Pages

Friday, July 29, 2011

চুদিয়ে গা ব্যথা করে টেবলেট খাওয়াল

সকাল ১১ টা। নাদিয়ার মোবাইলে অচেনা নম্বর থেকে একটা ফোন এলো। অচেনা নম্বর থেকে ফোন এলে নাদিয়া সাধারনত রিসিভ করেনা, এবারও করলো না। নাদিয়ার বয়স ৩৪ বছর, বিবাহিতা। দুই মেয়ের মা। স্বামী ব্যবসা করে। দুই মেয়ে একই স্কুলে পড়ে। সকাল সাড়ে আটটায় মেয়েদের স্কুলে দিয়ে বাসায় চলে আসে। আবার দুপুর আড়াইটায় স্কুলে গিয়ে মেয়েদের নিয়ে আসে। নাদিয়ার স্বামী নাদিয়াকে যথেষ্ঠ ভালোবাসে। সংসারে কোন সমস্যা নেই।







নাদিয়া দেখতে খুব সুন্দর, গায়ের রং ফর্সা। নিয়মিত স্বামীর চটকানিতে দুধ দুইটা বেশ ঝুলে গেছে। তবে টাইট ব্রা পরার জন্য অতোটা বুঝা যায়না। এই বয়সেও নাদিয়া যথেষ্ঠ সেক্সি। এখনো স্বামীর সাথে নিয়মিত চোদাচুদি করে, রাত দিন মানেনা।







অচেনা নম্বর থেকে বারবার ফোন আসছে। এক সময় বাধ্য হয়েই ফোনটা রিসিভ করলো। একটা ভরাট পুরুষ কন্ঠ ভেসে এলো।







- “হ্যালো, আপনি আমাকে চিনবেন না। আমার নাম আসিফ। আপনাকে একটা দরকারে ফোন করেছি।”



- “কি দরকার তাড়াতাড়ি বলেন।”



- “কোন ভনিতা না করে সরাসরি বলে ফেলি। আপনাকে আমার খুব পছন্দ হয়েছে। আমি আপনাকে একবার চুদতে চাই। এর জন্য আপনি যতো টাকা চাইবেন আপনাকে ততো টাকা দিবো।”







অচেনা একজন পুরুষের এই কথা শুনে নাদিয়ার মাথায় রক্ত উঠে গেলো।







- “এই কুত্তার বাচ্চা, ফাজলামো করিস। এতোই যখন চোদার শখ তোর মাকে গিয়ে চোদ। শুয়োরের বাচ্চা, আমি কি পাড়ার বেশ্যা যে তুই টাকা দিয়ে আমাকে চুদবি।”



- “দেখ্‌ মাগী, বেশি বকবক করবিনা। রাজী না থকলে কিন্তু তোকে ধর্ষন করবো।”



- “আমি রাজী না। যা পারলে আমাকে ধর্ষন কর।”







বলেই ফোনের লাইন কেটে দিলো। ব্যপারটা নিয়ে আর ভাবলো না। মাঝে মাঝেই তাকে ফোন করে ডিসটার্ব করে, তাই অচেনা নম্বরের ফোন রিসিভ করেনা।







চার দিন পর। নাদিয়া স্কুলের সামনে রিকসার জন্য অপেক্ষা করছে, বাসায় যাবে। আজকে নাদিয়া সম্পুর্ন লাল হয়ে আছে। লাল শাড়ি, লাল ব্লাউজ। ভিতরের সায়া, ব্রা, প্যন্টি সব লাল। কপালে লাল টিপ, ঠোটে লাল লিপস্টিক। শ্যাম্পু করা লম্বা চুল কোমর পর্যন্ত ছড়িয়ে দিয়েছে। হঠাৎ তার সামনে একটা নীল রং এর মাইক্রোবাস এসে দাড়ালো। মাইক্রোবাসের দরজা খুলে একজন লোক নামলো। নাদিয়া কিছু বুঝে উঠার আগেই লোকটা তার নাকে রুমাল চেপে ধরলো। নাদিয়া বুঝতে পারছে তাকে মাইক্রোবাসে তোলা হচ্ছে। তারপর আর কিছু মনে নেই, নাদিয়া অজ্ঞান হয়ে গেলো।







