Pages

Friday, July 29, 2011

আমার স্বামী ঘরে নাই

এই মুহুর্তে জয়ার স্বামী বাসায় নেই। নো প্রোবলেম, ওর থাকার কথাও না। কারন এটা ছিল আমাদের এগ্রিমেন্ট। তাও ভাবলাম ও কি পরে ইমোশনাল হয়ে মাইন্ড চেঞ্জ করল নাকি? উপরে জয়ার বেডরুমে গেলাম। দেখি ওর বৌ জয়া ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আচড়াচ্ছে। আজকের রাতের জন্য, আমার জন্য রেডী হচ্ছে।







বেশী কথা বলে আপনাদের সময় নষ্ট করব না। গত রাতে আমরা চার বন্ধু তাস খেলছিলাম। বাজী ধরতে ধরতে এমন পর্যায়ে চলে গেলো যা আমরা আমাদের বৌদের নিয়েও বাজী ধরে ফেললাম। বাজীটা ছিলো এরকম চারজনের মধ্যে যে প্রথম হবে সে যে চতুর্থ হবে তার বৌকে আগামী কাল রাতে চুদবে। আমি রাজী হতে এক মুহুর্ত সময় নিলাম না। কারন আমার সাথে আমার বৌএর ডিভোর্স হয়ে গেছে। ঐ মাগী একটা বেশ্যা, কতো পুরুষের চোদন খ্যেছে কে জানে। তার সাথে এখন আমার কোন সম্পর্ক নেই। আমাদের চার বন্ধুর একজনের বৌ জয়া। ওফ্‌ফ্‌ফ্‌ শালীর কি ফিগার, জয়ার পাছাটা দেখার মতো।







আমি মনে মনে প্রার্থনা করছি আমি জিতলে জয়ার স্বামী যেন চতুর্থ হয়। খেলায় আমি জিতে গেলাম এবং কি সৌভাগ্য জয়ার স্বামী চতুর্থ হলো। বাকী দুইজন তো আমার দিকে হিংসার দৃষ্টিতে তাকাচ্ছে। কারন জয়ার মতো একটা সেক্সি মাগীকে কে চুদতে না চায়। জয়ার স্বামী ব্যাপারটাকে খুব স্বাভাবিক ভাবে নিলো। আমি তো ভয়ই পেলাম, হারামজাদা শেষে আবার মত পালটে ফেলে নাকি।







এবার জয়ার প্রসঙ্গে ফিরে আসি। জয়ার স্বামী ধারে কাছে নেই। আমি ভাবছি, “আমি যে আজকে জয়াকে চুদতে আসবো, জয়া কি সেটা জানে। আমাকে কি তাকে চোদার অনুমতি দিবে।” আবার ভাবলাম, “চুদতে না দিলে ধর্ষন করবো, জয়াকে আজ রাতে আমার চাইই চাই।”







জয়া এখনো চুল নিয়ে ব্যস্ত। নীল শাড়িতে শালীকে যা লাগছে, ইচ্ছা করছে এখনই শালীর গুদে ধোন ঢুকিয়ে দেই। আমি আস্তে করে কাশলাম। জয়া ঘুরে তাকালো। আমাকে দেখে দাঁড়ালো। জয়ার ফিগারটা জটিল লাগছে। আমি তো ভাবছি আজ রাতে ওর সাথে কি কি করবো। কিছু বাদ রাখবো না, গুদ পাছা মুখ সব চুদবো।



জয়া ঠোটে একটা সেক্সি হাসি ঝুলিয়ে বললো, “ও কি আবারো তাস খেলায় হেরেছে? সেজন্যেই তাড়াতাড়ি মন খারাপ করে বাসা থেকে বের হয়ে গেলো। আমাকে আজকেও অন্য পুরুষের সাথে রাত কাটাতে হবে।”







আমি এই কথা থমকে দাঁড়ালাম। জয়া এসব কি বলছে! তারমানে আমার আগেও জয়াকে অন্য পুরুষ চুদেছে। জয়া আমার সামনে দাঁড়ালো, শাড়ির ভিতর দেহের বাঁক গুলো স্পষ্ট দেখা যাচ্ছে। আমি জয়ার ঘন কালো রেশমী চুলে হাত বুলিয়ে দিলাম। জয়া ড্রেসিং টেবিলের দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছে। আয়নায় দেখলাম ওর শাড়িটা টাইট করে পরা। পাছা গোল হয়ে উঁচু হয়ে আছে। আর কিসের কি, এক ঝটকায় জয়াকে ঘুরিয়ে পাছা আমার দিকে করলাম। এক হাতে ওর ফর্সা নরম পেট টিপছি, আরেক হাত দিয়ে শাড়ি পেটিকোট কোমরের উপরে তুললাম। ওফ্‌ জয়ার ফর্সা নরম পাছা, ওর গুদে হাত চালানো শুরু করলাম। ছোট ছোট বাল গুলো ধরতে খুব আরাম লাগছে।







