Pages

Friday, July 29, 2011

বিশ্বাস ভঙ্গ এবং মৃত্য

স্বামীরবাল্য বন্ধু এসেছে বাড়ীতে, বিগত বার বতসর যাবত একে অপরের সাথে দেখানেই,যোগাযোগ নেই, নেই কোন আলাপ পরিচয়। কে কোথায় কাজ করে সে বিষয়ে কারোসম্পর্কে কেউ অবগত ছিলনা। গত ঈদে আমরা স্বপরিবারে দেশের বাড়ীতে ঈদ উদযাপন করতে গেলে বার বতসর পর তাদের দেখা হয়।স্বামীরবাল্য বন্ধুর নাম ফাহাদ, ১৯৯৭ সালে আমার স্বামী কায়সার আর ফাহাদ একই সাথেস্থানীয় ডিগ্রী কলেজ থেকে ইন্তারমিডিয়েট পরীক্ষা দেয় , কায়সার পরীক্ষায় পাশকরলেও ফাহাদ পাশ করতে ব্যর্থ হয়।ব্যর্থতার ক্ষোভে, দুঃখে, এবং লজায় বাড়ী ছেড়ে পালিয়ে যায়। বাড়ির কারো সাথেতার যোগাযোগ পর্যন্ত ছিলনা। একমাত্র সন্তানের বাড়ী পালানোর কারনে মা বাবাদুঃখ ও বিরহে অসুস্থ হয়ে অকালে প্রান হারায়। তার খোজ নেয়ার মত পৃথিবীতে আরকেউ রইলনা, তার চাচা এবং চাচাত ভায়েরা কয়েকদিন আপসোস করে ফাহাদের কথা মনথেকে মুছে দেয়। কায়সার প্রান প্রিয় বন্ধুর কথা অনেকদিন মনে রাখলেও বর্তমানেপ্রায় ভুলেই গিয়েছিল। জিবন ও জীবিকার দায়ে যেখানে ভাই ভাইকে ভূলে যায়সেখানে বন্ধু হয়ে বন্ধুকে কয়দিনই বা মনে রাখতে পারে?



কায়সার১৯৮৯ সালে ডিগ্রী পাশ করে ঢাকায় একটি প্রাইভেট ফার্মে ক্লার্কিয়াল জবে যোগদেয়, ১৯৯০ সালে আমাদের পারিবারিক ভাবে বিয়ে হয়, তিন ভাই এর মধ্যে কায়সারসবার ছোট, অন্য ভায়েরা তেমন লেখা পড়া করেনি ,দেশের বাড়িতে থেকে কৃষি কাজেরমাধ্যমে মা বাবা নিয়ে কোন রকমে সংসার চালায়। বিয়ের এক বছরপর হতে আমরাউত্তরাতে কম ভাড়ারএকটা বাসা নিয়ে ঢাকাতেইথাকি। স্বল্প বেতনের চাকরী , যা বেতন পায় দু ছেলে কে নিয়ে আমাদের নুন আনতে পানতা পুরানোরঅবস্থা।



গত ঈদে কায়সার বাড়ী যায়নি, তাই এবার ঈদে আগে থেকে প্ল্যান করে ঈদের ছুটির সাথে যোগ করে পাঁচদিনের ছুটি বারিয়ে নেই, তাই ঈদের পাচঁ দিন আগেই সে দেশের বাড়ীতে পৌঁছেযায়। কায়াসার পৌছার দুদিন পর স্থানীয় বাজারে ফাহাদের সাথে কায়সারের প্রথমদেখা হয়।ফাহাদই কায়সারকে সনাক্ত করে।



তুই কি কায়সার?



হ্যাঁ আমি কায়সার , তুই কি ফাহাদ? দোস্ত তুই কি বেচে আসিছ ?



বহুদিনপর প্রান প্রিয় দোস্তকে কাছে পেয়ে কায়সার ও ফাহাদ আবেগের উচ্ছাসে একে অন্যকে বুকেঅড়িয়ে ধরে।



অতীতস্মৃতি রোমন্থন করে দুজনেই কান্নায় ভেংগে পরে। তারপর বাড়ীর দিকে যাত্রাকরে, হাটতে হাটতে একে অপরের সাথে আলাপ জুড়ে দেয়, আবেগ আপ্লুত কন্ঠে কায়সারজানতে চায়,



কোথায় ছিলি এতদিন?



ইটালীতে ছিলাম, ইটালীর নাগরিকত্ব পেয়ে সেখানে বসবাস করি।বাড়ির কোন খবরাখবর জানিস তুই?



হ্যাঁজানি। ঢাকায় এসে গত বছর জেনে গেছি, মা বাবার মৃত্যুর খবর শুনে আর বাড়ীরদিকে পা মাড়ায়নি, তোর খবর ও জানতে চেয়েছিলাম, পরে জেনেছি তুই নাকি ঢাকায়থাকিস, বিশালশহরে কোথায় খুজে পাব তোকে, তাই তোর খোজে আর বেশীদুর আগায়নি। আজ তোর দেখা পেয়ে খুব ভাল লাগছে, মনেহচ্ছে আমার আপন ভায়ের সাক্ষাত পেয়েছি।



তুই কি করছিস বল? ঢাকায় কোথায় থাকিস? ফাহাদ জানতে চাইল।



একটা প্রাইভেট ফার্মে চাকরী করি, উত্তরাতে স্বল্প ভাড়ায় একটা বাসানিয়ে থাকি।



উত্তরাতে! ফাহাদ আশ্চর্য হল।



আশ্চর্য হলি যে?



আশ্চর্যহবনা কেন? আমি ও যে উত্তরায় থাকি, উত্তরায় জায়গা কিনে দশ প্লাটের পাচঁতলাএকটি বিল্ডিং করেছি, ভাড়া দেব বলে। তোকে পেলেত সব দায় দায়ীত্ব তোকেই দিতাম।



কোথায় ? লোকেশান টাবল?



বলবনা , তোদেরকে সেখানে নিয়ে গিয়ে সারপ্রাইজ দেব।



আলাপেআলাপে তারা বাড়ী পৌছল, প্রথমে চাচাদের ঘরে উঠলেও সার্বক্ষনিক আমাদের ঘরেকায়সারের সাথে থাকতে লাগল, শুধু রাতের বেলা চাচাদের ঘরে রাতটা কাটায়। ঈদেরবাজার আমার স্বামীকে করতে হলনা, চাচাদের পরিবার ও আমাদের পরিবারের সব বাজার সে নিজেকরল, আমার স্বামী প্রথমে বাধা দিলেও বন্ধুর মনের দিকে চেয়ে পরে কিছু বলল না।



ঈদেরছুটি শেষ হলে আমরা ঢাকায় চলে গেলাম, ফাহাদ ও আমাদের সাথে ঢাকায় চলেএল , আমাদের কে তার



তার বাসায় নিয়ে গেল, অপুর্ব সুন্দর বাসা, বাইরের দেয়াল ব্যাতিত ভিতরের সব কিছু দামী মোজাইক করা, কারুকার্য দেখলে মনে হয় দু কোটি টাকার কম খরচ হয়নি।দুবন্ধুর মাঝে বিভিন্ন আলাপ আলোচানা চলছিল, আলাপের এক পর্যায়ে



ফাহাদআমার স্বামীকে প্রস্তাব দিল, “আমিত একা , আমার পাক সাক করার মানুষ ও নাই, তুই ভাবীকে নিয়ে আমার একটা প্লাটে চলে আয়, আমিও তোদের সাথে এক পাকে খাব, আর আমি চলে গেলে তোরা আমার প্লাটে থাকবি এবং অন্য ভাড়া টিয়াদের কন্ট্রোল করবি।“নিজেদের দৈন্যদশার কথা ভেবে কায়চার ফাহাদের প্রস্তাবে রাজি হয়ে গেল, আমরা একই সাথে এক বাসায় থাকতে লাগলাম।



মাস খানেক যাওয়ার পর ফাহাদ হঠাত একদিন উচ্ছাসের সাথেকায়সারকে জড়িয়ে ধরে বলল, আমি তোর ইটালী যাওয়ার সব বন্দোবস্ত করে ফেলেছি।



কায়সার জানতে চাইল, কিভাবে? আমি এত টাকা কোথায় পাব?



