দেওয়া শুরু করেছে। আম্মুর চোখ বন্ধ, ঠোট দুইটা অল্প ফাক করে আমার ঠাপ খাচ্ছে। আমি ঠোটের ফাক দিয়ে জিভ ঢুকিয়ে তালুতে ঘষা দিলাম। কয়েক মিনিট পর আম্মুর শরীর কেঁপে কেঁপে উঠলো। হাত পা দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রস খসালো। কিছুক্ষন পর আমারও সময় হয়ে গেলো। আমি ৪/৫ টা রাক্ষুসে ঠাপ মেরে আম্মুর গুদে ধোন ঠেসে ধরে মাল আউট করলাম।


ঘন্টা খানেক পর আম্মুকে আরেকবার চুদলাম। পরপর চারবার আমার রাম চোদন খেয়ে আম্মু একেবারে কাহিল হয়ে গেল।
- “শুভ আজ রাতের মতো আমাকে ছেড়ে দে। আমার আর চোদন খাওয়ার শক্তি নেই।”
- “কি যে বলো। তোমাকে এখনি ছাড়ছি না। এখনো পাছা বাকী আছে।”

- “ওরে আমি তো পালিয়ে যাচ্ছি না। কালকে পাছা চুদিস। অনেক রাত হয়েছে এখন ঘুমাই।”
- “সেটা হবে না সোনা। পাছা না চুদে তোমাকে ছাড়ছি না। এখন লক্ষী মেয়ের মতো আমার ধোন খেচে শক্ত করো।”


আম্মু জানে পাছা চুদতে না দেওয়া পর্যন্ত তার রেহাই নেই। সে আমার নেতানো ধোন মুঠো করে ধরলো। চারবার মাল আউট করে আমার ধোনও কাহিল হয়ে গেছে। আম্মু অনেক্ষন ধোন খেচে দেওয়ার পরেও সেটা শক্ত হলো না। আমি আম্মুকে ধোন চুষতে বললাম।


- “ধোনে আমার গুদের রস লেপ্টে আছে। আমি নিজের গুদের রস খাবো না। আগে ধোন ধুয়ে আয়, তারপর চুষবো।”


আমি ধোন ধুয়ে বাথরুম থেকে বের হয়ে দেখি আম্মু বিছানার পাশে পাছা উচু করে এক অদ্ভুত ভঙ্গিমায় দাঁড়িয়ে আছে। আমি আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরলাম, আম্মুও আমার উপর শরীরের ভার ছেড়ে দিলো। কিছুক্ষন আম্মুর দুধ নিয়ে চটকাচটকি ছানাছানি চললো।


- “শুভ তুই বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়।”


আমি আম্মুর কথামতো শুয়ে পড়লাম। আম্মু ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। আম্মুর নিপুন চোষায় আর আম্মুর রসালো নরম জিভের স্পর্শে আমার ধোন মুলো বাঁশের মতো খাড়া হয়ে গেলো। আমি উঠে বসে আম্মুকে জড়িয়ে ধরে পাছার ফুটোয় আঙ্গুল বুলাতে লাগলাম।


- “শুভ আস্তে আস্তে পাছায় ধোন ঢুকাবি। এমনিতেই নরম পাছা তার উপর আগে কখনো পাছায় ধোন ঢুকেনি।”


আমি আম্মুকে শক্ত করে বুকে চেপে ধরে বললাম, “ভয় পাচ্ছো কেন রেনু সোনা, প্রথমবার পাছায় ধোন ঢুকলে একটু ব্যথা লাগবেই।”


- “সেটা জানি তবে এমন কিছু করিস না যাতে আমার অনেক কষ্ট হয়।”

- “ছিঃ তুমি আমাকে কি মনে করো। আমি কি তোমার নরম পাছায় অত্যাচার করতে পারি।”
আমি আম্মুর মুখ তুলে ধরলাম। আম্মু চোখ বন্ধ করে রেখেছে, প্রথমবার পাছার চোদন খাবে তাই বোধহয় অল্প অল্প ভয় পাচ্ছে। আমি আম্মুর নরম মসৃন ঠোট চুষতে লাগলাম। আমি এক হাত দিয়ে আম্মুর নরম মাংসল পাছা টিপতে লাগলাম। পাছার ফুটোয় আঙ্গুল ঘষতেই আম্মু থরথর কেঁপে উঠলো। আমি কোন তাড়াহুড়া করলাম না। আম্মুর ঠোট আমার মুখের আরো ভিতরে টেনে নিয়ে পাছা খামছে ধরলাম। আম্মু আস্তে আস্তে আমার ধোন খেচছে। আমি আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম। এক অজানা অদ্ভুত শিহরনে আম্মু কেঁপে উঠলো। আমি আম্মুর একটা দুধ জোরে জোরে টিপতে লাগলাম, পাছায় আঙ্গুল ঢুকাতে ও বের করতে লাগলাম। আম্মু এভাবে চোখ বন্ধ করে ১০/১২ মিনিট আমার আদর খেলো। তারপর আম্মুর শরীর একটা ঝাকি দিয়ে উঠলো।


- “শুভ এখন আমাকে শুইয়ে দে। আর বসে থাকতে পারছিনা”


আমি আম্মুকে বিছানায় শুইয়ে দিয়ে আম্মুর উপরে শুয়ে পড়লাম। কিছুক্ষন আম্মুর ঠোট চুষলাম, দুধ চুষলাম, শক্ত হয়ে থাকা দুধের বোটা কামড়ালাম। আমি আম্মুর সেক্স বাড়াতে চাইছি। সেক্স উঠলে পাছায় ধোন ঢুকানোর ব্যথা অতোটা টের পাবে না। আমার তিনটা আঙ্গুল এক সাথে আম্মুর গুদে ঢুকে গেলো। আম্মু ছটফট করছে, বুঝতে পারছি আম্মুর সেক্স বাড়ছে। আমি ঝড়ের গতিতে আঙ্গুল দিয়ে আম্মুর গুদ খেচতে লাগলাম। আম্মুর চেহারা লাল হয়ে গেছে, বারবার আমার ধোন খামছে ধরছে। আমি ইচ্ছামতো আম্মুর ঠোট দুধ চুষে টিপে গুদ খেচে নিচের দিকে নেমে গেলাম। আমি এবার আম্মুর পা দুই দিকে ফাক করে ধরলাম। মাংসল পাছা ফাক হয়ে বাদামী রং এর ছোট টাইট ফুটোটা দেখা গেলো।


- “রেনু সোনা তোমার পাছা চেটে দেই?”