জয়ার পা দুই দিকে টেনে ফাক করলাম। জয়াকে ড্রেসিং টেবিলে ভর দিতে বললাম। জয়া ড্রেসিং টেবিলে দুই হাত রেখে ভর দিলো। আমি প্যান্ট খুলে বসে পাছা ফাক করলাম, পাছার ফুটোটা অনেক ছোট। আমি পাছায় হাল্কা একটা কামড় দিয়ে পাছা চাটতে আরম্ভ করলাম। পাছার ফুটোয় জিভের ছোঁয়া লাগতেই জয়া কেঁপে উঠলো। বুঝলাম পাছার ব্যাপারে মাগীর অভিজ্ঞতা কম। মাগী এখনো পাছায় চোদন খায়নি, সমস্যা নেই আজ সারা রাত আছি। পাছায় এক্সপার্ট চোদন খেয়ে জয়া এক রাতেই অভিজ্ঞ হয়ে যাবে। জয়ার পাছা চাটতে চাটাতে ওর গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। দেখছি ও চোদন খাওয়ার জন্য কতোখানি তৈরী। রসে গুদ ভালোভাবে ভিজলে আমার ৮ ইঞ্চি ধোন সহজেই গুদে ঢুকবে। আমি জয়াকে সারা রাত ধরে প্রান ভরে চুদতে চাই। আমি চাই এই চোদন হোক জয়ার জীবনের সবচেয়ে স্মরনীয় চোদন।







জয়ার গুদ রসে চপচপ করছে। পাছা পিছন দিকে আমার মুখে ঠেসে ধরছে। “আহহহহ ইসসস” করে শিৎকার করছে। আমি দাঁড়িয়ে ব্লাউজের উপর দিয়েই জয়ার ভরাট দুধ টিপতে লাগলাম। আমার ধোন গরম হয়ে গেছে। আর দেরী না করে জয়ার রসালো গুদে ধোন ঢুকিয়ে দিলাম, সম্পুর্ন নয় অর্ধেকের একটু বেশী। দেখছি জয়া কতোটুকু নিতে পারে। এবার আস্তে আস্তে ঢুকাতে থাকলাম। জয়ার চুল শক্ত করে টেনে ধরে ওর মুখ আয়নার দিকে সেট করলাম। জয়া হাপাচ্ছে, চেহারা একদম লাল হয়ে গেছে। জয়া আয়নায় নিজেকে দেখে আর মহোনীয় হয়ে উঠলো, শক্ত করে নিজের ঠোট কামড়ে ধরলো। আমি পিছন থেকে সজোরে ঠাপাতে লাগলাম। আমার দুই হাত ড্রেসিং টেবিলের উপরে চলে গেলো। ড্রেসিং টেবিলটা দুইজনের ভার নিতে না পেরে ভেঙে পড়লো। আমার দুইজন মেঝেতে পড়ে গেলাম।







আমি ননস্টপ জয়াকে চুদছি। জয়ার শাড়ি পেটিকোট উপরে উঠানো, জয়া পাছাটাকে পিছনে তুলে রেখেছে। ঘরের মেঝেতে আমি জয়াকে চুদে যাচ্ছি, আমি ও জয়া দুইজনেই “উহহ আহহ” করে শিৎকার করছি। আমার চরম মুহুর্ত এসে গেলো, ধোনে যতোটুকু মাল ছিলো সব জয়ার গুদের ভিতরে ঢেলে দিলাম।