জ্ঞান ফিরলে নাদিয়া দেখলো, সে একটা কিং সাইজ বিছানায় শুয়ে আছে। মনে হচ্ছে একটা বাসার বেডরুম। পাশে সোফায় বসে এক লোক সিগারেট টানছে। নাদিয়া বুঝতে পারলো এই লোকটাই আসিফ। এই লোকই কয়দিন আগে তাকে ফোন করেছিলো। আসিফ সম্পুর্ন নেংটা হয়ে সোফায় বসে আছে। তার ধোন দেখে নাদিয়া ভয় পেয়ে গেলো। কতো বড় ধোন রে বাবা। যেমন লম্বা তেমনই মোটা। মুন্ডিটা সাইজে একটা টেবিল টেনিস বলের সমান। ধোন ঠাটিয়ে আকাশের দিকে মুখ করে আছে। নাদিয়া ভয়ে ভয়ে বিছানায় উঠে বসলো।







- “আমাকে এখানে ধরে এনেছেন কেন?”



- “কেন আবার, তোকে চুদবো তাই। সেদিন তো খুব ফ্যাচফ্যাচ করলি। তোকে নাকি চুদতে পারবোনা। এখন দেখ তোকে পাড়ার বেশ্যার মতো যেভাবে খুশি সেভাবেই চুদবো। তোর মুখে গুদে পোদে ধোন ঢুকিয়ে ঠাপাবো। দেখি তুই কি করতে পারিস।”







নাদিয়া বুঝতে পেরেছে আজকে তার রেহাই নেই। এই লোক ঠিকই তাকে চুদবে। এতোদিন ধরে পরম যত্নে আগলে রাখা স্বতীত্ব আর রক্ষা করতে পারবেনা।







আসিফ বললো, “এই মাগী, কি ভাবিস? তুই এখান থেকে পালাতে পারবিনা। তোর সামনে দুইটা পথ খোলা আছে। তুই যদি রাজী থাকিস তাহলে তিন ঘন্টা পর আমার লোকেরা তোকে স্কুলের সামনে নামিয়ে দিবে। এই তিন ঘন্টা আমি তোকে আমার ইচ্ছামতো চুদবো, তুই কিছু বলতে পারবি না। আমি যা করতে বলবো তাই করবি। আমি যতোবার খুশি যেভাবে খুশি তোকে চুদবো, তুই চুপ থাকবি। আর যদি রাজী না থাকিস তাহলে এখনই তোর শাড়ি ব্লাউজ সব ছিড়ে ফেলবো। তারপর তোকে জোর করে চুদবো। আমি চোদার পর আমার ১৫ জন লোক বাইরে আছে তারাও তোকে চুদবে। এতো পুরুষের চোদন খাওয়ার পর তোকে আর বাসায় যেতে হবেনা, সোজা হাসপাতালে যাবি। তোকে পাঁচ মিনিট সময় দিলাম, ভেবে দেখ। রাজী থাকলে পাঁচ মিনিট পর তোর কাপড় খুলে ফেলবি।”







নাদিয়া ভাবছে, কোনভাবেই আজকে রেহাই পাওয়া যাবেনা। যদি শাড়ি ব্লাউজ ছিড়ে ফেলে তাহলে এখান থেকে নেংটা হয়ে বেরোতে হবে। তার উপর ১৫/১৬ জন লোক যদি এক সাথে চোদে তখন তো হাসপাতাল যাওয়া ছাড়া কোন উপায় থাকবেনা। সবাই জানবে তাকে ধর্ষন করা হয়েছে। মান সম্মান বলে কিছুই থাকবেনা। কারো কাছে মুখ দেখাতে পারবেনা। তার চেয়ে য়াসিফ তাকে চুদুক। সে তো আর কচি খুকি নয়, নিয়মিত স্বামীর চোদন খায়। আসিফের চোদন সামলে নিতে পারবে। কেউ কিছু জানবেনা।







নাদিয়া চুপচাপ উঠে দাড়িয়ে শাড়ি খুলে ফেললো। আসিফকে জিজ্ঞেস করলো, “এখন কোনটা খুলবো, সায়া নাকি ব্লাউজ?”