আম্মু কিছু বললো না, শুধু “উ” করে উঠলো।


আমি নরম পাছায় মুখ ডুবিয়ে দিলাম। পাছার ফুটোয় জিভ ছোঁয়াতেই আম্মু আৎকে উঠলো।


- “ছিঃ শুভ আমার নোংরা জায়গায় মুখ দিলি।”
- “কিসের নোংরা জায়গা। তোমারটা না দেখলে জানতামই না মেয়েদের পাছা এতো সুন্দর হয়।”
- “সুন্দর না ছাই। এই পাছা দিয়েই পায়খানা করি। তুই সেই পাছা চাটছিস।”


আমি পাছায় হাল্কা কয়েকটা কামড় দিলাম, কামড় খেয়ে আম্মু কোমর উচু করে কয়েকবার পাছা ঝাকালো।


- “পাছা নিয়ে অনেক কিছুই তো করলি, এবার আসল কাজ আরম্ভ কর।”

- “এখনো তো কিছুই করিনি।”
- “যেভাবে আমার পাছা চাটছিস তাতে আমারই বমি পাচ্ছে।
- “তোমার পাছার গন্ধটা ভীষন সুন্দর।”


আম্মু নাক সিঁটকে বললো, “হয়েছে হয়েছে আর পাছার গন্ধ শুঁকতে হবে না। এবার তাড়াতাড়ি পাছা চুদে আমাকে মুক্তি দে।”


আমি উঠে ধোনে চপচপ করে ক্রীম মাখালাম। আঙ্গুলে ক্রীম নিয়ে আম্মুর পাছার ফুটোয় মাখালাম, ফুটো দিয়ে আঙ্গুল ঢুকিয়ে পাছার ভিতরে ক্রীম মাখালাম। আমি জানি আম্মুর পাছার টাইট ফুটো দিয়ে এতো সহজে আমার মোটা ধোন ঢুকবে না। আমি আম্মুর দুই পা আমার কাধে নিয়ে পাছার ফুটোয় ধোন সেট করলাম।


- “রেনু সোনা এবার ধোন ঢুকাবো, তৈরী তো?”

- “হ্যা তৈরী, আস্তে আস্তে করিস বাবা।”

- “আমি চেষ্টা করবো তোমাকে কম ব্যথা দিতে। পাছাটাকে একদম নরম করে রাখো।”


ধোনটাকে একটু ঠেলা দিয়েই বুঝলাম কাজটা অনেক কঠিন হবে। আব্বু কখনো আম্মুর পাছা স্পর্শ করেনি, তাই আম্মুর পাছা এখনো অপ্রস্ফুটিত আছে। আব্বু নিয়মিত আম্মুর পাছা চুদলে আজকে আমাকে এতো কষ্ট করতে হতো না। বুঝতে পারছি আজকে আম্মুর খবর হয়ে যাবে। আমি আম্মুকে কিছু বললাম না, কারন আম্মুকে বললে আমাকে আর পাছা চুদতে দিবে না। আমি চাপ দিয়ে ধোন ঢুকাতে লাগলাম। মুন্ডিটা পাছায় ঢুকতেই আম্মু ছটফট করে উঠলো। আমি জোরে জোরে ধোন দিয়ে পাছায় গুতা মারতে লাগলাম। আচোদা টাইট পাছায় মোটা ধোন ঢুকছে না, ব্যথায় আম্মুর চেহারা বিকৃত হয়ে গেছে, দাঁত দিয়ে নিচের ঠোট কামড়ে ধরেছে। আর বেশি সময় নেওয়া যাবে না, যেভাবেই হোক তাড়াতাড়ি পাছায় ধোন ঢুকাতে হবে। আমি এবার আম্মুর উপরে শুয়ে ধোনটাকে পাছায় ঠেসে ঠেসে ঢুকাতে লাগলাম। পচাৎ পচাৎ শব্দ তুলে একটু একটু করে ধোন আম্মুর টাইট পাছায় ঢুকতে লাগলো।


আম্মু “ওহ্‌হ্‌হ্‌......... ইস্‌স্‌স্‌স্‌............ শুভ লাগছে.........” বলে কঁকিয়ে উঠলো।


আমি আম্মুকে বিছানার সাথে চেপে ধরে আম্মুর আচোদা পাছায় ধোন ঢুকাতে লাগলাম। অর্ধেক ধোন ঢুকে গেছে এমন সময় আম্মু জোরে জোরে চিৎকার করতে লাগলো।


- “হারামজাদা, কুত্তার বাচ্চা, তুই বলেছিস খুব বেশি ব্যথা লাগবে না। এখন আমি তো পাছার ব্যথায় মরে যাচ্ছি।”
- “চুপ চুদমারানী শালী। তোর বিশাল ডবকা পাছার ফুটো এতো টাইট সেটা কে জানতো।”


আরেকটা ঠেলা দিতেই আম্মু আবার কঁকিয়ে উঠলো, “উফ্‌ মাগো প্রচন্ড লাগছে......... বাবা............। পাছার ভিতরটা আগুনের মতো জ্বলছে। প্লিজ শুভ অনেক হয়েছে তোর পায়ে পড়ি এবার পাছা থেকে ধোন বের কর। এই যন্ত্রনা আমি আর সহ্য করতে পারছি না।” আম্মুর কাতরানি শুনে আমি আরো গরম হয়ে গেলাম। চড়াৎ করে এক ঠাপে পুরো ধোন আম্মুর টাইট পাছায় ঢুকিয়ে দিলাম।
“ও......... মা......... রে......... মরে গেলাম রে............। পাছা ফেটে গেলো রে............” বলে আম্মু একটা গগনবিদারী চিৎকার দিলো।