সব টাকা আমার, টাকার কথা তোকে ভাবতে হবেনা।আগামী সেপ্টেম্বরের দুই তারিখে তোর ফ্লাইট।



মাত্র পাচদিন বাকি, কি করে সম্ভব?এ পাচ দিন কায়সারেরঘুম হলনা, তার চোখে রংগিন স্বপ্ন, তারও হয়ত পাঁচ তলা বিল্ডিং হবে, বার বার আমাদের সাত ও পাঁচ বছরের ছেলে কে জড়িয়ে ধরে আদর করছে , মাঝে মাঝে সবার আড়ালে কাদছেসবাইকে ছেড়ে দূরে চলে যাবে তার বিরহে, আমারওবেশ খারাপ লাগছিল, কিন্তু রংগিন স্বপ্নের বিভোরতায়সে খারাপ কে আমলে নিইনি।



কায়সার কাউকে জানাতে ও পারেনি, তার পরিবারের কাউকে কোন খবর দিতে ও পারেনি, মাত্র পাঁচ দিনের মাথায় সে ইটালীর পানে পাড়ি জমাল।



কায়সার চলে যাওয়ার প্রথম সাপ্তাহ হতে ফাহাদের আচরনে বিস্তর পার্থক্য লক্ষ্য করলাম, ফাহাদ কায়সারের উপস্থিতিতেযেভাবে আমাকে সম্মানদেখিয়ে কথা বলত এখন সে ভাবে সম্মান দেখায়না।আগে যে ফাহাদ আমার সাথেলাজুকতা নিয়ে ভদ্রভাবে কথা বলত, সে এখন মাঝে মাঝে যৌন আবেদন মুলক খিস্তিকাটতে চায়, আমার বুকের দিকে কোনকোনসময় এক পলকে চেয়ে থাকে, আমি লজ্জায় বুক ঢেকে নিলেও সে তার চোখ নামায়না বরং আমাকে লক্ষ্য করে বলে , কেন এই অপরুপ সুন্দর মোচাকটা ঢেকে দিলেভাবী? আমি ভিতরে ভিতরে রাগ সম্বরন করার চেষ্টা করি, যেহেতুতার বাসায় থাকি তাই চুপ মেরে থাকতে বাধ্য হই।ফাহাদের বিশাল উপকার আমাকে রাগতে দেইনা, তার কাছে আমাদের গোটা পরিবার কৃতজ্ঞ, কায়সার চলেযাওয়ার পর আমাদের তিনটি প্রাণির ভরন পোষন নির্বাহ করছে , আমার দুই ছেলেকেবাপের আদলে স্কুলে নিয়ে যায়, আবার ছুটির টাইমে গিয়ে নিয়ে আসে,বাপ না থাকলে ওবাপের অনুপস্থিতি ফাহাদ ছেলেদের বুঝতে দিচ্ছেনা। মাঝে মাঝে ঢাকা শহরেরবিভিন্ন দর্শনীয় স্থানে বেড়াতে নিয়ে যায়, আমার ছেলেরা বড়ই আনন্দে আছে। যেএতটুকু আমাদের জন্য অবদান রাখছে তার সাথেরাগ দেখায় কি করে। কিন্তু দিনে দিনে যে ফাহাদ আমার শরীরে প্রতি লোভী হয়ে যাচ্ছে তাকে ঠেকাব কি করে বুঝতে পারছিনা।



একদিন ফাহাদ বলল, ভাবী রেডি থেকো আজ সবাই মিলে সিনেমা দেখতে যাব, ছয়টা থেকেনয়টা, আমি হ্যাঁ বা না কিছু বললাম না, ফাহাদ দ্বীতিয়বার আমার কনফারমেশন পাওয়ার জন্য বলল, ভাবী কোন জবাব দিলেনা যে? বললাম, আমি ভীষন চিন্তায় আছি, আজপঁচিশ দিনহয়ে গেল কায়সারের কোন খবর পেলাম না, গিয়ে পৌছল কিনা, ভাল আছে কিনা , কিছুই জানলাম না।এখনো পৌছেনি, আরো সময় লাগবে, তারা এখান হতে লেবানন যাবে , সেখান হতে দালালের মাধ্যমেসীমান্ত পেরিয়ে ইউরোপে ঢুকবে , তারপর ইটালী পৌছবে, আমি সব কিছু বলে দিয়েছিতাকে, তুমি সেটা নিয়ে কোন চিন্তা করবেনা ভাবী।



তার কথা শুনে আমাকে এক অজানা আশংকা চেপে ধরল, শুনেছি সীমান্ত পারহতে গিয়ে রক্ষীদের গুলিতে অনেক লোক মারা যায়।এমনটি হবেনাত!



হাজারো দুঃশ্চিন্তা মাথায় নিয়ে বিকেলে সিনেমায় যেতে রেডি হলাম, একটা টেক্সীডেকে সবাই উঠলাম, যথাসময়ে হলে পৌছে সিনেমা দেখতে লাগলাম, আমিও ফাহাদ মাঝে এবং আমার দুই ছেলে দুপাশে বসল, ফাহাদ ইচ্ছে করেই সম্ভবত এভাবেবসেছে। সিনেমা শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যে ফাহাদের একটা কনুই আমারপাজরের সাথে লাগিয়ে দিল, আর অকারনে কনুইটাকে নাড়া চাড়া করতে লাগল, একবারসামনে নিয়ে যায় আবার পিছন দিকে ধাক্কা দিয়ে আমার পাজরের সাথে লাগিয়ে দেয়। একনুইটাযে কিছুক্ষন পর আমার দুধে এসে ঠেকবে আমি বুঝে গেলাম, একটু সরে গিয়েআমি ফাক হয়ে গেলাম, আমি ফাক হয়ে যাওয়াতে সে এবার ডাইরেক্ট আক্রমন করে বসল, একটা দৃশ্য দেখানোর ভান করে হাত কে লম্বা করে বাইরে নিয়ে আবার গুটানোর সময়পুরা কনুইটা আমার দুধের উপর চেপে ধরল, কনুইটা আমার মাংশল দুধের মাঝে যেনগেথে গেল, কি করব বুঝতে পারলাম না, ধাক্কা দিয়ে হাতটা সরিয়ে দিলে সে ভীষনলজ্জা পাবে, হয়ত ডিনাই সহ্য করতে না পেরে কাল বলে দিবে বাসা ছেড়ে চলে যাও, যেতে হয়ত পারব তবে কেন গেলাম তার জবাব কায়সারকে কিভাবে বলব, আর কায়সার ছারাতার সাথে একই ঘরে একসাথে ছিলাম সেটা পরিবারের লোকদেরকে কিভাবে বুঝাব, তারাআমাকে কি ভাববে? ভাববেনা আমি তার সাথে এক বিছানায় ছি ছি আমার ভাবতে ওখারাপ লাগছে। শ্যাম নেব না কুল নেব দ্বিধাদ্বন্ধে পরে গেলাম। আমি নিরুপায়হয়ে নিজ থেকে কোন যৌন সাড়া না দিয়ে চুপ হয়ে রইলাম। ফাহাদ আস্তে আস্তে তারকনুইকে আমার দুধের উপর চাপতে লাগল, একটু চাপ দিয়ে কনুইটাকে দুধের উপরঘুরাতে লাগল, নারীর সব চেয়ে যৌনাবেদনময়ী অংগ দুধের উপর একজন সুপুরুষের হাতচেপে চেপে ঘুরতে থাকায় আমার সমস্ত শরীরে বিদ্যুতের মত চমক খেয়ে যেতে লাগল, সে মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে দেখছে , হয়ত আমার প্রতিক্রিয়া দেখতে চাইছে, আমি মোটেও তার দিকে তাকাতে পারছিনা, আমার একবার তাকানোতে তাকে আরোক্রিয়াশীল করে তুলতে পারে, তার সাথে এক্তা মুচকি হাসি থাকলে ত কথা নেই।তাকে খুব বেশী উত্তেজিত দেখাচ্ছে, সে বারবার তার ডান হাত দিয়ে তার লিংগটাকেধরে ধরে দেখছে, অন্ধকারে তার লিংগটার উত্থিত অবস্থা দেখতে না পেলে ও অনুভবকরতে পারছিলাম।দেখতেদেখতে সিনেমা শেষ হয়ে গেল, আমরা বাসায় ফিরে এলাম, সে রাত আমার দুচোখেরপাতা এক হলনা, এ পাশ ওপাশ করে গভীর চিন্তায় রাত কেটে গেল, কায়সার যেভাবেফাহাদকে বিশ্বাস করেছে ততটুকু বিশ্বাসী সে নয়, কায়সার হয়ত আমাকে বাড়ী তে দিয়ে আসতেপারত কিন্তু পাঁচদিনের সময়ে সেটা তার সম্ভব হয়নি, তাহলে আমাকে ভোগ করার মানষে কি ফাহাদ স্বল্প সময়ে কায়সারকে পাঠিয়ে দিল? আবার ফাহাদকে ও খুবখারাপ ভাবতে পারছিনা কেননা তার ঘর তার বাসা, ছেলেরা স্কুলে থাকলে সে অনায়াসে আমাকে জোর করে ধর্ষন করতে পারে , সেটাও সে করছেনা। তাহলে কি চায় সে? সকালেউঠে চা নাস্তা খাওয়ার ফাকে ফাহাদ কে বলালাম, ফাহাদ ভাই আপনি একটা বিয়ে করেফেলেন, বলল, না , কায়সার একবার এসে স্যাটল হতে না পারলে আমি বিয়ে করবনা।এখন বিয়ে করলে আমার বউ কি তোমাকে থাকতে দিবে? তখন তোমাদের কি অবসথা হবে? তোমরা হয়ত শশুরালয়ে চলে গেলে কিন্তু ছেলেদের লেখা পড়ার কি হবে। আমি এ অবস্থায় কিছুতেই বিয়ে করতে পারবনা।



বন্ধুও বন্ধু পরিবারের প্রতি ভালবাসা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। জবাব দেয়ার মতকোন ভাষা পেলাম না। জবাব দেয়াটাও অন্যায় হবে ভাবলাম। আমি অনেক্ষন নিরব থেকেবললাম, এই যোয়ান বয়সে আপনার স্ত্রী দরকার না হলে বেশ অসুবিধা হবে।