গুদ থেকে ধোন বের জয়ার উপরে শুয়ে থাকলাম, জয়া হাপাচ্ছে। কিছুক্ষন পর বিছানায় উঠে বসলাম। আরেকবার চোদার জন্য একটু সময় লাগবে। জয়াকে বললাম সাহায্য করতে। জয়া বুঝলো আমি কি বলতে চাইছি। সে তার কোমল হাত দিয়ে ধোনটাকে শক্ত করে চেপে ধরলো। ধোন এখনো নেতিয়ে আছে, জয়া এক হাত দিয়ে ধোনের মুন্ডি ধরলো। অন্য হাত দিয়ে বিচির দিকে ধোনের গোড়া ধতে খেচতে আরম্ভ করলো। জয়া মাথা তুলে আমার দিকে তাকালো। তার নরম পুরু ঠোটে শাড়ির সাথে ম্যাচ করে লিপস্টিক লাগানো। জিভটাকে অল্প একটু বের নিজের ঠোট চাটছে। জয়ার চোখ ঠোট জিভ দেখে আমার ধোন আবার চোদার জন্য তৈরী হয়ে গেলো। জয়া এবার ধোন চুষতে লাগলো। ওর গরম নিঃশ্বাস আমার ধোনে পড়ছে। জয়া এখনো একটু একটু হাপাচ্ছে।







আমি ভাবলাম, “শালীকে ভালোই চুদেছি, তবে এখনো চোদার অনেক বাকী।”







জয়া ধোন চুষতে চুষতে বারবার আমাকে দেখছে। আমি ওর চুলে হাত বুলিয়ে দিচ্ছি। হঠাৎ করেই জয়ার গুদের কথা মনে পড়লো। শালী যেভাবে গুদ দিয়ে ধোন কামড়াচ্ছিলো সেটা ভুলে যাই কিভাবে। জয়াকে বিছানায় উঠে আমার কোলে উঠতে বললাম। শাড়ি পরা অবস্থাতেই জয়া আমার সামনাসামনি হয়ে কোলে বসলো। উফফফফ শালীর দেহ কি নরম। জীবনে আর কখনো কি শালীকে চুদতে পারবো,। আজকে সুযোগ পেয়েছি, যা করার করে নেই। কোলে বসিয়েই আমি জয়ার পাছা টিপতে আরম্ভ করেছি। জয়ার কানের লতিতে হাল্কা করে কামড় দিলাম, ওর ঘাড় গলা চাটতে শুরু করলাম। বুঝতে পারছি জয়ার এই জায়গা গুলো খুবই স্পর্শ কাতর, কারন জয়া উত্তেজনায় রীতিমতো কাঁপতে শুরু করেছে। উত্তেজনার চোটে মাগী যা করলো আমি অবাক হয়ে গেলাম, ভাবিনি জয়া এতো আক্রমনাত্মক হয়ে যাবে। হঠাৎ আমার কোল থেকে উঠে দাঁড়ালো। আমাকে ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিলো। শাড়ি উপরে তুলে ধোনের উপরে পা ছড়িয়ে বসে গুদে ধোন ঢুকালো। জয়ার টাইট রসালো গুদটা আমার ধোনটাকে কামড়ে ধরেছে।



জয়া এবার চিৎকার করতে করতে ধোনের উপর লাফানো আরম্ভ করলো। এতো বড় ধোন জয়া আগে কখনো গুদে নেয়নি। চেচাতে চেচাতে সমানে কোমর দোলাচ্ছে, সামনে পিছনে ডানে বামে, গুদের চারপাশের দেয়ালে আমার ধোন বাড়ি খাচ্ছে। জয়ার চেহার আগুনের মতো লাল, নিজেই নিজের দুধ খামছাচ্ছে। আমাকে কিছুই করতে হচ্ছে না, আমি শুধু ধোনটাকে খাড়া করে রেখেছি। আমি এমন সেক্সি মেয়ে আগে কখনো দেখিনি, জয়া নিজেই নিজেকে আনন্দ দিচ্ছে। গুদের চাপে ধোন ফুলে উঠেছে। গুদ দিয়ে রস গড়িয়ে পড়ছে, পচাৎ পচাৎ আওয়াজ হচ্ছে। শেষের দিকে জয়া জোরে জোরে অনেকক্ষন শিৎকার করলো। ধোনের উপরে বসেই ও গুদের রস খসালো।