আমি আর দেরী না করে রাক্ষসের মতো সর্বশক্তি দিয়ে আম্মুর পাছা চুদতে লাগলাম।


আম্মু চিৎকার করছে, কাঁদছে, বার বার পাছা ঝাকিয়ে আমাকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করছে। আমি আম্মুকে বিছানার সাথে শক্ত করে চেপে ধরে চুদছি। একেকটা ঠাপে ধোনের গোড়া পর্যন্ত আম্মুর পাছায় ঢুকে যাচ্ছে। আম্মু জবাই করা পশুর মতো কাতরাচ্ছে। আম্মুর অবস্থা দেখে মনে হচ্ছে আমি আম্মুকে ধর্ষন করছি।


১০ মিনিট এভাবে জানোয়ারের মতো চোদার পর আম্মুর পাছা অনেকটা ফাক হয়ে গেলো। ধোন এখন সহজেই পাছায় ঢুকছে। আমি আম্মুর ঠোট চুষতে চুষতে আম্মুর পাছা চুদছি। এভাবে আরো ১০ মিনিট চুদে আমি পাছা থেকে ধোন বের করে নিলাম।


আম্মু ব্জিজ্ঞেস করলো, “কি রে মাল আউট হয়েছে?”


- “এতো তাড়াতাড়ি কি মাল আউট হয়। এবার তোমাকে কুকুরের মতো চুদবো।”


আম্মু উপুড় হয়ে পাছা উচু করলো। পাছার ফুটো দিয়ে চুইয়ে চুইয়ে রক্ত পড়ছে। আমি আম্মুর উপরে ঝুকে পড়ে দুই হাত দিয়ে আম্মুর দুই দুধ খামছে ধরে কুকুরের মতো আম্মুর পাছা চুদতে আরম্ভ করলাম। এভাবে আরো ১৫ মিনিট পাছা চোদার পর আমার সময় হয়ে গেলো। আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। আম্মু দেহের ভার ছেড়ে দিয়েছে, আমি দুই হাত দিয়ে আম্মুকে ধরে রেখেছি। আমি ৮/১০ টা জোরে জোরে রামঠাপ মেরে আম্মুর পাছার ভিতরে মাল আউট করলাম। পাছা থেকে ধোন বের করে আম্মুকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। আম্মুর পাছা দিয়ে টপটপ করে মাল বের হচ্ছে।


- “এতোক্ষন তুমি যেভাবে চিৎকার করলে দেখে মনে হচ্ছিলো আমি তোমাকে ধর্ষন করছি।”
- “তুই ধর্ষন করলেও এতো ব্যথা লাগতো না।”
- “আমি কি করবো। তোমার আচোদা পাছা এতো টাইট হবে সেটা কে জানতো।
- “এই শুভ, সত্যি করে বল, রক্ত বের হয়েছে?”

- “তোমার কি মনে হয়। এতোক্ষন ধরে “পাছা পাছা” বলে চিৎকার করলে। তোমার পাছার ফুটো এতো টাইট, একটা আঙ্গুল ঢুকালেও রক্ত বের হবে।”

- “অনেক বেশি বের হয়েছে?”

- “আরে না। অল্প একটু বের হয়েছিলো। এখন ঠিক হয়ে গেছে।”


কিছুক্ষন আম্মুর দুধ টিপে ঠোট চুষে জিজ্ঞেস করলাম, “কি গো পাছার ব্যথা কমেছে।”


- “ব্যথা কমেছে কিন্তু পাছা এখনো আড়ষ্ঠ হয়ে আছে।”
- “পাছা ফাক করে শোও। আরেকবার পাছা চুদলে সব ঠিক হয়ে যাবে।”
- “না বাবা, একবারেই যে অবস্থা করেছিস। আর পাছা চুদতে হবে না, তুই অন্য কিছু কর।”
- “আহহ্‌ এমন করছো কেন, মেয়েদের গুদ পাছা সব চোদার জন্যই। এতোক্ষন গুদে ঠাপিয়ে তোমাকে মজা দিয়েছি এবার পাছায় ঠাপিয়ে আমি মজা নিবো।”


আমি ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম। থাবড়া খেয়ে আম্মু পাছা নাড়িয়ে জানিয়ে দিলো সে ব্যথা পাচ্ছে। আমি আরো জোরে থাবড়া মারতে লাগলাম। এবার আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো। আমি দুই হাত দিয়ে আম্মুর পাছা চটকাতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যেই ফর্সা টকটকে লাল হয়ে গেলো, পাছায় আঙ্গুলের দাগ বসে গেলো।


আমি এবার দুধের বোটা মুচড়ে ধরে পাছা টিপে টিপে ডলতে লাগলাম। আম্মু ব্যথায় ছটফট করছে, করুক মেয়েদের একটু ব্যথা না দিলে চুদে মজা পাওয়া যায় না। আমি ইচ্ছামতো আম্মুর দুধ টিপছি, পাছা ডলছি চটকাচ্ছি। আম্মু প্রচন্ড যন্ত্রনায় ষাড়ের মতো চেচাচ্ছে। এক সময় আমি আম্মুকে ছেড়ে দিলাম। আম্মুর ফর্সা দুধ ও পাছা আমার হাতের কারুকাজে লাল হয়ে গেছে। দুধ দুইটা আরো ঝুলে গেছে।


এবার আম্মুকে টেনে বিছানার কিনারায় নিয়ে আম্মুর দুই পা মেঝেতে নামিয়ে দিলাম। আম্মুর দুই পা মাটিতে, দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকে রয়েছে। আমি বসে আম্মুর পাছার দাবনা দুই হাত দিয়ে ফাক করলাম। টাইট ফুটোটা দেখে আমার জিভ লকলক করে উঠলো। পাছা ফাক করে ধরে পাগলের মতো ফুটো চাটতে লাগলাম, পাছার নরম দাবনা কামড়াতে লাগলাম।