- “আগে ব্লাউজ ব্রা খোল, পরে সায়া প্যন্টি খুলবি।”







নাদিয়া একটা একটা করে ব্লাউজের বোতাম খুলছে আর মাই দুইটা যেন একটু একটু করে ফেটে বেরোচ্ছে। ব্লাউজ খুলে হাত পিছনে নিয়ে ব্রার হুক ধরলো। ব্রা খুলতেই মাই দুইটা ঝলাৎ করে ঝুলে পড়লো। সায়া খুলে প্যান্টি হাটু পর্যন্ত নামিয়ে দিলো। গুদের চারপাশ একদম পরিস্কার। নাদিয়া নিয়মিত বাল কাটে।







- “মাগী, এখন তুই ঘরে হাঁট‌। আমি তোর মাই পোদের দুলুনি দেখি।”







নাদিয়া চুপচাপ পোদ মাই দুলিয়ে হাঁটতে লাগলো।







- “এই মাগী, কাছে এসে আমার ধোন চোষ।”



নাদিয়া জানে কিভাবে ধোন চুষতে হয়। সে প্রতিদিন স্বামীর ধোন চোষে। হাটু গেড়ে বসে আসিফের ধোনে চুমু খেলো। তারপর মুন্ডিটা মুখের ভিতরে নিয়ে চুষতে থাকলো। হঠাৎ আসিফ নাদিয়ার চুলের মুঠি ধরে নাদিয়ার মাথা নিচের দিকে চেপে ধরলো। কপাৎ করে পুরো ধোন নাদিয়ার গলায় ঢুকে গেলো। এবার আসিফ নাদিয়ার চুলের মুঠি ধরে মাথাটা উপর নিচ করতে থাকলো। ধোনটা পকপক শব্দে মুখের ভিতর ঢুকছে আর বের হচ্ছে।







নাদিয়া অনেকবার স্বামীর ধোন চুষেছে, কিন্তু এভাবে কখনো মুখে চোদন খায়নি। নাদিয়া দুই হাতে শক্ত করে সোফা ধরে রেখেছে। বমির ভাব হচ্ছে। মুখ বন্ধ তাই বলতে পারছেনা। যখনই বমি আসছে নাদিয়া গোঁ গোঁ করে উঠছে। আর তখনই আসিফ ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরছে, বমি আর বের হচ্ছেনা। নাদিয়া যতোটুকু সম্ভব মুখ ফাক করে রেখেছে। আসিফও সমানে নাদিয়ার মুখে ঠাপাচ্ছে। নাদিয়া বুঝতে পেরেছে আসিফ তার মুখের মধ্যে মাল আউট করবে। নাদিয়া কখনো মাল খায়নি। ঐ জিনিষটা খেতে তার কেমন জানি লাগে। আজকে বোধহয় মাল খেতেই হবে।







১০/১২ মিনিট ঠাপিয়ে আসিফ ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরলো। গলার ভিতরে ধোন অসম্ভব রকম ফুলে উঠলো। নাদিয়া নিঃশ্বাস বন্ধ করে রেখেছে, জানে এখনই মাল বের হবে। চিরিক চিরিক করে আসিফের মাল বের হলো। এক ফোঁটাও বাইরে পড়লো না। সবটুকু নাদিয়ার গলা দিয়ে পেটে চলে গেলো। নাদিয়া মালের স্বাদই ঠিকমতো পেলো না। নাদিয়া ধোনটাকে মুখ থেকে বের করে মেঝেতে শুয়ে পড়লো।