ফাহাদ তার কোন জবাব দিলনা।



নাস্তাসেরে আমরা উঠে গেলাম, সে ছেলেদের নিয়ে স্কুলে চলে গেল, সারা রাত ঘুম নাহওয়াতে টায়ার্ড লাগছে, আমি বিছানায় গা এলিয়ে দিলাম, কখন যে ঘুমিয়ে পরলামজানিনা, ঘুম ভাংগল ফাহাদের হাতের ছোয়ায়, ফাহাদ দরজা খোলা পেয়ে আস্তে আস্তে আমার ঘরে এসে আমার ঘুমন্ত দেহটাকে আদরকরতে লাগল, প্রথম স্পর্শে আমার ঘুম ভেংগে গেলেও আমি ফাহাদকে বুঝতে দিলামনা।



আমি ডান কাতে শুয়ে আছি,ফাহাদ এসে আমার পিঠের সাথে লেগে বসল, আমার নাকের উপর হাত বুলিয়ে ঘুমের গভীরতা যাচাইকরে নিল, তারপর আমার ফর্সা মাংশল গালে পাচ আংগুলের দ্বারা আলতু ভাবে আদরকরতে লাগল, পাঁচ আংগুলে গাল কে ধরে একটু একটু টান্তে লাগল। সাথে সাথে আমারপ্রশস্ত পাচায় বাম হাতটাকে বুলাতে লাগল, আমার বাম পাজরে কোন কাপড় ছিলানা , নগ্ন পাজরে একবার হাত বুলায়ে বুলায়ে আদর করে তারপর একসময় তার জিব লাগিয়েচাটতে লাগল,



এটা আমার কাছে একটা নতুন অভিজ্ঞতা, কায়সার আমার কোন অংগেকোন দিন জিব লাগায়নি, আমি শিহরিয়েউঠলাম,



দীর্ঘপ্রায় একমাস যৌন উপবাসী নারীর দেহে একটা পুরুষের জিব হেটে বেড়াচ্ছে কোননারীই বা সহ্য করতে পারবে।ফাহাদ আমাকে ধরে চিত করে দিল, আমি চোখের পাতাকেএকটু ফাক করে তার দিকে তাকালাম,সে আমার বিশাল দুধের দিকে অনেক্ষন চেয়ে থেকেকি যেন ভাবছে, তারপর নিজে নিজে বলে উঠল কি দারুন দুধ ! একবার যদি স্বাধীনভাবে চোষতে পারতাম! বাম হাতে ডান দুধ আর ডান হাতে বাম দুধকে পাঁচ আংগুলেরখাচা বানিয়ে একবার মেপে দেখে নিল, খাচাটাকে আর তুললনা, আগেকার ট্রাকেররবারের ফর্নের মত করে আস্তে আস্তে দুধগুলিকে হাল্কা চাপে টিপ্তে লাগল, কিছুক্ষন টিপার পর এবার নজর দিল আমার ব্লাউজের নিচ হতে নাভী পর্যন্ত খোলাঅংশটার উপর, প্রথমে ফর্সা চামড়ার উপর কয়েকবার হাত বুলিয়ে তারপর পাগলের মতজিব দ্বারা চাটতে শুরু করল, ফাহাদ সত্যি পাগল হয়ে গেছে, সে একটু ও ভাবছেনাআমি জাগ্রত হয়ে যেতে পারি, নাকি সে জানে যে আমি ঘুমে নেই, তার জিবের লেহনেআমি উত্তেজিত হয়ে গেছি, চরম উত্তেজনায় আমার সমস্ত শরীর শির শির করছে , মনচাইছে তাকে খাপড়ে ধরি, গালে গালে চুমুতে চুমুতে ভরিয়ে দিই, তার বাড়াটাকে খপখপ করে মলে দিই, সোনার ভিতর তার বাড়াটা ঢুকিয়ে তাকে জড়িয়ে ধরে ঠাপ খায়, নিজেকে কন্ট্রোল করা সম্ভব হচ্ছেনা, আমার যৌনিদ্বারে যোয়ারের মত কল কল করেপানি বের হতে লাগল, এ মুহুর্তে যদি সে আমার নিচের অংগ দিগম্বর করে যৌনিতেবাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকে আমার খুব ভাল লাগবে, উপবাসী মন চরম তৃপ্তি পাবে, না ফাহাদ সে দিকে গেলনা, কি ভাবল বুঝলাম না সে হঠাত উঠে গেল, বাইরের দিকেচলে যাওয়ার সময় আমার ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে গেল।



ফাহাদ চলে যাওয়ার পর আমি ডুকরে কেদে উঠলাম, কায়সারের কথা মনে পড়ল, জানিনা সে কোথায় আছে , কিভাবে আছে, কায়সার সার্থকপুরুষ আমাকে যথেষ্ট যৌনানন্দ দিতে পারত, বিবাহিত জীবনের দশ বছরে সে কখনোআমার আগে আউট হয়নি, আমাকে চরম তৃপ্তি দিয়েই সে বীর্য স্খলন ঘটাত। শেষমুহুর্তে আমি তাকে শক্ত করে জড়িয়ে ধরতাম, একেবারে আমার দুধের সাথে লেপ্টেরাখতাম, কায়সার আমার দুধ ছাড়া আর কোন অংগেই জিব লাগায়নি।



কায়সারের প্রক্রিয়া ছিল সাদা মাটা , সংগমের আগে সে আমাকে সম্পুর্ন বিবস্ত্র করে ফেলে, এবং সেওবিবস্ত্র হয়ে যায়, আমাদের গায়ে আদিম পোষাক ছাড়া কিছুই থাকেনা। তারপর আমার দু ঠোঠকে তার ঠোঠে পুরে নিয়ে চোষতে থাকে, আমি তারঠোঠের মাঝে ঠোট ঢুকিয়ে আমার ঘনায়িতলালা সমেত থুথুকে তার মুখের ভিতর পাঠিয়ে দিই, সে অনায়েসে সেগুলি তৃপ্তিসহকারে খেয়ে নেয়, সেও তার থুথু আমার মুখের দিকে ঠেলে দেয় আমি ও তা পরমতৃপ্তিতে খেয়ে নিই। তারপর আমার দুধের উপরহামলা করে, এক হাতে একটা দুধ টিপে টিপে অন্য দুধটা চোষতে থাকে, কিছুক্ষনএভাবে দুধ চোষে দুধ পরিবর্তন করে নেয়, পালটিয়ে পালটিয়ে একটা দুধ চোষে আরটিপ্তে টিপতে আমাকে উত্তেজিত করে তোলে , অনেক্ষন এভাবে চলার পর ডান হাতআমার পিঠের নিচ দিয়ে গলিয়ে ডান দুধটা চিপতে থাকে ,মুখে বাম দুধ চোষতে থাকেএবং বাম হাতের একটা আংগুল দিয়ে আমার সোনায় আংগুল চোদা করতে থাকে আরকায়সারের শক্ত উত্থিত বাড়াটা আমার পাচায় গুতাতে থাকে। দুধ চোষা আর আংগুলচোদায় আমার জন্য যথেষ্ট হয়ে যায়, আমি প্রবল ভাবে উত্তেজিত হয়ে পরি।সোনার পানিতে কলকল করতে থাকে, কায়সারের হাতের আংগুল ভিজে চপ চপ হয়ে যায়। আমিও কায়সারেরবাড়াকে খেচতে থাকি,তার বুকে ও গায়ে আমার নরম হাতের স্পর্শে আদর করতে করতেএবং তার গালে লম্বা লম্বা চুমু দিয়ে তাকে চরম উত্তেজিত করে তুলি। দীর্ঘত্রিশ থেকে চল্লিশ মিনিট ধরে আমাদের এই শৃংগার চলতে থাকে, কায়সার এক সময় আমার দুপাকে উপরের দিকে তোলে আমার সোনার মুখেবাড়াফিট করে হাল্কা ধাক্কায় তার ছয় ইঞ্চি লম্বা চার ইঞ্চি ঘের বিশিষ্ট বাড়াটা আমার তল পেটের গভীরে ঢুকিয়ে দেয়,



আমি আনন্দের আতিশয্যে আহ করে তৃপ্তির শব্দে কায়সারের চোদনে সাড়া দিই। তারপর কায়সার আমার দুপাকে তার দুহাতে কেচকি মেরে ধরে আমার বুকের দিকে ঝুকে পরে, এবং দুহাতে আমার দু দুধকে চিপেধরে ঠাপাতে থাকে, কায়সার সব সময়দ্রুত ঠাপ মারে, সেকেন্ডে দুই বার গতিতে ঠাপ মারার ফলে এক সময় আমার সমস্ত দেহ শিরশিরিয়ে উঠে ধনুকের মত বাকা হয়ে দুহাতে তাকে জড়িয়েধরে প্রবল গতিতে মাল ছেরে দিই।কায়সার আরো কিছুক্ষন ঠাপ মারতে থাকে তারপরশিরিন শিরিন বলে বাড়া কাপিয়ে তোলে আর চিরিত চিরিত করে আমার সোনার একেবারেগভীরে বীর্য ঢেলে দিয়ে আমার বুকের উপর নেতিয়ে পরে।তারপর পরম তৃপ্তিতে দুজনেঘুমিয়ে পরি।ঋতুস্রাব না হলে সাপ্তাহে আমরা মিনিমাম চার দিন সংগমে লিপ্তহতাম।