আম্মু ব্যথায় কঁকিয়ে উঠলো।



- “শুভ অনেক হয়েছে বাবা। আর পাছা ডলিস না ব্যথা করছে। এবার পাছায় ধোন ঢুকিয়ে পাছা চোদ।”



ইচ্ছামতো পাছা চেটে পাছার দাবনা ডলে আমি উঠলাম। ধোনে ক্রীম লাগিয়ে পাছার ফুটোয় একটা গুতা দিলাম।


আম্মু পা আরো ফাক করে বললো, “ইস্‌ মাগো ধোন কি গরম। আমার পাছা পুড়ে যাচ্ছে।”


আমি পাছার ফুটোয় ধোন রেখে আস্তে আস্তে গুতা মারতে লাগলাম। আম্মু শিউরে শিউরে উঠতে লাগলো।



- “এই শুভ দেরী করছিস কেন, ঢুকিয়ে দে।”


“জো হুকুম মহারানী” বলে আমি একটা রাম ঠাপ মারলাম। অর্ধেক ধোন টাইট পাছায় গেথে গেলো। আম্মু পাছা দিয়ে সাড়াশির মতো ধোনটাকে কামড়ে ধরেছে।


আম্মু কঁকিয়ে উঠলো, “ইস্‌ মাগো একদম ঘোড়ার মতো ধোন। আজ ধোনের গুতাতেই আমার নধর পাছা ফাটবে।”


আমি এক ধাক্কায় পচাৎ পচাৎ শব্দ তুলে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলাম। আম্মুর পাছার ভিতরটা অনেক গরম আর টাইট। আমি ঝুকে আম্মুর পিঠে হাল্কা কয়েকটা কামড় দিলাম। তারপর দুধ টিপতে টিপতে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম।


আঃ......... আঃ......... মরে গেলামমমমম............... পাছা ফেটে গেলো............” বলে আম্মু কাতরাচ্ছে।


আমি আম্মুকে বললাম, “রেনু সোনা তুমিও পিছন দিকে ঠাপ মারো।”
আম্মু ব্যথায় গোঙাতে গোঙাতে পিছন দিকে পাছা ঠেসে ধরলো। ধোন পাছার আরো ভিতরে ঢুকে গেলো। আমি ঐ অবস্থায় ঠাপাতে লাগলাম।


- “ রেনু সোনা বলো তো কোথায় কি ঢুকেছে।”
- “চুদমারানী মায়ের পাছায় চোদানবাজ ছেলে ধোন ঢুকেছে।”


আমি আম্মুর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ্‌ আহহ্ করে ফোপাতে লাগলো।

- “ও......... ও......... শুভ......... এ কি ঠাপ মাছছিস রে......... আমি মরে গেলাম রে............ পাছা ফেটে গেলো রে.........”


আমি মোক্ষম ভাবে একটা ঠাপ মারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো। আম্মু প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো। পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। আমি এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলাম। প্রতিটা ঠাপে আম্মুর দেহ মুচড়ে মুচড়ে উঠছে।


এক সময় সহ্য করতে না পেরে আম্মু বললো, “শুভ তোর কখন হবে?”


- “যখন হবে তখন ভালোভাবেই টের পাবে।”


আমি মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাচ্ছি কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে আম্মুর খবর করে দিচ্ছি। একমাত্র আম্মুই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে। আম্মুর চিৎকারে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম।



- “ও রে চুদমারানী খানকী মাগী রে......, তোর পাছায় এতো সুখ কেন রে........., তোকে আমার পাছা চোদানী বৌ বানাবো রে......। খা বেশ্যা মাগী খা, পাছায় ছেলের রাম ঠাপ খা। ও রে শালী রে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে। ছেলের চোদন খাওয়ার অনেক শখ, আজকে তোর ছেলে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবে।


আম্মুও খিস্তি শুরু করলো।



- “ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না মায়ের পাছা চুদছিস। চোদার এতো শখ থাকলে গুদ চোদ। মা চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে......... ঐ কুকুর আস্তে ঠাপ দে। মায়ের পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।”
- “শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।”


আম্মু এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর আমার সময় হয়ে গেলো। আমার সমস্ত শরীর টান টান হয়ে গেলো।


- “ও রে চুদমারানী খানকী মাগী রে...... ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে......... নে মাগী, ছেলের মালে পাছা ভরিয়ে ফেল।”
- “দে শালা। দেখি মায়ের পাছায় কতো মাল ঢালতে পারিস।”



আমি প্রচন্ড বেগে ধোনটাকে পাছায় ঠেসে ধরতেই আম্মু থরথর কেঁপে উঠে জোরে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো। পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো। বিচির থলি শক্ত হয়ে গেলো। আমার ধোন দিয়ে গরম থকথকে সাদা মাল ছিটকে ছিটকে আম্মুর পাছায় পড়তে লাগলো। আম্মু আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো। ধোনটাকে আম্মুর পাছায় ঠেসে ধরে গলগল করে মাল ঢালছি আর ঢালছি, আর শেষ হয়না। পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো।


এক সময় চোদন পর্ব শেষ হলো। আম্মু কাটা কলাগাছের ধপাস করে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুর উপরে শুয়ে পড়লাম। ধোন এখনো পাছায় ঢুকানো। ১৫ মিনিট পর আমি পাছা থেকে ধোন বের করলাম। পাছা দিয়ে এখনো মাল গড়িয়ে পড়ছে। আমি আম্মুকে চিৎ করে শোয়ালাম।