আসিফ সোফা থেকে উঠে দাঁড়িয়ে প্রচন্ড জোরে নাদিয়ার পোদে একটা লাথি দিয়ে বললো, “যামাগী, বিছানায় গিয়ে শুয়ে থাক্‌।”







লাথি খেয়ে নাদিয়া কুঁকড়ে গেলো। মনে হচ্ছে ব্যথায় পোদ ছিড়ে যাচ্ছে। মনে মনে আসিফকে গালি দিয়ে নাদিয়া বিছানায় উঠলো। আসিফ নাদিয়ার দুই পা দুই দিকে ফাক করে গুদ দেখতে থাকলো। মাত্র দুইদিন আগে নাদিয়ার মাসিক শেষ হয়েছে। গুদের আশেপাশে এখনো লালচে ভাব রয়ে গেছে। তাতে নাদিয়ার গুদ আরো আকর্ষনীয় লাগছে। আসিফ নাদিয়ার গুদে মুখ ডুবিয়ে দিলো। নাদিয়া ভেবেছিলো আসিফ গুদ চুষবে, কিন্তু না আসিফ গুদ কামড়াচ্ছে। ব্যথায় নাদিয়ার চোখে পানি চলে এসেছে। দুই হাত দিয়ে বিছানার চাদর খামছে ধরে আছে। ভগাঙ্কুর যেভাবে কামড়াচ্ছে মনে হচ্ছে ছিড়ে ফেলবে।







কয়েক মিনিট পর আসিফ নাদিয়ার গুদ থেকে মুখ তুললো। আসিফের মুখে রক্ত লেগে আছে। নাদিয়া বুঝলো হারামজাদা কামড়ে গুদ দিয়ে রক্ত বের করে ফেলেছে। এবার আসিফ নাদিয়াকে দাঁড় করিয়ে জড়িয়ে ধরে ঠোট চুষতে থাকলো আর গুদে হাত বুলাতে থাকলো। আসিফ নাদিয়ার ভগাঙ্কুরে আঙ্গুল দিয়ে ঘষা দিচ্ছে। হাজার হলেও নাদিয়া একটা মেয়ে। ওর সবচেয়ে স্পর্শকাতর জায়গা হলো ভগাঙ্কুর ওখানে কোন পুরুষের হাত পড়লে যে কোন মেয়ের উত্তেজনা বেড়ে যায়। নাদিয়ারও তাই হলো, ওর মাইয়ের বোটা শক্ত হয়ে গেলো, গুদ রসে ভিজে গেলো।







এক সময় নাদিয়াও আসিফের ঠোট চুষতে শুরু করলো। আসিফও জানে ভগাঙ্কুরে হাত দিলে মেয়েরা পাগল হয়ে যায়। তাই ইচ্ছে করেই জোরে জোরে ঘষা দিয়েছে। আসিফ এবার নাদিয়াকে কোলে তুলে নিলো।







- “এই চুদমারানী নাদিয়া শালী, তোর পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধর আর ধোনটাকে গুদের মুখে সেট কর।”







নাদিয়া ধোন সেট করতেই আসিফ নাদিয়াকে নিচে দিকে একটা ঝাকি দিলো। ফচাৎ করে বিশাল ধোন নাদিয়ার রসে ভরা পিচ্ছিল গুদে অদৃশ্য হয়ে গেলো। নাদিয়া অনেক ভঙ্গিতে স্বামীর সাথে চোদাচুদি করেছে, কিন্তু এভাবে কখনো করেনি। মনে হচ্ছে আসিফ একটু ঢিল দিলেই নাদিয়া পড়ে যাবে। দুই হাত দিয়ে শক্ত করে আসিফের গলা জড়িয়ে ধরলো। আসিফ ঠাপাচ্ছে, নাদিয়ার মাই আসিফের বুকের সাথে ঘষা খাচ্ছে। ধোন ভগাঙ্কুরে ঘষা খাচ্ছে। নাদিয়া ভুলে গেলো সে কোথায় আছে। পাগলের মতো আসিফের ঠোট চুষতে থাকলো। ঠোট চুষতে চুষতে নাদিয়া গুদের রস খসিয়ে দিলো।