কায়সার আরো বেশি করে চাইলেও তার ক্ষতি হবে ভেবে আমি তাকে বারন করতাম।



কায়সারচলে যাওয়ার পর আমার যৌনাকাংখাকে দমিয়ে ফেলেছিলাম, সে দিন আমার দুধেফাহাদের কনুইয়ের চাপেও আমি তেমন উত্তেজিত হয়নি আজ কিন্তু আমিসম্পুর্নউত্তেজিত হয়ে পরেছিলাম। আর একটু এগোলেই হয়ত তাকে জড়িয়ে ধরতে বাধ্যহতাম।কায়সার আমাকে প্রবল্ভাবে বিশ্বাস করে, আর সে বিশ্বাসই তার বন্ধুর কাছেরেখে যেতে সাহস যুগিয়েছে, আর বিপরিত দিকে ফাহাদকে ও সে বিশ্বাস করেছে খুববেশী। ইতিমধ্যে কায়সারের বিশ্বাসকে মচকে দিয়েছি আমরা দুজনেই আমি জানিনা কখনকায়সারের এই বিশ্বাস কে ভেংগে ফেলতে বাধ্য হয়ে যাব। হয়ত যেদিন কায়সারেরবিশ্বাস ও ভালবাসা ভেংগে যাবে সে দিন কায়সারের মৃত্যু হয়ে যাবে চিরদিনেরজন্য। অপর দিকে কায়সারের মন থেকে আমার ভালবাসা ও বিশ্বাস উধাও হয়ে যাবেসেদিন আমার মৃত্যু হয়ে যাবে।



যৌনউত্তেজনায় দেহটা কিছুটা দুর্বলাতা বোধ নিয়ে বিছানা হতে উঠলাম, দেখি ফাহাদরুমে নেই, আমার সন্তান্দের আনতে চলে গেছে। দুপুরে এক সংগে খেতে বসলাম, আমারকেন জানি লজ্জা লজ্জা লাগছে ,তার চোখের দিকে তাকাতে ভয় ভয় লাগছে, লজা আরভয়ে দেহটা যেন কুকড়ে যেতে চাইছে। তবুও তাকে এড়িয়ে যাওয়া সম্ভব নয় বলে সব কিছুকে ঝেড়ে ফেলে দিয়ে তার সাথে খেতেবসলাম,কোনভাবেই যদি তার চোখেচোখ পরে একটা মুচকি লাজুক হাসি বেরিয়ে আসে তাহলে সে আজ রাতেই আমাকে চোদার পরিকল্পনা করে ফেলবে।কারন আমি যে তার খাচায় বন্দি। তার দিকে না তাকিয়ে জিজ্ঞেস করলাম-আপনি তাহলে বিয়েটা করবেন না?



আমিত আগেই বলেছি বিয়ে করলে তুমি ও তোমার ছেলেরা এখানে থাকতে পারবেনা।



আপনিআমাদের সৌভাগ্যের মাধ্যম হতে পারেন, ভাগ্য বিধাতা নন,আমাদের ভাগ্যে যা আছেতা হবে, আমাদের জন্য আপনার জীবন্ টা নষ্ট করবেন, তা হয় না।আমি কাল থেকে আপনার জন্য মেয়ে দেখা শুরু করতে চাই।



আমার পছন্দ মত মেয়ে না পেলে আমি বিয়ে করবনা, সাফ বলে দিলাম।



আপনার পছন্দ মত মেয়ের একটা বিবরন দেন, আমি যে ভাবে পারি খুজে নেব।



বললেই হল, কিছুতেই পারবেনা তুমি, কারন একই রকমের একই চেহারার দুই মানুষ নাকি পৃথীবী তে থাকেনা , স্রষ্টা সৃষ্টি করেননা।



আপনি বলেন আমি ঠিকই বের করে নেব।



ফাহাদ কিছুক্ষন নিরুত্তর থেকে বলল, ঠিক তোমার মত, ঠিক তোমার মত একটি মেয়ে এনে দিতে পারবে তুমি? এক্টুও পার্থক্যথাকতেপারবেনা , প্রয়োজনে যত টাকা লাগে আমি দেব, সারা জীবন তার পরিবারের খরচ বহনকরব। পারবে তুমি তোমার মত একটি মেয়ে এনে দিতে? ভালবাসা কাকে বলে আমি তাকেশিখিয়ে দেব। ফাহাদ এর চোখের কোনে একটু পানি গড়িয়ে আসল। অবশিষ্ট খাওয়াটা সেআর খেলোনা, চলে গেল, আমিও পাথরের মত বাকি খাওয়াটা সামনে নিয়ে বসে রইলাম।



আমিহুবুহু আমার মায়ের চেহারা, আমার মা জমজ, তার জমজ বোন টা ও হুবুহু তার একইচেহারা নিয়ে জম্মেছে, আমার একটা খালাত বোন সেও অবিকল আমার চেহারা তেমন কোনপার্থক্য নেই, কিন্তু শরীরের গঠন ও আকৃতিতে কিছুটা পার্থক্যআছে, আমিও বিয়ের আগে এমনই ছিলাম, বিয়ের পরে আরো বেশী সুন্দরী হয়ে গেছি।বিয়ে হলে সে ও হয়ত আমার মত হয়ে যাবে। তাকে কি ফাহাদ পছন্দ করবে? ভাবতেলাগলাম, পছন্দ হলে হয়ত আমি বেচে যেতাম, আমার ভালবাসা ও বিশ্বাস রক্ষার সাথেসাথে এ বাসাটা ও রক্ষা করা যেত। কিন্তু যোগাযোগ করব কি ভাবে, আমি কোথায়আছি কেউ জানেনা , কায়সার যে ইটালী গেছে তাওনা, শশুর শাশুড়ি মা বাবা ভাসুরজা কেউনা, কেউ আমাদের ঠিকানা জানেনা, যোগাযোগ করলে জেনে যাবে, জেনে যাবেআমি যে দীর্ঘদিন ফাহাদের সাথে এক ঘরে বসবাস করছি, মনটা পরীক্ষা করেদেখবেনা, দেখবে শুধু বাহ্যিক দিকটা, আরো বেশী জটিলতায় পরে যাব।যতই দিনবাড়ছে ততই জটিলতাও বাড়ছে।যা আছে ভাগ্যে কারো সাথে যোগাযোগ করবনা, কায়সারফিরে আসা অবদি আত্বগোপনেই থাকব।



পাশের ঘরে টেলিফোন বেজে উঠল, ফাহাদ রিসিভ করল, কে ? কে? ওদিক হতে বলল, আমি কায়সার, কায়সার? তুই কেমন আসিছ, এতদিন ফোন করস নি কেন? আমার নাম্বার নিয়ে গেসছ অথচ ফোন করলিনা আমি খুব দুশ্চিন্তায় আছিরে দোস্ত। আচ্ছা পরেআমি কথা বলব আগে ভাবীর সাথে কথা বলে নে। ফাহাদ ভাবী বলে ডাক দিতে আমিসামনে গিয়ে দাড়ালাম।রিসিভার কানে লাগাতেই আমার বুক ভেংগে কান্না এল, নিজেকেসংবরন করে ভাংগা গলায় বললাম কেমন আছ?



বলল, ভাল আছি, তুমি কেমন আছ? বললাম ভাল। কথা যেন আমার মুখ দিয়ে সরছেনা, অনেক্ষননিরব থেকে জানতে চাইলাম ইটালী পৌছেছ? বলল, আর মাত্র এক সাপ্তাহে পৌছে যাব, কাস্পিয়ান সাগর পাড়ি দিলেই স্পেন বা ইটালী, তারপর ফাহাদের ঠিকানা মত পৌছেযেতেপারব। তুমি কোন চিন্তা করনা আমারজন্যে, তুমি ভাল থেকো, ফাহাদ যেখানে তোমার সাথে আছে তোমার কোন অসুবিধাহবেনা, শোন ফাহাদের মন যুগিয়ে চলিও কোন ব্যাপারে যেন তার মনে কষ্ট না আসে, সে আমার ভাল বন্ধু নয় শুধু আমাদের সৌভাগ্যের মাধ্যম ও বটে, আর কোন যোগাযোগহবেনা, ইটালী গিয়েই কথা বলব, ছেলেদের দাও একটু কথা বলি বলেই কায়সার কেদেউঠল, ছেলেদের সাথে কি বলছে জানিনা, তারপর আবার ফাহাদ কথা বলল,তাদের কথাশুনে বুঝলাম কোন বিপদ না হলে কয়েকদিনের মধ্যে কায়সার ইটালী পৌছে যাবে ।