এবার আমার পালা। জয়া বিছানায় শুয়ে পড়লো, মেয়েটা এখনো থরথর করে কাঁপছে, আঙ্গুল দিয়ে ধীরে ধীরে গুদ খেচছে। আমি জয়ার উপরে শুয়ে গুদে ধোন ঢুকিয়ে দিলাম। জয়ার গুদ এতো রসালো ভিতরে ঢুকাতেই ধোন রসে ভিজে একাকার। জয়া এখনো শাড়ি পরে আছে। আমি জয়ার পাছার নিচে বালিশ দিলাম। জয়া যখন আমার ধোনের উপরে লাফাচ্ছিলো তখনই বুঝেছিলাম ওর গুদের সবচেয়ে স্পর্শ কাতর জায়গা কোথায়, ঐ জায়গায় ধোন দিয়ে ঘষা দিলাম। জয়ার পা দুই দিকে টেনে ফাক করলাম, এবার ওর গোড়ালি ধরে পা দুইটাকে ওর মাথার দিকে টেনে ধরলাম। ওফফফ্‌ কি ফ্লেক্সিবল মেয়েরে বাবা, নিশ্চই প্রতিদিন জিমে যায়, যে ভঙ্গিতে চুদতে চাই সেই ভঙ্গিতেই ফিট। জয়ার চেহারা দেখার মতো হয়েছে, নিচের ঠোট জোরে কামড়ে ধরেছে। আমার দিকে অদ্ভুত এক সেক্সি ভঙ্গিতে তাকিয়ে আছে। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। জোরালো কয়েকটা ঠাপ মেরে জয়ার গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম।



আমি জয়াকে জড়িয়ে ধরে শুয়ে আছি। ওর দুধ টিপছি পাছা টিপছি। আধ ঘন্টা শুয়ে থাকার পর আবারো চোদার পূর্ন শক্তি ফিরে পেলাম। এখন আমি জয়ার পাছা চুদবো। যে পাছায় এখনো কোন পুরুষের হাত পড়েনি। যে পাছা এখনো অস্পর্শা, সেই পাছা এখন আমি চুদতে যাচ্ছি। আমি জয়াকে কিছু বললাম না। মাগী যদি পাছা চুদতে না দেয়। অভিজ্ঞতা থেকে জানি কোন মেয়েই প্রথমবার নিজের ইচ্ছায় পাছা চুদতে দেয়না, জোর করে তাদের পাছা চুদতে হয়। কিন্তু জয়া আমাকে অনেক সুখ দিয়েছে। আমি বাধ্য না হলে তার সাথে জোর করতে চাইনা। আমি জয়াকে টেনে বিছানার প্রান্তে নিয়ে এলাম। জোরে জোরে জয়ার নরম পাছা চটকাতে লাগলাম। জয়া আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকালো। চোখে জিজ্ঞাসা, যেন আমাকে বলছে, দুইবার চুদেও শখ মেটেনি আরো চুদতে চাও। এবার আমি মুখ খুললাম।



- “জয়া, আমি তোমার আচোদা ডবকা পাছা চুদতে চাই।”



- “তুমি আমাকে যে সুখ দিয়েছো, কোন পুরুষ তা আমায় এতো দিনেও দিতে পারেনি। আজ তোমার যা ইচ্ছা হয় করো আমি আপত্তি করবোনা।”



- “তাহলে আর দেরী কেন। তোমার পাছা নিয়ে কাজ শুরু করে দেই।”







জয়া মুচকি হেসে নিজেই নিজের পাছা দুই দিকে টেনে ফাক করে ধরলো। আমি বসে জয়ার পাছার ফুটো চাটতে শুরু করলাম। আঙ্গুলে ভেসলিন নিয়ে পাছার ফুটোয় ঢুকালাম। জয়া একটু শিঁউরে উঠলো। জীবনে প্রথমবার জয়ার পাছায় কিছু ঢুকলো, মেয়েটা একটু এমন করবেই। আমি পাছার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে ভালো করে ভেসলিন লাগালাম। এবার উঠে ধোনে সিকি ইঞ্চি পুরু করে ভেসলিন লাগালাম। জয়ার দুই পা কাধে তুলে নিলাম।







- “জয়া সোনা আমার, পাছাটাকে নরম করে রাখো। প্রথম প্রথম একটু ব্যাথা লাগবে। পাছা ফেটে রক্ত বের হতে পারে। কিন্তু পরে সব ঠিক হয়ে যাবে।”







জয়া আমার দিকে বড় বড় চোখে তাকিয়ে আছে। আমি বুঝতে পারছি মেয়েটার মনে প্রচন্ড ঝড় চলছে। এর আগে কখনো পাছায় ধোন নেয়নি তাই বুঝতে পারছে না কি ঘটতে পারে। পাছার ফুটোয় ধোন ছোঁয়াতেই জয়া ভয়ে দুই চোখ বন্ধ করলো। আমি জ্যার দুই দুধ শক্ত করে চেপে ধরলাম।



- “এই জয়া, ভয় পাচ্ছো কেন? কিছু হবেনা। আমি ধীরে ধীরে ঢুকাবো।”







জয়া আমার কথায় সহস অএয়ে আবার চোখ মেলে তাকালো।







- “প্রথম তো তাই ভয় ভয় লাগছে।”







আমি জয়াকে অভয় দিয়ে আমার কোমর সামনে ঠেলে দিলাম। পচ্‌ করে একটা শব্দ হলো, এক চাপেই অর্ধেক ধোন পাছায় ঢুকে গেলো। জয়া ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো।







- “উহ্‌হ্‌হ্‌............... উহ্‌হ্‌হ্‌............ ইস্‌স্‌স্‌............... মাগো...............লাগছে।”







জয়া আমার দিকে ভয়ার্ত দৃষ্টিতে তাকিয়ে রয়েছে। আমি আরেকটা ঠেলা দিলাম, এবার পচাৎ করে পুরো ধোন পাছায় ঢুকে গেলো। জয়া ঠোট কামড়ে ধরেছে, দুই হাত দিয়ে পাছা ফাক করে রেখেছে। আমি তো অবাক! এটা পাছা নাকি অন্য কিছু! এতো সহজেই জয়ার আচোদা পাছায় ধোন ঢুকবে ভাবতেই পারিনি! জয়ার পাছা এতো নরম যে কোনরকম রক্তপাত ছাড়াই ৮ ইঞ্চি ধোনটাকে গিলে ফেললো। জয়াও খুব বেশি ব্যাথা পায়নি।







আমি জয়ার দুধ টিপছি, ওর চোখে মুখে হাত বুলাচ্ছি, মেয়েটা নিজেকে সামলে নিক তারপর ঠাপাবো। ২/৩ মিনিট পর জয়ার ঠোটে হাসি দেখা দিলো।







- “কি হলো? সবটাই ঢুকে গেছে নাকি?”



- “হ্যা সোনা, পুরো ধোন তোমার পাছার ভিতরে ঢুকে গেছে।



- “এতো সহজে ঢুকবে ভাবিনি।”



- “তোমার পাছার ভিতরটা অনেক নরম।”







আমি জয়ার নরম ডবকা পাছা চুদতে শুরু করলাম। ধীরে ধীরে ঠাপের গতি বাড়াচ্ছি। ৭/৮ মিনিট ঠাপানোর পর জয়া শরীরটাকে মোচড় দিলো।







- “এই, আর কতোক্ষন লাগবে?”



- “কেন জয়া, ব্যথা লাগছে নাকি?”



- “হ্যা, একটু ব্যথা লাগছে। তবে সেরকম মারাত্বক কিছু নয়। তুমি তোমার মতো করে পাছা চোদো।”



- “প্রথমবার পাছায় চোদান খাচ্ছো, তো একটু ব্যাথা করছে। এর পর আর ব্যাথ করবে না।”







আমি এতোক্ষন ধরে যার অপেক্ষা করছিলাম জয়া সেটা করতে লাগলো। পাছা দিয়ে আমার ধোন কামড়ে কামড়ে ধরতে লাগলো।







আমি “ইস্‌স্‌স্‌ আহ্‌হ্‌হ্‌হ্‌” করে উঠলাম। জয়া হাসছে, চোখ দিয়ে আমাকে বলছে, কেমন দিলাম।







- “জয়া সোনা, আস্তে কামড় দাও।”







জয়া মজা পেয়ে আরো জোরে জোরে কামড়াতে লাগলো। আমি ধোনের খবর হয়ে গেলো, বেচারি আর সহ্য করতে পারলো। জয়ার পাছায় গলগল করে মাল আউট হয়ে গেলো। আমি খুব খুশি, যেভাবে জয়াকে চেয়েছি সেভাবেই তাকে পেয়েছি। আমি নিজের বৌ এর মতো জয়াকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম। সকালে জয়া আমাকে ঘুম থেকে ডেকে তুললো। তারপর বিছানার চাদর বালিশের কভার সব পাল্টাতে শুরু করলো, চাদর ও কভারে আমার মাল জয়ার গুদের রস লেগে আছে। আমার সাথে কথা বলছে না। আমি ভাবলাম ও কি কালকের ঘটনায় লজ্জা পাচ্ছে। আমি চুপচাপ কাপড় পরছি। জয়া আমার জন্য চা নিয়ে এলো। চা এর কাপ আমার দিকে বাড়িয়ে দিলো।







- “এরপর থেকে তাস খেলে আমাকে জিততে হবে না। যখনই আমাকে চুদতে ইচ্ছা করবে, একটা ফোন করে চলে আসবে। আমার গুদ পাছা সব তোমার জন্য রেডী করে রাখবো।”







আমি জয়ার নরম গোলাপ ঠোটে একটা চুমু ঘর থেকে বের হয়ে গেলাম।

1 comment:

  1. Indian Son Fucked Her Step Mother, Son Blackmail Her Step Mom And Fuck Hard,Oral Sex Video


    Kajal Agarwal Totally Nude Showing Her Super Soft Cute Milky Boobs And Cute Soft Wet Juicy Pussy Enjoying Getting Fucked


    Priyanka Chopra Fucking Pussy And Nude Nipple Boobs,Sexy Hot Beautiful Asian Nurse Fucked By A Patient


    Exclusive Pics Of Sunny Leone In A Wild Forest Showing Her Hot Sexy Wet Pussy,Virgin Girl First Time Sex Video


    Hairy Pussy School Teacher Fucked By Her Student In Class Room,Mother-Son Sex Scandals, Deep Anal Fuck Video


    Desi Lesibean Sex Scandal Real Porn Adult Movie And More,Beautiful Indian Cute Sweet School Girl Nice Boobs Sucking Big Penis And First Time Enjoying Sex


    Download Angelina Jolie Xxx With Her Boy Friends Videos,Indian Porn Star Sexy Sunny Leone Fucked Pussy,Indian House Wife Mallu Bhabhi Sucking Penis Blowjob Image


    Busty Indian Call Girl Pussy Licked In 69 Position And Fucked MMS 2,Hot Indian Bhabhi Hard Sex With Her Boyfriend


    Indian Mom & Daughter Forced Raped By RobberIndian College Girls Pissing Hidden Cam Video In College Hostel Toilets


    Gujrati College Girl Group Sex With Five Old Man Fucking Anal Oral Sex,Busty Big Boob Nube Girls Sexy Uncommon Collection


    Indian Girl Pakistan Boy And XXX Sexy Porn VideoWith Porn Girls Hard Fucked,Bhabhi Devar Crazy Sex Kahani


    Katrina Kaif Showing Boobs And Cunt Nude Photo,Deepika Padukone Fucked By Yvraj Singh


    Pregnant Wife Showing Boobs And Pussy Hole Nude Photos,3gp XXX Hot Sexy Porn Video Ranbir Kapoor And Katrina Kaif


    Two Guys Pick Up A Horny Brunette To Fuck,Sexy Kolkata Bhabhi Poses On Cam Showing Big Tits


    Randi Village Bhabhi Exposing Mango Like Boobs And Hot Sexy Pussy,Sexy Desi Indian Girls Expose There Sexy figure


    Desi slut Office Girl Mansi fucked again By Her Boss In Doggy Style Inside Cabin,Little School Girl Pussy Fingering And Lick By Her Neighbor Uncle


    Beautiful Horny Hot Village Bhabhi With Lover Enjoying Hot Sex,Tamil Real Wife Enjoys Sex And Fuck Doggy Style


    Sunny Leone Nice Nipples Hot Pussy and Big Boobs,Idian Young Beautiful Wife Fucking With Husband's Office Mate Scandal


    Hot Indian Desi Sexy Teacher Tara Milky Boobs Round Ass Fucking,Old Man Fucking With Young Asian School Girl


    Horny Indian Wife’s Dirty Pussy,Saggy Boobs And Sex Photos Leaked,Bhabhi Removing Blouse Showing Boobs


    Hollywood Sexy Celebrity Girl Fucking Bathroom With Her Sexy Boyfriend,Sexy Japanese Fucking With Dog


    Punjabi Indian Wife Giving Her Man A Blowjob And Taking Cum Inside Her Mouth,Housewife Bobby Fucked By A Young Guy


    Tollywood Hot Actress Koel Mollik Sex Scandal With Actor Dev MMS Video Clip, Boobs And Pusssy Pictures Of Indian And Pakistani Girl


    ReplyDelete