আসিফ নাদিয়াকে কোলে নিয়েই সোফায় বসে পড়লো। এবার নাদিয়া ঠাপাতে থাকলো। আসিফ নাদিয়ার মাই টিপছে। নাদিয়া দাঁত দিয়ে ঠোট কামড়ে জোরে জোরে ঠাপাচ্ছে। আসিফের মাল বের হওয়ার সময় হয়ে এলো। আসিফ নাদিয়াকে জোরে নিচের দিকে চেপে ধরলো। নাদিয়াও বুঝতে পারলো আসিফের মাল বের হবে। জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়াতে থাকলো। আসিফ নাদিয়ার ঠোট কামড়ে ধরে মাল ঢেলে দিলো। জরায়ুতে চিরিক চিরিক করে মাল পড়তে নাদিয়াও আর থাকতে পারলোনা। আরেকবার গুদের রস খসালো। নাদিয়ার গুদ বেয়ে মাল ও রস একসাথে বের হচ্ছে। নাদিয়া আসিফের বুকে মাথা রেখে হাপাচ্ছে। আসিফ নাদিয়ার চুলে বিলি কাটছে, পোদের দাবনা টিপছে।







কিছুক্ষন পর আসিফের ধোন আবার খাড়া হয়ে গেলো। গুদে ধোন ঢুকানো অবস্থায় নাদিয়াকে সহ বিছানায় গেলো। নাদিয়ার পা ফাক করে চুদতে শুরু করলো। ১৫ মিনিট এক নাগাড়ে চুদে নাদিয়ার গুদে মাল ঢেলে দিলো। নাদিয়া এর মধ্যে আরো দুইবার রস ছেড়েছে। এখন ক্লান্ত শরীরে চোখ বুঝে শুয়ে আছে।







আসিফ বললো, “এই বেশ্যা মাগী অনেক রেষ্ট নিয়েছিস। এখন কুকুরের মত হাতে পায়ে ভর দে। পিছন থেকে তোর পোদে ধোন ঢুকিয়ে তোকে কুকুরচোদা করবো।”







- “প্লিজ না না, আমার পোদে ধোন ঢুকাবেননা। আমি কখনো পোদে চোদন খাইনি।”



- “আজকে খাবি, একবার পোদে চোদন খেয়ে দেখ কতো মজা লাগে।”



- “আপনি আরেকবার আমার গুদ চোদেন। তবুও পোদে কিছু করবেননা।”



- “মাগী, বকবক না করে পোদ ফাক করে ধর।”







নাদিয়া বাধ্য হয়ে পোদ ফাক করে রেডী হলো। নাদিয়ার পোদ দেখে আসিফের মেজাজ বিগড়ে গেলো। আচোদা টাইট একটা পোদ। নাদিয়াকে চুদমারানী খানকী মাগী বলে গালি দিলো।







- “অযথা আমাকে গালি দিচ্ছেন কেন?”



- “শালী এই বয়সেও কেউ তোর পোদ চোদেনি। মাগী, তোর লজ্জা করেনা।”







নাদিয়া কখনো পোদে চোদন খায়নি। ওর স্বামীও কখনো পোদের ব্যপারে আগ্রহ দেখায়নি, তাই পোদ আচোদাই থেকে গেছে। আসিফ পোদের খাঁজে হাত বুলাতে বুলাতে খচ্‌ করে একটা আঙুল ভিতরে ঢুকিয়ে দিলো। জীবনের প্রথম পোদে কিছু ঢুকতেই নাদিয়া শিউরে উঠলো।







- “ইস্‌স্‌স্‌স্‌.................. মাগো.....................”