ফাহাদহুবুহু আমার মত মেয়ে চায় বিন্দু মাত্র পার্থক্য থাকা যাবেনা তার মানে অতিস্পষ্ট ,সে একমাত্র আমাকেই চায়।তারই উক্তি পৃথিবীতে একই চেহারার দুজন হয়না।আমি বিবাহিত, তারপরও সে আমাকে বিয়ে করতে চায়? ছি ছি ছি! ভাবতেও গা শিহরেউঠে । একাকী একজন নারীকে একান্তে কাছে পেয়ে তার অসহায়ত্ব এবং দুর্বলতারসুযোগে ভোগ করতে চাওয়া পুরুষের সহজাত স্বভাব,প্রকৃতিরই সৃষ্টি, কিন্তুবিবাহিত নারীকে বিয়ে করতে চাইবে কেন, তা ছাড়া আমার দুটি সন্তান বর্তমানআছে। বিকেলে তার সাথে কোন কথা বললাম না , না আমার মনে কোন অভিমান নাই,সেবলেনি বিধায় আমারও বলা হয়নি।সন্ধ্যায় সে প্রতিদিনের মত আমার ছেলেদেরপড়াচ্ছে, পড়ানো শেষে খাওয়া দাওয়া সেরে যার যার বিছানায় ঘুমাতে গেলাম, একদিন আমার ঘুম তেমন হয়না, এপাশ ওপাশ করে মাঝ রাত প্রর্যন্ত কেটে যায়।এলোমেলো চিন্তা করি , কখনো মনের মাঝে কায়সার এসে উকি ঝুকি মারে আবার কখনোফাহাদ ।ভাবনার অকুল পাথারে কুল হারিয়ে ফেলছি বারবার। কায়সার আমাকে স্ত্রীহিসাবে যতটুকু ভালবাসে তার চেয়ে বহুগুনে ভালবাসে ফাহাদ। আমার মত নয় বরংআমাকে না পেলে



চিরকুমারথাকার প্রতিজ্ঞা করে ফেলেছে।সে ইচ্ছা করলেই যে কোন সময়ে যে কোন মুহুর্তেআমাকে জোর করে ভোগ করে নিতে পারে, কিন্তু তা নাকরে আমাকে ঘুমের ভিতর আদরকরে ক্ষান্ত দিচ্ছে, হয়ত সে আমার প্রকাশ্য সম্মতি চায়, সে চায় আমি তাকেআহবান করি। এটাও ভালবাসার উজ্জ্বল নিদর্শন। ভালবাসা আছে বিধায় ধর্ষন না করেআপোষে পেতে চায়। দরজায় টোকা পরল, ফাহাদ ডাকছে, ভাবী ,ভাবী দরজাটা খোল,আরোকয়েক ডাক, ডাক শুনে আমার সমস্ত শরীর পাথরের মত শক্ত হয়ে গেল, আজ বুঝি সেচরম আক্রমন করেসব ভাবনার সমাপ্তি ঘটাবে। আমি ভয়ে ভয়ে দরজা খুলে দিলাম, জানতে চাইলাম, কোন সমস্যা আপনার ফাহাদ ভাই? না না সমস্যা নয়, এত তাড়াতাড়ীঘুমিয়ে গেলে তুমি, আর আমার একা একা একেবারে সময় কাটছেনা, আসনা বসে বসে ভিসিদেখি, অনিচ্ছা সত্বেও আমাকে যেতে হল, সোফায়বসলাম,ফাহাদ টিভি ও ভিসিয়ার অন করে The Punishment নামে একটি ইংরেজী ছবিপ্লে করে সোফায় এসে ঠিক আমার পাশে বসল, ছবি শুরু হল, দুটি মেয়ে পাহাড় ঘেরাএকটি কৃত্রিম কুয়োয় শুধুমাত্র পেন্টি ও ব্রা পরে স্নান করছে তখনি দুজনপুরুষ এসে তাদের উপর হামলা করল, জোর করে অনেক ধস্তাধস্তি করার পর তাদেরপেন্টি ও ব্রা খোলে ফেলল, তাদের দুধ ও সোনা একেবারে আমার ও ফাহাদের চোখেরসামনে উম্মুক্ত হয়ে গেল, প্রথম লোকটি ওই মেয়েটির দুধ ও সোনা উম্মুক্ত করেচিত করে শুয়ায়ে তার দেহের উপর উপুড় হয়ে চেপে ধরে এক হাতে একটি দুধ চিপেচিপে অন্য দুধটি চোষতে লাগল, কিছুক্ষন পালটিয়ে পালটিয়ে এদুধ ওদুধ করে চোষেনিয়ে তার বিশাল আকারের বাড়াটা মেয়েটির মুখে ঢুকাতে চেষ্টা করল, কিন্তুমেয়েটি শুধু চিতকার করছে আর কাদছে কিছুতেই বাড়া মুখে নিলনা, মুখে বাড়াঢুকাতে ব্যার্থ হওয়ায় লোক্টি আর দেরী করতে চাইল না পাছে মেয়েটির চিতকারশুনে কেঊ চলে আসতেপারে তাই তার সোনায় বাড়া ফিট করে এক ধাক্কায় জোর করে পুরা বাড়া সোনায়ঢুকিয়ে দিল, মেয়েটির সোনা রক্তে রক্তাক্ত হয়ে গেল, জ্ঞান হারিয়ে মেয়েটিনিশ্চুপ হয়ে গেল, আর লোক্টি অজ্ঞান অবস্থায় প্রবল ঠাপ মেরে তার সোনায়বীর্যপাত করল, অপর পক্ষে অন্য লোক্টি ধস্তধস্তি করেও দ্বিতীউ মেয়েটিকেধর্ষন করতে



পারলনা, নাপেরে পাথরেরসাথেমাথা আচড়িয়ে ওই লোক্টি দ্বীতিয় মেয়েটিকে প্রানে মেরে ফেলল। আমি আর বসে থাকতে পারলামনা, যাই, বলে আমার রুমের দিকে হাটা দিলাম, ফাহাদ আমার হাতধরেটান দিয়ে এক ঝটকায় তার পাশে বসিয়ে দিল, ভাবলাম আজ বুঝি আমার দেহ যৌবনেরউপর তার থাবা প্রসারিত করবে? আর চৌর্যবৃত্তি নয় এবার প্রকাশ্যে যৌনলীলাশুরু করে দিবে? না ফাহাদ কিছু করছেনা শুধু ছবি দেখার চেয়ে আমার শরীরেরবিভিন্ন অংগের দিকে তাকাচ্ছে আর মিটি মিটি হাসছে। আমি ফাহাদের দিকে একবারোতাকালাম না শুধুমাত্র টিভি স্ক্রীনের দিকে এক পলকে তাকিয়ে থাকলাম, পুরোছবিটা যৌনউত্তেজনায় ভরা, আমার দেহ ও মনে চরম উত্তেজনা বিরাজ করছে নিজের যৌনআকাংখাকে দমন করতে ভীষন কষ্ট হচ্ছে, একটা পর পুরুষের সাথে তার পাশে বসেযৌন উত্তেজক ছবি দেখাতে মনে হয় উত্তেজনাটা আরো বেশী পরিমানে বেড়ে গেছে, স্বামীর সাথে দেখলে এমন উত্তেজনা হয়ত হতনা।আমি আবারো পালিয়ে যাওয়ার জন্যউঠে দাড়ালাম, , শেষ হলে যেয়োত, বস,ফাহাদ আমার দু বগলের নিচে হাত দিয়ে হেচকা চাপ দিয়ে আবারো বসিয়ে দিল, এবার ফাহাদের দুহাত বগলের নিচ দিয়ে আমারদুধ ছুয়ে দিল, আমি তাল সামলাতে না পেরে ফাহাদের বুকের উপর পরলাম, আর একটাহাত গিয়ে পরল ফাহাদের দুরানের মাঝে ঠিক বাড়ার উপর, তার বাড়া ঠাঠিয়ে বিশালআকার ধারন করে আছে। ফাহাদ আমাকে জড়িয়ে ধরল, হাতটা সরিয়ে নিয়ে লাজুক লতারলাজুকতা নিয়ে তেমনি ভাবে মাথাটা বুকে ঠেকিয়ে পরে থাকলাম, বুক থেকে উঠতে মনচাইছেনা।ফাহাদ আমাকে সোজা করে বসিয়ে দিয়ে বলল, তুমি খুব দুর্বল হয়ে গেছ, যাও ঘুমিয়ে পর।হ্যাঁ আমি দুর্বল নয় আজ সম্পুর্নপরাস্ত হয়ে গিয়েছিলাম, একটু টোকা দিলেই কুপোকাত হয়ে যেতাম, ফাহাদের বুকেঢলেই পরেছিলাম, কিন্তু ফাহাদ নিজেই ত ফিরিয়ে দিল।



বাথ রুমে সেরে পরাস্ত দেহটাকে বিছানায় এলিয়ে দিলাম, হাজারো দুর্বলতা সত্বেওচোখের পাতাগুলোকে এক করতে পারলাম না,ফাহাদ এর রহস্য জনক আচরনে আমি বারবারবিস্মিত হচ্ছি, ঘুমের ঘোরে আমার দেহ নিয়ে খেলা করে অথচ হাতের কাছে যৌনউত্তেজনায় পরাস্ত নারী- দেহপেয়েও ভোগে মত্ত হয়না, কি আশ্চর্য।শৈশবের একটি স্মৃতি মনে পরে গেল, তখন আমার চৌদ্দ কি পনের বতসর বয়স , আমারমা কবুতর পালতেন, আমাদের একটি পারী কবুতর কোথায় উধাও হয়ে যায়, তখন পারাকবুতর সম্পুর্ন একা হয়ে য়ায়, সেটা ও যাতে পালিয়ে না যায় সে জন্য মা বাজারথেকে একটি পারী কবুতর কিনে তার সংগে জোড়াগাথার জন্যে খাচায় বেধে রাখলেন, আমি তখন স্বামী স্ত্রীর সম্পর্ক বুঝি , পারার জন্য পারীটা কি দরকার সেটাও ভাল্ভাবে বুঝি, তাই একটা অচেনা অজানাপারীকে আমাদের পারাটা কিভাবে গ্রহন করবে বা পারীটা পারাটাকে কিভাবে মেনেনিবে তা দেখার জন্য বারবারখাচার সামনেগিয়ে বসতাম, পারা কবুতরটা বাক বাকুম বাক বাকুম করে পারীকে যৌন আহবান করত আরপারীটা খচার চারপাশে দৌড়াদৌড়ি করে পালিয়ে যাওয়ার সুযোগ খুজত, কিন্তু বন্দীপারীটা কিছুতেই পালাতে পারতনা।পারাটা ভালবেসে তার ঠোঠ দিয়ে হাল্কা দৈহিকআঘাত করত যৌনতার সম্মতির জন্য, পারীটাপাখীদের স্বজাতীয় ভাষায় এক প্রকার শব্দ করে জানিয়ে দিত তোমার আগেও আমারএকটা স্বামী ছিল ,তাকে না ভুলে কিছুতেই তোমার সাথে যৌন মিলন সম্ভব নয়।এভাবে কয়েকদিন চলে যেত , বারবার দৈহিক আঘাত আর যৌন আহবানে পারীটা এক সময়পারাকে মেনে নিত, পারীটা তখন পারাকে তার ঠোঠ দিয়ে মাথায়, চোখে , এবং বিভিন্ন স্থানে আদর করে জানিয়ে দিত আমি তোমার সাথে যৌনতায় রাজী, পারীরআদর করা দেখলে মা তাদেরকে স্বাভাবিক জীবন যাপনে ছেড়ে দিত। ফাহাদ সে ভাবেআমাকে যৌনতায় স্বইচ্ছুক করেত চাইছে? আমি যেন তাকে গলা জড়িয়ে ধরে বলি আমাকেভোগকর, আমাকে চরম তৃপ্তি দাও। আমার যৌন ক্ষুধা মিটিয়ে দাও। আমিত কায়সারের জন্য সারা জীবন অপেক্ষাকরতে পারবকিন্তু ফাহাদ বারবার আমার যৌন ক্ষুধাকে জাগিয়ে দিচ্ছে, সুপ্ত বাসনার আগুনকে জ্বালিয়ে দিচ্ছে। আমার মানবীয় সাভাবিক যৌনতা বারবার চরম শিখায় পরিনত হয়েতার কাছে পরাস্ত হচ্ছে।সে আমার মৌচাকের মধু নিজ হাতে লুটে পুটে খাচ্ছেনা আবার খাওয়ার লোভ ও সামলাতে পারছেনা। আমার অবস্থা ঠিক বন্দী পারীটার মত।ভাবতে ভাবতে রাত শেষ হয়ে গেল, দূর মসজিদে মুয়াজ্জিনের আযান শুনতে পেলাম, চোখ বুঝে সামান্য ঘুমাতে চেষ্টা করলাম, চোখে ভীষন তন্দ্রানেমে এল, তন্দ্রাচ্ছনতায়একটি দুঃস্বপ্ন দেখলাম।



ফাহাদআমার ছেলেদের নিয়ে স্কুলে গেছে, আমি ফাহাদের ঘরে তার বিছানায় এক পাশে আধাশুয়া ভাবে হেলান দিয়ে টিভি দেখছি, ফাহাদ ছেলেদেরকে স্কুলে রেখে বাসায় ফিরেএসে আমাকে তার বিছানায় শুয়া দেখতে পেয়ে একটা আনন্দসুচকমুচকিহাসি দিয়ে বলল, টিভি দেখছিলে বুঝি। হ্যাঁ টিভি দেখছিলাম বলে আমি উঠে যেতেচাইলাম, ফাহাদ আমাকে উঠতে নাদিয়ে আরো একটু সরে গিয়ে বিছানার মাঝে যেতে বলল, আমি বারন নাকরে মাঝের দিকে সরে গিয়ে ওই ভাবে আধা শুয়া হয়ে টিভি দেখতেলাগলাম, ফাহাদও টিভি স্ক্রীনে চোখ রাখল, কিছুক্ষন টিভি দেখার পর ফাহাদ বলল,



তোমার কানে কানে একটা কথা বলতে ইচ্ছা করছে,



বললাম এখানে আমরা দুজন ছাড়া কেউ নাই কানে কানে কেন প্রকাশ্যে বলা যায়।



কিছু কথা কানে কানে বললে বেশী মজা পাওয়া যায়।



এমন কি মজার কথা যে কানে কানে বলতে হবে।তুমি কানে কানে শুনতে চাওনা?



তুমিবলতে চাইলে আমি শুনবনা কেন, বলে কান্টা তার দিকে এগিয়ে দিলাম।সে আমারমাথার পিছনে এক হাতে ধরল আর অন্য হাতটা মাড়ির নিচে রেখে কানকে মুখের সামনেনিয়ে গেল, কানের সাথে আমার ফর্সা গাল্টাও তার সামনে গিয়ে পৌছল,



ফাহাদআমার কানে কিছু নাবলে আমার নিটোল ফর্সা গালে একটা চুমু দিয়ে শৃঙ্গার মতটান দিয়ে পুরো গালের মাংশটা তার মুখে নিয়ে ধরে রাখল। আমি ছাড়াতে চাইলামকিন্তু মাথা ধরে রাখায় কিছুতেই পারলাম না। তারপর আমায় আর ছাড়ল না আমারঠোঠগুলোকে তার মুখে নিয়ে চোষতে লাগল, আমি এক ঝটকায় তাকে ফেলে দিয়ে দৌড়েআমার রুমে চলে এলাম, ফাহাদ ও আমার পিছনে পিছনে আমার রুমে ঢুকে গেল, আমি জোড়হাতে তার কাছে ক্ষমা চাইলাম, বললাম আমি আওপানার বন্ধু স্ত্রী সে আপনাকেখুব বিশ্বাস করে , আপন ভায়ের মত জানে তার এবং আমার এমন ক্ষতি করবেন না।ফাহাদ শুনলনা সে আমাকে ঝাপ্টে ধরে বিছানায় শুয়ে দিয়ে আমার গালে গালেচুম্বনে চুম্বনে চোষতে লাগল, ঠোঠগুলেকে মুখে পুরে নিয়ে চোষতে শুরু করল, একহাতে আমার দুহাত কব্জা করে অন্য হাতে আমার বুকের কাপড় সরিয়ে দিল, ব্লাউজেরউপর দিয়ে আমার দুধগুলোকে কচলিয়ে কচলিয়ে চিপ্তে লাগল, ব্লাউজের উপর দিয়ে হয়তস্বাদ না পাওয়াতে টেনে ব্লাউজ ছিড়ে ফেলল, আমার দুধগুলো তার চোখের সামনেউম্মুক্ত হয়ে গেল, সে আর দেরী করলনা তার কোমরটাকে আমার চিত হয়ে থাকা কোমরেরতুলে দিয়ে তার দুহাতে আমার দুহাতকে জোরে ধরে রেখে মুখ দিয়ে আমার দুধ চোষনেলিপ্ত হল, বাচ্চা ছেলের মতঅয়া অয়া অয়া শব্দ করতে করতে একবার এ দুধআরেকবার ওদুধ করে চোষতে লাগল, তার তীব্র চোষনে আমার দুধের চামড়া ছিড়ে তারমুখের ভিতর রক্ত এসে যাওয়ার উপক্রম হল, আমি কিছুই করতে পারলামনা শুধুমাথাটাকে এদিক ওদিক নাড়া চাড়া



করছিলাম।শুধু মৃদু কন্ঠে বললাম আস্তে চোষ আমি দুধে ব্যাথা পাচ্ছি, কথা শুনে দুধ চোষা বন্ধ করে সে জিব দিয়েলেহন করতে করতে নিচের দিকে নামতে লাগল,আমার সমস্ত শরীর শির শির করে উঠল, এক ধরনের কাতুকুতুতে আমার সমস্ত লোম দাঁড়িয়ে গেল।মাথা হতে পা পর্যন্ত এক্টাবৈদ্যুতিক সটের মত অনুভুত হল,চরম যৌনানুভুতি, যৌনাকাংখা, যৌন উত্তেজনে সৃষ্টি হল,লেহন করতে করতে সে নাভীর নিচেনেমেগেল, তারপর আমার শাড়ী তার জন্য বাধা হয়ে দাড়াল, আমাকে ছেড়ে দিয়ে ফাহাদদাঁড়াল, তার পেন্ট সার্ট খুলে বিবস্ত্র হল, বিশাল আকারের ঠাঠানো বাড়াটাকেবের করে আমার সোনায় ঢুকানোর জন্য তৈরি হয়ে নিল, আমি আর নড়া চড়া করলাম না , আমার দেহে ও মনে যে অগ্নিশিখার দাবানল জ্বলছে ঐ বাড়াটা একমাত্র পারে তানেভাতে, এক পলকে বাড়াটা দেখে নিলাম, কায়সারেরবাড়ার চেয়ে অনেক লম্বা অনেক মোটা, শারিরিক গঠনে ও ফাহাদ কায়সারের চেয়েঅনেক শক্তশালী। ফাহাদ বিবস্ত্র হয়ে আমার শাড়ী খুলে দিয়ে আমাকেও বিবস্ত্রকরে নিল, দুজনের গায়ে এখন আদিম পোষাক। ফাহাদ সম্পুর্নতৈরি হয়ে আমার দুপাকে উপরের দিকে তুলে ধরল, তারপর আমারসোনায় তার জিবলাগিয়ে সোনার ছেড়াতে ডগা ঢুকিয়ে নাড়তে লাগল, ওফ কি আরাম ! মন চাইছে তারমাথাটা সোনার ভিতর চেপে ঢুকিয়ে দিই,আমার সোনায় প্রথম জিব লাগানো, কায়সারকখনো তা করেনি, কি সুখ থেকে বঞ্চিত করেছে কায়সার আমাকে, আজ এত সুখ পেয়েকায়সারকে গালি দিতে মন চাইছে।সোনায় জিবচাটার ফলে আমার উত্তেজনা এত চরমে পৌছে গেছে যে আর তর সইছেনা,লাজ লজ্জারমাথা খেয়ে বললাম ফাহাদ ভাই এবার শুরু করেন আর পারছিনা, আমার সোনার কেমনজানি কুট কুট করছে, যন্ত্রনা করছে, প্লীজ বাড়া ঢুকান প্লীজ আমায় চোদেন।



ফাহাদআমায় কষ্ট দিতে চাইলনা, ফাহাদ যে আমায় দারুন ভালবাসে, ভালবাসার মানুষ্টিকেকি কষ্ট দেয়া যায়? সে আমার সোনার মুখে বাড়া ফিট করে এক ধাক্কায় পুরাবাড়াটা ঢুকিয়ে দিল, আমি আরামে আহ করে একটা শব্দ করে চোখ বুঝে নিলাম, এতআরাম, এত আনন্দ, এত সুখ!এ মুহুর্তে পৃথিবীর সকল ঐশর্য এনে দিলে ও আমার ভাললাগবেনা ,ফাহাদের এই বিশাল বাড়ার ঠাপ যে আরাম আমায় দিয়েছে কায়সার ও আমায়দিতে পারেনি, পারবেনা। ফাহাদের বাড়া আমার সোনায় একেবারে টাইট হয়ে গেথেগেছে, আর একটি চিকন চুল ও ঢুকানো যাবেনা, শক্ত রডের মত গেথে আছে। ফাহাদবাড়াটা কে গেথে রেখে উপুর হয়ে আমার দুধগুলোকে টিপ্তে ও চোষ্তে লাগল, সোনারভিতর বাড়া উপরে দুধ চোষা যেন আমাকে স্বর্গ সুখের চরম পর্যায়ে পৌছে দিল, আমিএক্তা তল ঠাপ দিয়ে ফাহাদ কে ঠাপানোর ইশারা দিলাম, সে তার বাড়াকে ধীরেআস্তে টেনে বেরকরল, যেন বের করতে পারছেনা, টাইট হয়ে গেথে গেছে চির জনমের জন্য, তারপরসোনার এক ইঞ্চি দূর থেকে এক্তা জোরে ঠাপ মেরে আবার ঢুকিয়ে দিল, আমি আহ করেআনন্দদায়ক শব্দ করে উঠলাম, আহ আহ আহ কি সুখ, কি আরম! ধিরে ধীরে কয়েকটা ঠাপদিয়ে ফাহাদ উপর্যুপরি দ্রুত গতিতে থাপাতে লাগল, প্রতি ঠাপে যেন আমার নারীজন্ম সার্থকতার ছোয়াঁ পেতে লাগল, আমি আরামে চোখ বুঝে তার পিঠ জড়িয়ে দুপাকেতার কোমরের উপর তুলে দিয়ে তল ঠাপ দিতে লাগলাম, ফাহাদের উপর্যুপরি ঠাপে যেনআমার সোনায় বিরাট গর্তের সৃষ্টি করতে লাগল, প্রায় ত্রিশ মিনিট ঠাপ খাওয়ার পর আমি আর পারলাম না আমার দেহটা সুড়সূড়িয়ে উঠল,শিরশির করে আমার মেরুদন্ড বাকা হয়ে গেল ,আমি আরো শক্ত করে ফাহাদকে জোড়িয়েধরলাম, আমার সোনায় কনকনিয়ে উঠল, সোনার দুকারা ফোলে ফোলে ফাহাদের বাড়াকেকামড়ে কামড়ে ধরে কল কল করে মাল ছেড়ে দিল।আমি ও হো করে দীর্ঘ শ্বাস ফেলেফাহাদকে ছেড়ে দিলাম, ফাহাদ আরো কয়েক মিনিট ঠাপিয়ে শিরিন ভাবী শিরিন ভবি আমি গেলাম, আমার বেরিয়ে গেল বলে চিতকার করে উঠল, তার বাড়া আমার সোনার ভিতর কেপে উঠল, চিরিত চিরিত কর বীর্য ঢেলে দিল।



ভাবীউঠ, উঠ তোমার চা খেয়ে নাও, ফাহাদের ডাকে আমারতন্দ্রা ভেংগে গেল, ধরফরিয়েবিছানা ছেড়ে ঊঠে দাড়ালাম, ফাহাদের চোখে চোখ পরতে নিজের অজান্তে একটা লাজুকহাসি বেরিয়ে আসল, আমার হাসিতে সেও হেসে উঠল, ফাহাদ জানতে চাইল কি এমনস্বপ্ন দেখেছ যে এত খুশী দেখাচ্ছে তোমাকে? আমি আবারো নিজের হাসিটাককন্ট্রোল করতে পারলাম না। স্বপ্নের যৌন উত্তেজনায় আমি এখনো উত্তেজিত, আর সেস্বপ্নের নায়ক আমার সামনেই দাঁড়িয়ে, আবেগের উচ্ছাসে সব লাজ লজ্জা ভুলেগেলাম, ভুলে গেলাম আমার বিশ্বাসের কথা ,ভুলে গেলাম কায়সারের ভালবাসার কথা, প্রায় অর্ধনগ্ন শ্রীরে একটা নিশব্দ হাসি দিয়ে ফাহাদকে জড়িয়ে ধরলাম। ফাহাদেরবুকে একটা সুখের দীর্ঘশ্বাস ফেললাম আচলহীন দুধ গুলো ফাহাদের বুকের সাথেলেপ্টে গেল। ফাহাদ ও আমাকে আদর করে দুহাতে জড়িয়ে ধরল, মাথাটাকে বুক থেকেফাক করে জিজ্ঞেস করল, কি হয়েছে তোমার? বললাম কিছুনা, আমার দু চোখ বেয়ে তখনঅশ্রু নেমে আসতে লাগল, এটা কি ফাহাদের বুকে শান্তীর নীড় খুজার আনন্দাশ্রুনাকি কায়সারের বিশ্বাস ভংগের বেদনাশ্রু বুঝলাম না। ফাহাদ আমাকে তার বুকেরসাথে আরো গভীর ভাবে জড়িয়ে ধরল, আমি শুধু বললাম ছাড় পাশের ঘরে ছেলেরা আছে, বলল, তারা স্কুলে, আসতে অনেক দেরী, তুমি মাত্র ঘুম থেকে উঠাছ তাই সময়টাবুঝতে পারছনা।আমি সম্পুর্ন স্বস্তি বোধ করলাম, ফাহাদের গলা জড়িয়ে ধরে তারদুগালে দুটো চুমু বসিয়ে দিলাম, ফাহাদ আর কাল বিলম্ব করলনা, আমার ঠোঠগুলোকেতার মুখে পুরে নিয়ে চোষতে লাগল, আমি তার ঠোঠ চোষতে লাগলাম, পাগলের মতস্বপ্নে দেখা শব্দের ন্যায় অয়া অয়া শব্দ করে আমার দুগালে চুমুতে চুমুতেভরিয়ে



দিতে লাগল,আমিও তার গালে গালে চুমু দিয়েতাকেউত্তেজিত করে তুলতে লাগলাম, ফাহাদ খুব দ্রত আমার শাড়ী ব্লাউজ খুলে আমাকেউলংগ করে দিল এবং সেও উলংগ হয়ে গেল, তারপর আমারডান বগলের নিচে হাত দিয়ে ডানদুধকে চিপে ধরে বাম দুধ মুখে নিয়ে দাঁড়িয়ে চোষতে লাগল, আমি এক হাতে তারপিঠকে জড়িয়ে ধরেছি আর অন্য হাতে তার মাথাকে দুধের উপর চেপে রেখেছি, কিযেআরাম লাগছে দুধে! ফাহাদ কয়েকবার মাথা তুলতে চাইলেও আমি চেপে চেপে রাখি, শেষপর্যন্ত সে মাথা তুলে আমাকে ঘুরিয়ে নিল, বাম বগলের নিচে হাত দিয়ে বাম দুধচিপে চিপে এবার ডান দুধ চোষতে লাগল, আহা কি আরাম আমার হচ্ছে!আমিও মাথাটাকে দুধেরউপরচেপে না রেখে পারিনা,কিছক্ষন দুধ চোষার পর আমাকে খাটের হাত রেখে উপুড় হতেবলল, হলাম, ফাহাদ আমার পাছা হতে শুরু করে জিব লেহন শুরু করল, কিযে সুড়সুড়িলাগছে আমার পিঠের মেরুদন্ড বাকা হয়ে যেতে লাগল,স্বপ্নের উত্তেজনায় আমি এখনোউত্তেজিত , আমার উত্তেজনা আরো দ্বিগুনবেড়ে গেল, তারপর চিত করে সাম্নের দিকে বুক হতে সোনার গোরা পর্যন্ত চাটতেলাগল, আমার দেহ তখ ন উপ্তপ্ত আমি শধু পাগুলিকে এদিক ওদিক ছাতাচ্ছি আর বলছিফাহাদ আমি স্বপ্ন থেকে উত্তেজিত আমাক ঠাপাতে থাক, শৃংগারের দরকার নাই, ফাহাদ বলল, আমাকে পুরা উত্তেজিত করতে আমার বাড়াচোষে দিতে হবে যে, বললাম দাও, বাড়া আমার মুখে দাও। ফাহাদ দাড়াল আমি উঠেবাড়া চোষতে গেলাম, আহ স্বপ্নের সেই বাড়াটার চেয়ে বড়, মুন্ডিটাতে আমার মুখপুরে গেল, আমি চোষতে লাগলাম,এই প্রথম বাড়া চোষাতে আমার খুব মজা লাগছিল, বাড়া চোষার ফলে ফাহাদ প্রবল উতেজনায় আহ অহকরতেকরতে আমার দুধ ও চিপ্তে লাগল দাঁড়িয়ে দাঁড়িয়ে, তারপর আমাকে তুলে খাটেরকারায় পাছ রেখে শুয়ে দিল, আমার সোনায় বাড়া ফিট করে ধাক্কা দিতেই আমিব্যাথায় অহ করে উঠলাম, বিশাল আকারের বাড়ার বিশাল মুন্ডিটা ঢুক্তে একটুব্যাথা পেলাম, ফাহাদ আস্তে আস্তে সবটা ঢুকিয়ে দিল, আমি আরমে তার সব টুকু বাড়া আমার সোনার ভিতর ভরে নিলাম, ফাহাদ আস্তে কয়েক্টা ঠাপ দিয়ে আরো ক্লিয়ার করে নিল, তারপর দ্রুত ঠাপাতে থাকল, চরম প্রশান্তিতে আমি ফাহাদের ঠাপ উপভোগ করতে লাগলাম। প্রায় চল্লিশ মিনিট ঠাপাঠাপির পর আমরা দুজনেই মাল ত্যাগ করে বিছানা থেকে উঠে গেলাম।



ফাহাদের টেলফোন বেজে উঠল, ফাহাদ অপবিত্র শরীরে দৌড়ে গিয়ে রিসিভ করল, অদিক হতে কেকি বললবুঝলাম না ।ফাহাদ দোস্ত রে দোস্ত বলে চিতকার করে কেঁদে উঠল, আমি কিহল কি হল বলে দৌড়ে গেলাম, জানতে চাইলাম , ফাহাদ বলল আমার দোস্ত কায়সার আরনাই, কাস্পিয়ান সাগরে দুর্ঘটনায় মারা গেছে।আমার বিশ্বাস ভংগের সাথে সাথে কায়সারের ভালবাসার মৃত্যু ঘটল…

11 comments:

  1. Replies
    1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    2. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo



      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona



      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প



      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo



      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls

      Delete

    3. পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা



      Nude Indian College Girl Boobs Pussy Gallery



      রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন



      indian amateur couple on live cam show sucking and fucking



      হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প



      Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram



      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম



      Indian sexy hot girls aunties boobs pussy photo gallery



      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo



      punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth



      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo



      Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree



      বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo



      Hollywood Sexy Celebrity girl fucking bathroom with her sexy boyfriend



      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete
    4. Super Cute Indonesian Girl’s Big Boobs And Pink Pussy,Top Indian Pornstar Nangi Woman Sunny Leone Sexy Photos


      Gorgeous Sunny Leone Studies Her Clean Shaved Pussies And Rubs It Until An Orgasm,Asin Cute Photos Asin Armpit


      Anushka Shetty Fucked By A Professional Photographer,Priyanka Chopra Spreading Legs Wide To Show Her Hot Pussy


      Kareena Kapoor Full Nude Showing Boobs Nipples And Hot Pussy,Desi Village Bhabhi Pussy Home Nude HD Photo


      Kareena Kapoor Nude Enjoying Double Penetration in Pussy,Desi Bengali Bhabi Nude Bath Scene Capture By Her Devar


      Salman Khan Enjoying Sex Both Pretty Zinta And Priyanka Chopra,Katrina Kaif Sister Isabella Kaif Sex Clip


      Hot Desi Babe Goes Nude Showing Lovely Ass Tits And Cunt Pics,Indian Girl Showing Nude Boobs Ass Photo After Drink


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy pussy


      Naked Housewife In Wet Dress With Hairy Pussy Naked Housewife In Wet Dress,Mallu Aunty Blowjob Video


      Desi Girls Night Club Sex Party With Group Sex,Desi Indian Naughty Wife Oilly Pussy And Hot Young Ass Fuck


      Indian Girl Pakistan Boy And XXX Sexy Porn VideoWith Porn Girls Hard Fucked,Bhabhi Devar Crazy Sex Kahani


      Indian Nude Desi Girl Exposing Boobs And Sexy Shaved Pussy Choot Pics,Hot And Sexy Diva Melina Showing


      Pregnant Wife Showing Boobs And Pussy Hole Nude Photos,3gp XXX Hot Sexy Porn Video Ranbir Kapoor And Katrina Kaif


      Muslim House Wife Aunty Forced Fucked By Driver,Perfect Body Nude Indian Beauty Showing Her Pink


      Randi Village Bhabhi Exposing Mango Like Boobs And Hot Sexy Pussy,Sexy Desi Indian Girls Expose There Sexy figure


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy Pussy


      Hot Sexy Cute Fully Desi Maal Semi Nude Pics,Indian Bhabhi Shows Her Ass Hole And Pussy Hole


      Old Sexy Actress Geetha Showing Hot Navel Through,Desi Girl Boobs Pressing Photo


      Indian Mom Sucks Her Son's Big Cock,Sobia Khan Tight Dress Showing Big Ass,Reshma Enjoying Sex From Back Side


      Horny Indian wife’s dirty pussy,Saggy Boobs And Sex Photos Leaked,Bhabhi Removing Blouse Showing Boobs


      Cute Desi Bangladesi Girl Strip Her Clothes And Exposed Her Big Boobs Nipples And Pussy Hole


      Naked Indian Housewife Posing Her Super Sexy Boobs,Ramya Krishna Big Boobs Pressed Nicely


      Punjabi Indian Wife Giving Her Man A Blowjob And Taking Cum Inside Her Mouth,Housewife Bobby Fucked By A Young Guy


      Schoolgirl Shows Her Hot Pink Virgin Pussy And Stinky Anus,Indian Desi Bhabhi Naked Hot Big Boobs Pics


      15 Year Teen Indian Village Girl Sleeping Nude Picture,Newly Married Indian Aunty Massage Her Husband Big Cock

      Delete
  2. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
  3. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.


    ReplyDelete
  4. বাংলা নতুন নতুন সেক্স ভিডিও নতুন চটি গল্প ছবিসহ পড়ুন বাংলা চটিগল্পে আরো পাবেন সব ধরনের নতুন বাংলা চটিগল্প।

    বাংলা নতুন চটি গল্প - Bangla coti golpo


    বাংলা চটি কমিকস বাংলা হট কমিক্স – Bangla hot comic bangla sexy comic


    বাংলা নতুন সেক্স ভিডিও - Bangla New sex video free Downlod।

    বাংলাদেশী সেক্সি ভাবী হট আন্টিদের নগ্ন ছবি – Bangladesi hot sexy bhabi hot sexy aunty nude photos


    মামীকে চোদার গল্প। - Mami ka cudar golpo


    কাকীকে চোদার গল্প। - Kaki ka cudar golpo


    ভাবীকে চোদার গল্প। - Vabe ka cudar golpo

    বৌদিকে চোদার গল্প। - Boudi ka cudar golpo


    শালীকে চোদার গল্প। - Sali ka cudar golpo


    শাশুড়ীকে চোদার গল্প। - Shasuri ka cudar golpo


    বোনকে চোদার গল্প। - Bon ka cudar golpo


    খালাকে চোদার গল্প। - Khala ka cudar golpo


    জোড় করে ধর্ষন করার গল্প। - Jor kore dorson korar golpo


    ফুফুকে চোদার গল্প। - Fufu ka cudar golpo


    শিক্ষক ছাত্রীর চোদার গল্প। - Teacher Student sex story


    কাজের মেয়েকে চোদার গল্প। - Kazer meya ka cudar golpo

    ReplyDelete