-“শুভ রে, এমন চোদন খেলে বাসর রাতেই তোর বৌ পালাবে।”
- “তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো। তুমিই হবে আমার একমাত্র বৌ। প্রয়োজন হলে আব্বুকে ডিভোর্স দাও। তারপর আমার সাথে সংসার শুরু করো।”
- “তাই করতে হবে। নইলে তোর চোদন খেয়ে তোর আব্বুর চোদনে আর মজা পাবো না। তোর আব্বু যদি শম্পাকে নিয়েই থাকতে চায়। তাহলে তাকে ডিভোর্স দিয়ে তোকে বিয়ে করবো।”



আমি আম্মুর পাছা মুছে দিলাম। আম্মু আমার ধোন মুছে দিলো। তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম। ‌



সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মু এখনো ঘুমাচ্ছে। রাতে আম্মুকে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে। আম্মু রাজী হয়নি। আমাকে বলেছে, নেংটা থাকলে সে ঘুমাতে পারেনা। শেষ পর্যন্ত আমি তাকে শুধু সায়া পরার অনুমতি দিয়েছি। তারপর আম্মুর দুই উরুর ফাকে একটা বালিশ ঢুকিয়ে দিয়ে আম্মুকে কিছুটা উপুড়ের মতো করে সায়ার উপর দিয়ে তার পাছায় ধোন ঘষতে ঘষতে ঘুমিয়ে পড়েছি। সকালে ঐ অবস্থাতেই আমার ঘুম ভেঙেছে। আমার জাপটা জাপটিতে আম্মুর সায়া হাটু উপরে উঠে গিয়েছে। বালিশে ভর দেওয়ার কারনে আম্মুর পাছা পিছন দিকে উচু হয়ে রয়েছে। আমি সায়া কোমরের উপরে তুলে দিলাম। ওফ কি একখানা দুধেল সাদা নরম পাছা। পাছা দেখে মনে হচ্ছে কোন শিল্পী নিখুত হাতে আম্মুর পাছায় মাংস বসিয়েছে। ভারী পাছার দাবনা ছোট ফুটোটাকে আড়াল করে রেখেছে। সকাল বেলাতেই আম্মুর পাছা দেখে মনটা আনচান উঠলো। ভাবতে ভালো লাগছে এখন থেকে ইচ্ছা করলেই এই পাছা চুদতে পারবো। পাছাটাকে দুই দিকে ফাক করে ধরলাম। বাদামী গোল ফুটোটা আমার দিকে ঢ্যাপঢ্যাপ করে তাকিয়ে আছে। যেন আমাকে বলছে, “এখনো আমার ভিতরে তোমার ধোন ঢুকাচ্ছো না কেন।”
আমি আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলাম। ঘষাঘষিতে আম্মুর ঘুম ভেঙে গেলো। আম্মু তাড়াতাড়ি সায়া ঠিক করে শোয়া থেকে উঠে বসলো।
- “রেনু সোনা উঠলে কেন?”

- “ঘরে যাই, দেখি তোর আব্বু কি করছে।”
- “এই সকাল বেলায় তোমার পাছাটা মারাত্বক সেক্সি দেখাচ্ছে। কাছে এসো আরেকবার তোমার পাছা চুদি।”
- “এখন আর নয়, আবার রাতে চুদিস।”
- “মাত্র একবার, প্লিজ না করো না।”
- “রাতে তুই আমাকে ৬ বার চুদেছিস। ৪ বার গুদে ২ বার পাছায়। তাতেও তোর সাধ মেটেনি। আমার ১২/১৩ বার রস খসেছে। আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই।”
- “এখন একবার চুদতে দাও। সারাদিন আর বিরক্ত করবো না।”
- “ঠিক আছে দিনের মতো এটাই শেষ। রাতের আগে আর আমার কাছে আসবি না।”


আম্মুর সম্মতি পাওয়া মাত্রই আমি আম্মুর উপরে ঝাপিয়ে পড়ে পক পক করে আম্মুর দুধ টিপতে লাগলাম।


- “যা ধোনে ক্রীম মাখিয়ে আয়।”


আমি আম্মুর দুধ টিপছি চুষছে কখনো কখনো আম্মুর ঠোটে চুমু খাচ্ছি।
আম্মু আমার দশ ইঞ্চি ধোন খেচতে খেচতে আবারো বললো, “যা ক্রীম লাগিয়ে আয়।”


- “রেনু ধোনটা আগে চুষে দাও। তারপর ক্রীম লাগাবো।”


আম্মু আমার দিকে কিচ্ছুক্ষন তাকিয়ে থাকলো। আমি ভাবলাম সকাল বেলায় আম্মু বোধহয় ধোন মুখে নিতে রাজী হবে না। কিন্তু আম্মু ঝুকে ধোন চুষতে লাগলো। আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। কিছুক্ষন পর আমি আম্মুকে শুইয়ে আম্মুর পাছার ফুটো চাটতে লাগলাম।
- “ছিঃ সাত সকালে বাসী পাছায় মুখ দিলি।”


আমি এক মনে আম্মুর পাছ চাটছি। কিছুক্ষন পর আম্মু কঁকিয়ে উঠলো।



- “শুভ তাড়াতাড়ি কর। আমার পায়খানা ধরেছে।”


আমার মাথায় কি ভুত চাপলো কে জানে। আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে বিছানা থেকে টেনে তুললাম।



- “মাগী বাথরুমে চল। তুই পায়খানা করবি আমি তোর পায়খানা করা দেখবো।”


বুঝতে পারছি চুল টেনে ধরায় আম্মু প্রচন্ড ব্যথা পাচ্ছে। এক হাতে চুল আরেক হাতে আমার হাত ধরে ধস্তাধস্তি করছে।



- “আহ্‌ শুভ, চোদাচুদি বাদ দিয়ে তুই এসব কি আরম্ভ করেছিস। আমি তোর সামনে কিভাবে পায়খানা করবো। এই কাজ সবাই নিভৃতে একা একা করে।”

- “সবাই কি করে করুক, তুমি আমার সামনে পায়খানা করবে। তুমি তোমার সুন্দর পাছার গোল ফুটোটা ফাক করে পায়খানা করছো, এই দৃশ্য আর কোথায় পাবো।
- “যা তো এখন আর বিরক্ত করিস না। তাড়াতাড়ি পাছা পাছা চুদলে চোদ, নইলে আমি বাথরুমে ঢুকলাম।”
- “আগে তোমার পায়খানা করা দেখবো তারপর চুদবো।”
- “ইসস্‌ মামার বাড়ির আবদার। আমার পায়খানা করা দেখবে।”


আমি বুঝলাম এভাবে কাজ হবেনা। আমি আম্মুর চুল ধরে টানতে টানতে বাথরুমে ঢুকে কমোডের সামনে নিয়ে ফ্লাশ ট্যাংকের উপরে আম্মুকে চেপে ধরলাম। আম্মুর দুধ ফ্লাশ ট্যাংকের উপরে চেপে ধরে ডলছি। আম্মু দুধের ব্যথায় কাতরাচ্ছে। আমি এবার ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম। আম্মু ব্যথায় অস্থির হয়ে গেলো।


- “মাগী এতো ব্যথা সহ্য করার চেয়ে আমার সামনে পাছা ফাক করে পায়খানা কর।”
- “তোর যা ইচ্ছা হয় তুই কর। আমি কিছুতেই তোর সামনে পায়খানা করবো না।”


আমি এবার অন্য রাস্তা ধরলাম। আম্মুর পাছার ভিতরে তিনটা আঙ্গুল এক সাথে ঢুকাতে থাকলাম। টাইট পাছায় একটা আঙ্গুলই ঢুকতে চায়না, তিন আঙ্গুল কি এতো সহজে ঢুকে। ঠেসে ঠেসে অর্ধেকের মতো ঢুকিয়ে তিন আঙ্গুল দিয়ে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম।


“ইসস্.........‌ মাগো শুভ তোর দুই পায়ে পড়ি। নরম পাছায় এতো অত্যাচার করিস না।” আম্মু কঁকিয়ে উঠলো।



আমি আরো জোরে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম। জানি এতেই কাজ হবে। ৩/৪ মিনিট ধরে দাঁতে দাঁত চেপে সহ্য করার পর আম্মু আর পারলো না।


আমাকে বললো, “ঠিক আছে তোর কথাই হবে। আমি তোর সামনে পায়খানা করবো।”


আমি আরো জোরে খামছাতে লাগলাম। আম্মু আবার কঁকিয়ে উঠলো।



- “এবার আমাকে ছাড়। আমি তো তোর সামনে পায়খানা কর‌তে রাজী হয়েছি।”
- “মাগী আমার সামনে ঠিকমতো পায়খানা করবি তো।”


আম্মু জানে আমাকে ফাকি দিলে আমি আরো ব্যথা দিব।


- “হ্যা সোনা, তুই যেভাবে বলবি আমি সেভাবেই পাছা ফাক করে পায়খানা করবো। তবে আমার একটা অনুরোধ রাখতে হবে।”
- “বল মাগী, কি অনুরোধ?”

- “আগে বল, তুই রাখবি।”
- “ঠিক আছে রাখবো।”
- “আমার পায়খানা শেষ না হওয়া পর্যন্ত তুই পাছায় ধোন ঢুকাতে পারবি না।”
- “ঠিক আছে, তোর পায়খানা শেষ হলেই তোকে চুদবো। তুই এমন ভাবে পাছা ফাক করে রাখবি যাতে আমি ঠিক ভাবে তোর পায়খানা করা দেখতে পারি।”
আমি ক্রীমের কৌটা নিয়ে টয়লেটের মেঝেতে হাটু গেড়ে বসলাম। আম্মু কমোডের দু পাশে দুই পা দিয়ে সামনের দিকে ঝুকে দুই হাত দিয়ে পাছা টেনে ফাক করলো।


- “রেনু সোনা, পাছাটাকে আরো ফাক করে ধরো। তাহলে দেখতে সুবিধা হবে।”


আম্মু পাছা আরো ফাক করে বললো, “আমি পায়খানা করা শুরু করলাম তুই প্রানভরে দেখতে থাক।”


আমি চোখ বড় বড় করে দেখছি আম্মুর পাছার ছোট ফুটোটা বাইরের দিকে ফুলে উঠছে। তারপরেই আম্মুর পেটের হলদেটে বর্জ্য পদার্থ পাছার ফুটো দিয়ে হড়হড় করে বের হতে লাগলো। আম্মু ভরভর করে পায়খানা করছে। আমি ধোনে ক্রীম লাগাতে লাগাতে মুগ্ধ চোখে সেটা দেখছি।


- “এই শুভ, আরেকটা জিনিষ দেখবি?”
- “দেখাও দেখি। কি এমন জিনিষ যেটা তুমি নিজ থেকেই দেখাতে চাও।”


আম্মু এবার আমার দিকে ঘুরে পাছাটাকে উপরে তুলে ধরলো।



- “তুই আমার সব কিছুই তো দেখলি তাহলে এটা বাকী থাকবে কেন। আমি কিভাবে প্রস্রাব করি সেটাও দেখ।”


আম্মু হিসহিসিয়ে প্রস্রাব করতে থাকলো। প্রস্রাবের ছিটা আমার চোখে মুখে পড়ছে। সেটা দেখে আম্মু খিলখিল করে হাসতে লাগলো।


- “খা তোর চোদানী মায়ের প্রস্রাব খা। খেয়ে আমাকে বল স্বাদ কেমন।”


“খাবো যখন ভালো করেই খাই।” বলেই আমি আম্মুর গুদে আমার ফাক করা ঠোট চেপে ধরলাম। গুদ থেকে সদ্য বের হওয়া ঊষ্ণ তরল গলগল করে আমার পেটে প্রতে লাগলো। এক সময় আম্মুর প্রস্রাব করা শেষ হলো।



- “কি রে মাদারচোদ। কেমন লাগলো মায়ের প্রস্রাবের স্বাদ?”


- “তুমি আসলেই একটা সেক্সি মাল। তোমার গুদ থেকে রস প্রস্রাব যেটা বের হয় সেটাই মারাত্বক স্বাদের হয়।”


আম্মু আবার পিছনে ঘুরে পাছা ফাক করলো। আম্মু দলায় দলায় পায়খানা করছে। আমি আম্মুর পাছা চোদার জন্য তৈরী হচ্ছি। পায়খানা করা শেষ হলেই পাছায় ধোন ঢুকাবো।
- “কি রে আমার পায়খানা করা দেখতে ভালো লাগছে?”
- “ওফফ্‌ রেনু পৃথিবীর আর কোন মেয়ে বোধহয় তোমার মতো এতো সুন্দর করে পায়খানা করে না।”


আম্মু বোধহয় আমার কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো।


- “যাহ্‌ পৃথিবীর সব মহিলা এভাবেই পায়খানা করে।”
- “সবার কথা জানিনা, তোমারটা আলাদা।”
- “আমার কাজ শেষ। এতোক্ষন ধরে পায়খান করা দেখলি, এবার পাছা ধুয়ে দে।
- “দাঁড়াও আগে পাছা চুদি।”
- “এমা ছিঃ, তুই আমার গু লাগানো পাছা চুদবি।”
- “তাতে কি হয়েছে, চোদা শেষ করেই ধুই।”
- “ঠিক আছে বাবা তোর যা ইচ্ছা হয় কর।


আমি উঠে আম্মুর পাছায় ধোন ঠেকালাম। একটু আগেই পায়খানা করার কারনে আম্মুর পাছার ফুটো অনেক নরম হয়ে আছে। তার উপর ধোনে চপচপ করে ক্রীম মাখানোয় ধোন খুব সহজেই পাছায় ঢুকে গেলো। আমি মাঝারি ঠাপে পাছা চুদছি আর আঙ্গুল দিয়ে গুদ খেচছি, মাঝে মাঝে ভগাঙ্কুর টিপছি। এর আগে কখনো আম্মুর গুদে পাছায় এক সাথে কিছু ঢুকেনি। আমি তৃতীয় বারের মতো আম্মুর পাছা চুদছি, পাছার ভিতরটা এখনো অনেক টাইট। আরো ১০/১২ বার পাছা না চোদা পর্যন্ত আম্মু পাছায় ব্যথায় পাবে, তারপর একটা সময় পাছা না চুদলে আম্মুরই ভালো লাগবে না। এদিকে আম্মু কি করবে বুঝতে পারছে না। পাছায় অসহ্য ব্যথা, গুদে অসহ্য সুখ।
- “জোরে শুভ জোরে আরো জোরে।”


আমি পাছায় পরপর কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু প্রচন্ড ব্যথায় কঁকিয়ে উঠলো।



- “ওরে হারামজাদা, পাছায় ঠাপাতে বলিনি। জোরে গুদ খেচতে বলেছি।”


আমি ঠাপের গতি কমিয়ে দিলাম। প্রায় ২০ মিনিট ধরে আম্মুকে ব্যথা দিয়ে পাছা চুদলাম, সুখ দিয়ে গুদ খেচলাম। আম্মু এর মধ্যে দুইবার পাছা ঝাকিয়ে গুদের রস খসিয়েছে।
- “শুভ তোর আর কতোক্ষন লাগবে। আমার পাছা তো ধীর ধীরে অবশ হয়ে যাচ্ছে।”
- “পাছা নরম করে রেখেছো কেন? পাছা দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরো।”


আরো ৫ মিনিট পাছা চুদে আম্মুকে বললাম, “রেনু আমার হবে হবে করছে।”


- “তাহলে তুই গুদের ভিতরে জোরে জোরে আঙ্গুল নাড়া। আমি আরেকবার রস খসাই।”


আমি জোরে জোরে গুদে আঙ্গুল ঘষে দিলাম। “আম্মু ওওও......... ইস্‌স্‌স্‌স্‌......... গেলো......... গেলো......... আমার গেলো.........” বলতে বলতে রস খসালো।


চরম পুলকের সময় আম্মু এমন ভাবে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো যে সেই কামড়ে আমার মাল আউট হয়ে গেলো। আমি পাছা থেকে ধোন বের করে আম্মুর পাছা ও আমার ধোন ধুলাম। আম্মু কাপড় পরে নিজের ঘরের দিকে গেলো। আমিও একটু পর ফ্রেস হয়ে ডাইনিং রুমের দিকে রওনা হলাম।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনলাম।


আব্বু বলছে, “কি রেনু শুভ তোমাকে কেমন চুদলো?”

আম্মু বিড়বিড় করে বললো, “শুভ তোমার থেকেও ভালো চোদে। ভাবছি এখন থেকে আমার গুদ পাছার দায়িত্ব শুভকেই দিবো।”


- “বাহঃ এক রাতেই শুভ তোমকে অনেক কিছু শিখিয়েছে। তুমি এখন গুদ পাছা বলতে শিখেছো।”
- “শুভ আমাকে ৮ বার চুদেছে। তার মধ্যে দুইবার পাছাও চুদেছে।”
- “তুমি শুভর সামনে পাছাও ফাক করে দিয়েছো।”
- “তাতে তোমার কি? এখন থেকে প্রতিদিন শুভ আমার গুদে ঠাপাবে, পাছায় ঠাপাবে।”
- “ভালোই হলো, আমারো শম্পাকে খুব ভালো লেগেছে। শম্পাও প্রতিদিন আমাকে দিয়ে চোদাতে চায়। এখন থেকে আমি শম্পাকে চুদবো। শুভ তোমাকে চুদবে।”


নাস্তা খাওয়ার সময় আব্বু আমাদের সবাইকে ডেকে বললো, “আমি এক রাতেই শম্পার শরীরটাকে ভালোবেসে ফেলেছি। এখন থেকে আমি রাতে শম্পার কাছে থাকবো। শুভ তোমার আম্মুও তোমার সাথে থাকতে চায়। তুমি ও তোমার আম্মু মিলে সিদ্ধান্ত নাও কি করবে।”


আম্মু বললো, “শম্পার ব্যাপারে বাইরের মানুষ কি জানবে?”


- “সবাই জানবে শম্পাকে আমরা মেয়ে হিসাবে দত্তক নিয়েছি। কিন্তু সে আমার বৌএর মতো থাকবে। পরে ভালো ছেলে দেখে শম্পার বিয়ে দিবো।”
- “তাহলে শম্পা আমার সতীন হবে।”

- “শম্পা তোমার সতীন কেন হবে। তুমি আমার এক মাত্র স্ত্রী। আমি শুধু শম্পার দেহটাকে স্ত্রীর মত ভোগ করবো।”
- “আমি এই ব্যাপারটায় রাজী না।”

- “তাহলে রেনু কি করতে চাও?”

- “তুমি আমাকে ডিভোর্স দাও।”



আব্বু অবাক হয়ে গেলো। আম্মুকে বললো, “তুমি ডিভোর্স চাইছো কেন?”



- “আমি শুভকে স্বামী হিসাবে পেতে চাই। আমি শুভর সন্তানের মা হতে চাই। তুমি আমাকে ডিভোর্স দিলে তোমার ও আমার মধ্যে আর কোন সম্পর্ক থাকবে না। তখন আমি শুকে বিয়ে করবো।”

- “শুভকে বিয়ে করবে মানে। শুভ তোমার ছেলে। নিজের ছেলেকে কোন মা বিয়ে করে?”

- “মা হয়ে ছেলেকে দিয়ে যখন চোদাতে পেরেছি, তখন ছেলেকে বিয়ে করতে দোষ কোথায়। তুমি শম্পাকে বিয়ে করো, শুভ আমাকে বিয়ে করবে।”
- “আমি শম্পার সাথে কথা বলে দেখি। ও কি বলে।”

- “ তুমি ও শম্পা কি করবে সেটা তোমাদের ব্যাপার। কালকেই আমাকে ডিভোর্স দিবে।”

- “ঠিক আছে।”



আব্বু অফিসে চলে গেলো।


- “রেনু তুমি সত্যি কি আমাকে বিয়ে করবে?”
- “তোর আব্বু শম্পাকে ভোগ করবে আর আমি কি বসে বসে দেখবো। আমার কি যৌবনের জ্বালা নেই। তুই আমাকে চুদবি।
- “ বিয়ে না হলেও তো তোমাকে চুদবো।”

- “বিয়ে হলে তোর উপরে বৌ হিসাবে আমার একটা অধিকার জন্মাবে। তখন ইচ্ছা করলেও তুই আমাকে ছেড়ে যেতে পারবি না।”

- “তাহলে আমরা একটা চুক্তি করি। রাত তোমার আর দিন আমার।”

- “রাত দিন এসবের মানে কি?”

- “রাতে তুমি যতোবার চাইবে আমি তোমার গুদে ঠাপাবো। কিন্তু দিনে আমি যতোবার চাইবো তুমি আমার সামনে পাছা ফাক করে দিবে। আমি তোমার পাছা চুদবো।”


আম্মু হাসতে হাসতে বললো, “আমার পাছায় এত কি মজা আছে।”


- “মজা আছে দেখেই চুক্তি করতে চাইছি।”
- “ও রে পাগল, কোন চুক্তি দরকার নেই। চুক্তি করে কি হবে। বিয়ের পর আমি হবো তোর বৌ। বৌ রা চোদাচুদির ব্যপারে কখনো স্বামীকে না করে না। দিন রাত ২৪ ঘন্টা তুই যখনই চাইবি তখনই আমার গুদ পাছা মুখ সব চুদতে পারবি। তবে আমার মাসিক হলে গুদ বন্ধ।”


আমি আনন্দে আম্মুর ঠোট চুষে পাছা টিপে কলেজে গেলাম। রাতে খাওয়ার পর আম্মুর সিদ্ধান্তই সবাই মেনে নিলাম। আব্বু শম্পাকে জড়িয়ে ধরে শম্পার ঘরে গেলো, আমি আম্মুকে কোলে নিয়ে আমার ঘরে এলাম।




পরদিন আব্বু আম্মুকে ডিভোর্স দিলো। কাজী অফিসে যেয়ে আমি আম্মুকে অর্থাৎ রেনুকে এবং আব্বু শম্পাকে বিয়ে করলো। আমরা এক দম্পতি আরেক দম্পতি বাসর ঘর সাজিয়ে দিলাম।


সেই সময় থেকে এখন পর্যন্ত রেনু আমার বৌ হয়ে আছে।। আমি সমস্ত আদর ভালোবাসা দিয়ে রেনুকে চুদি। রেনুও দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে দুই পা দিয়ে আমার কোমর পেচিয়ে ধরে প্রান ভরে রাম চোদন খায়। তবে আমি রেনু ও আব্বুর অজান্তে আব্বুর বৌ অর্থাৎ শম্পাকেও চুদি। শম্পা একটা টসটসে কচি মেয়ে। আব্বুর মতো বয়স্ক লোককে কতোদিন ভালো লাগে। বিশেষ করে রেনুর মাসিকের সময়ে রেনুর পাছার পাশাপাশি শম্পার গুদে ঠাপাই। এখন রেনু ও শম্পা দুইজনেই গর্ভবতী। আমি রেনুকে চুদে গর্ভবতী করেছি, আব্বু শম্পাকে। রেনু গর্ভবতী হওয়ার কারনে আমাকে তার গুদের কাছে ঘেষতে দেয় না। তাই এখন আমি প্রতিদিন রেনুর পাছা চুদছি। তাতে আমার কোন দুঃখ নেই। এমন নরম মাখন মাখন পাছা থাকতে গুদ না হলেও চলবে। আমার কথা বিঃশ্বাস না হলে আপনারাও রেনুর মতো কোন সেক্সি মাগীর উর্বশী পাছা চুদে দেখেন, তাহলে বুঝবেন পাছা চুদতে কতো মজা লাগে।

No comments:

Post a Comment