- “মাগী, চেচাবি না। প্রথমবার পোদে ধোন ঢুকলে অনেক ব্যথা লাগে।”







আসিফ পোদের ফুটোয় ভেসলিন মাখিয়ে ধোন সেট করলো। পোদের ফুটোয় ধোন ঘষা খাওয়ায় নাদিয়া বুঝলো চরম মুহুর্ত উপস্থিত। এখনই পোদ ফালা ফালা করে ধোন ঢুকে যাবে। আসিফ এক ধাক্কায় ধোনের মুন্ডিটা ফুটো দিয়ে পোদের ভিতরে ঢুকিয়ে দিলো। নাদিয়া বুঝতে পারছেনা কতোটুকু ঢুকলো। এখনো ব্যথা লাগেনি। এবার আসিফ হেইও বলে এক ঠাপ দিলো। বিশাল ধোন নাদিয়ার আচোদা টাইট পোদের ভিতরে ঢুকে গেলো। নাদিয়া বিকট জোরে চিৎকার দিয়ে উঠলো।







- “ও............ মাগো............... মরে গেলাম গো............... পোদ ফেটে গেলো গো..................”







নাদিয়া পিছন দিকে পোদ ঝাকিয়ে আসিফকে সরিয়ে দিতে চাইলো। আসিফ নাদিয়ার কোমর শক্ত করে ধরে আরেক ঠাপে পুরো ধোন পোদে ঢুকিয়ে দিলো। ব্যথায় নাদিয়ার শরীর প্রচন্ড ভাবে মুচড়ে উঠলো।



- “প্লিজ। আপনার পায়ে পড়ি। পোদে আর ধোন ঢুকাবেন না। আমার ভীষন কষ্ট হচ্ছে। পোদের ভিতরে কেমন যেন করছে। ধোন আরেকটু ভিতরে ঢুকলেই আমি পায়খানা করে ফেলবো। পোদ থেকে আপনার ধোন বের করেন। প্লিজ................. প্লিজ.......................”







নাদিয়া আসিফের কাছে আকুতি মিনতী করতে লাগলো। আসিফ কোন কথা না বলে মাই খামছাতে খামছাতে ভয়ংকর ভাবে পোদ চুদতে লাগলো। চড়চড় করে টাইট পোদে ধোন ঢুকছে আর বেরোচ্ছে। নাদিয়া ব্যথা সহ্য করতে না পেরে কাঁদছে। ওর মনে হচ্ছে আসিফ অনন্ত কাল ধরে পোদে ঠাপাচ্ছে। এক সময় আসিফ নাদিয়াকে দাঁড় করিয়ে জোরে জোরে পোদ চুদতে থাকলো। ব্যপারটা নাদিয়ার জন্য আরো কষ্টকর হয়ে দাঁড়ালো। এমনিতে পোদে অসহ্য ব্যথা তার উপর পিছন থেকে ঠাপানোর ধাক্কা, নাদিয়া ঠিকমতো দাড়াতে পাছেনা।



আসিফ নাদিয়াকে পোদ দিয়ে ধোন কামড়াতে বলে নাদিয়ার ঠোট চুষতে লাগলো আর অসুরের শক্তিতে রাক্ষুসে ঠাপে নাদিয়ার পোদ চুদতে থাকলো। নাদিয়া অনেক কষ্টে পোদ দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরছে। ১৫ মিনিট এক নাগাড়ে চোদার পর আসিফ নাদিয়ার পোদে গলগল করে মাল ঢেলে দিলো। আসিফ পোদ থেকে ধোন বের করে নাদিয়াকে শাড়ি পরতে বললো। নাদিয়া পোদের ব্যথায় হাটতে পারছে না, খোঁড়াতে খোঁড়াতে বাথরুমে ঢুকে গুদ পোদ ধুয়ে শাড়ি ব্লাউজ পরলো। আসিফ নাদিয়াকে একটা ট্যাবলেট দিলো।







- “চুদমারানী মাগী, এটা খেয়ে নে। তোর পোদের ব্যথা কমে যাবে।”





ট্যাবলেট খাওয়ার কিছুক্ষন পর নাদিয়ার ব্যথা কমলে আসিফের লোক নাদিয়াকে স্কুলের সামনে নামিয়ে দিলো।

1 comment:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete